আপনার আজকের রাশিফল ॥ ২০ জানুয়ারি

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ২০ জানুয়ারি ২০১৯

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

দিনটি মোটের উপর ভালো। যোগাযোগ মাধ্যম থেকে বেশি লাভের আশা না করাই ভালো। ভাই বা বোনের জন্য দুশ্চিন্তা দেখা দেবে। প্রতিবেশীর সাথে সম্পর্ক অবনতির আশঙ্কা প্রবল। সাংবাদিকদের ওপর প্রশাসনিক খড়গ নেমে আসতে পারে। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় ক্ষতির আশঙ্কা।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

দিনটি বকেয়া ধন লাভের।  খুচরা ও পাইকারি বাণিজ্যে কিছু আয়ের সুযোগ যেমন পাবেন। ঠিক তেমনি কমিশন বাণিজ্যেও আশানুরূপ আয়ের সম্ভাবনা।  খাদ্য প্রস্তুতকারক প্রতিষ্ঠানগুলির আজ আয়ের ক্ষেত্রে ঝামেলা দেখা দেবে।  সঞ্চয়ের প্রচেষ্টায় বাধা-বিপত্তির আশঙ্কা।

মিথুন (২২ মে – ২১ জুন)

মিথুন রাশির জাতক-জাতিকার কাজে কর্মে সতর্ক হতে হবে।  অন্যমনস্কতার কারণে বারবার কাজে ভুল হতে পারে।  মানসিকভাবে কিছুটা অস্থির থাকতে পারেন।  পারিবারিক ও দাম্পত্য কোনও বিষয়ে দুশ্চিন্তা করতে পারেন।  ব্যবসায়ীদের ব্যবসায়িক ক্ষেত্রে ঝামেলা দেখা দেবে। বিবাহের ক্ষেত্রে বাধা-বিপত্তির আশঙ্কা।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

বৈদেশিক কাজ কর্মে ঝামেলা দেখা দেবে।  ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয়ের আশা করতে পারেন।  আইনগত জটিলতা দেখা দেবে।  মামলায় জামিন বাতিল হয়ে কারাগারে যেতে হতে পারে।  প্রবাসিদের কর্মস্থলে ঝামেলা।  ভাই-বোনের জন্য ভিসার চেষ্টা করেও ব্যর্থ হতে হবে।

সিংহ (২৩ জুলাই–২৩ অাগস্ট)

দিনটি ভালো যাবে না। বড় ভাই-বোনের কাছ থেকে কিছু সাহায্য পেয়ে যাবেন। ব্যবসা-বাণিজ্যে বকেয়া টাকা আদায়ে বেগ পেতে হবে। রোমান্টিক বিষয়ে দিনটি ভালো যাবে।  ভালো প্রেমের প্রস্তাব পেতে পারেন৷ কোনও বন্ধুর সাথে ব্যবসায়ীক বিষয়ে মনোমালিন্য হবার আশঙ্কা প্রবল।

কন্যা (২৪ অাগস্ট – ২৩ সেপ্টেম্বর)

দিনটি ভালো যাবে না।  পিতার শরীর স্বাস্থ্য ভালো থাকার সম্ভাবনা কম।  কর্মস্থলে পদস্থ কর্মকর্তার সাথে কোনও বিষয়ে মতানৈক্য দেখা দিতে পারে।  বেসরকারি চাকরিজীবীদের উপর কোনও জুলুম হবার আশঙ্কা।  রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে সাফল্য লাভের আশা আছে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

তুলা রাশির জাতক-জাতিকার দিনটি ভাগ্য বিড়ম্বনার।  পরিকল্পনা মতো কাজে সাফল্য আসবে না।  বরং কাজে অহেতুক বাধা-বিপত্তি দেখা দেবে।  উচ্চ শিক্ষার ক্ষেত্রে কোনো টেকনিক্যাল বিষয়ে সাফল্য পাবেন।  ধর্মীয় কাজে সাধনায় সাফল্য আসবে।  বৈদেশিক বৃত্তি লাভের যোগ প্রবল।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

দিনটি ঝুঁকিপূর্ণ।  শেয়ার ও লটারিতে অর্থ লাভের যোগ প্রবল।  তবে কিছু ঝুঁকি রয়েছে।  পুলিশ প্রশাসনের দ্বারা গ্রেফতার, মামলা, হামলা বা হয়রানির আশঙ্কা রয়েছে।  কোনও আত্মীয় বা বন্ধুর অসুস্থতা বা মৃত্যু সংবাদ পেতে পারেন।  রাস্তাঘাটে দুর্ঘটনা এড়িয়ে চলতে হবে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

দিনটি ব্যবসায়ীক ক্ষতি ও দাম্পত্য কলহের। জীবন সাথীর সাথে সকাল সকালই কোনও বিষয়ে বিরোধ দেখা দেবে। অংশীদারি বাণিজ্যে আর্থিক গোলযোগ দেখা দেওয়াতে মন খারাপ হতে পারে।  কোনও আত্মীয়র সাহায্য চাইলেও তা না পাওয়াতে মানসিকভাবে ভেঙে পড়তে পারেন।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

কর্মস্থলে সহকর্মীদের যন্ত্রনা ভোগ করতে হবে। কোনও কাজের লোকের কারণে গৃহে চুরির ভয় রয়েছে। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। ব্যবসায়ীরা নানারকম দুশ্চিন্তায় থাকতে পারেন। অনৈতিক কাজের জন্য প্রায়শ্চিত্ত করতে হতে পারে। সরকারি চাকুরেদের দুর্নীতি থেকে সতর্ক হতে হবে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

প্রেম প্রণয়ে বাধা-বিপত্তি দেখা দেবে। প্রেমিকার বড় ভাই এর হাতে শারীরিকভাবে লাঞ্চিত হতে পারেন। আজ বিদ্যার্থীদের কোনও পরীক্ষা মনের মতো হবে না। শিল্পী ও কলাকুশলীদের কাজের প্রতি মন না বশাতে বারবার ভুল করতে থাকবেন। সৃজনশীল কাজে বাধা বিপত্তি।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

পারিবারিক পরিবেশ খুব একটা ভালো যাবে না।  মায়ের শরীর স্বাস্থ্য ভালো থাকার সম্ভাবনা কম।  গৃহস্থালী কোনও বিষয়ে আত্মীয়ের সাথে বিরোধ হতে পারে।  যানবাহন এর কারণে কোনও জরিমানা গুণতে পারেন।  গ্রাম থেকে কোনও আত্মীয়র আগমনের যোগ।

Print Friendly

Related Posts