আপনার আজকের রাশিফল ॥ ১০ আগস্ট

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  আপনার আজকের রাশিফল : ১০ আগস্ট ২০১৮

মেষ:

ব্যবসার দিকে চিন্তা বাড়তে পারে। পিতামাতার সঙ্গে মতের অমিল। চোখের ব্যাপারে একটু সাবধান থাকুন। আজ শরিকি কোনও জিনিস নিয়ে ভাই বোনদের সঙ্গে দ্বন্দ্ব সৃষ্টি হতে পারে। সুযোগ সন্ধানী মানুষের কাছ থেকে সতর্ক থাকুন। কর্মস্থানে সম্মান প্রাপ্তি যোগ দেখা যাচ্ছে। আজ শুভ কিছু করার কথা ভাবতে পারেন। প্রিয়জনের বিবাহ নিয়ে বাড়িতে আলোচনা হতে পারে। হঠকারী সিদ্ধান্ত ত্যাগ করাই ভাল। বাড়ির সকলে মিলে কোথাও ভ্রমণ।

বৃষ:

ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। নিজের বাক্ পটুতায় আজ সকলের মন জয় করতে সক্ষম হবেন। জনহিতকর কাজে সুনাম পাবেন। সন্তানদের জন্য ভাল ভাবনা। ভ্রমণের পরিকল্পনা না করাই ভাল। আজ আমদানি রফতানি ব্যবসায় ভাল যোগ। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিতে না পারলে ক্ষতি। আজ শরীর নিয়ে হয়রানি হতে পারে। সংসারে সব কিছু শান্ত থাকবে।

মিথুন:

কিছু উপহার পেতে পারেন। সন্তানের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন। প্রতিবেশীর ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয়। এ সময়ে প্রেমের দিকে না এগোনোই ভাল হবে। ত্বকে একটু সমস্যা দেখা দেবে। আজ কোনও ঝামেলা বাধলে আয়ত্বে আনা মুশকিল হবে। গন্ধ জাতীয় দ্রব্য ব্যবসায়ীদের জন্য ভাল সময়। কারও চিকিৎসার দায়িত্ব নিতে হতে পারে। ফাটকায় ক্ষতির যোগ।

কর্কট:

শত্রুর থেকে সাবধান থাকা দরকার। বাড়তি খরচ হতে পারে। আজ পরিবারের অশান্তির জন্য কর্মে ব্যাঘাত ঘটতে পারে। ধর্ম দর্শন আলোচনায় সম্মান প্রাপ্তি। খুব পরিচিত কারও সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। অনেক দিনের আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। ভ্রাতৃস্থানীয় কারও থেকে কোনও বিষয়ে উপকার পেতে পারেন। আজ শত্রু পক্ষ আপনার কাছে পরাস্ত হবে। কর্মস্থানে আজ দায়িত্ব বাড়তে পারে। গুরুত্বপূর্ণ বিষয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা করুন।

সিংহ:

পড়ে থাকা কোনও কাজ করে ফেলুন। আজ একটু বিপদের সম্ভাবনা আছে। মনে অস্থির ভাব থাকার জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। সম্পত্তি সংক্রান্ত মামলায় সুফল পেতে পারেন। স্বামী, স্ত্রী কোনও ব্যবসায় সাফল্য পেতে পারেন। সন্তানের চাকরির জন্য কারও সঙ্গে আলোচনা হতে পারে। আজ উত্তেজক কাজ থেকে দূরে থাকুন। নিজের পুরনো ব্যবসায় আর্থিক উন্নতির যোগ। আধুনিক ভাবে ঘর সাজানোর ইচ্ছা।

কন্যা:

অপরের কোনও অশান্তি আজ বাড়িতে আসতে পারে। আজ সারা দিন ব্যবসা গতানুগতিক ভাবেই চলবে। ভাইবোনদের কাছ থেকে ভাল সাহায্য পেতে পারেন। স্বামী, স্ত্রীর সম্পর্কে উন্নতির যোগ। মা, বাবার সম্পত্তির ভাগ পেতে পারেন। আজ সকল কর্ম খুব বিচক্ষণ ভাবে করতে হবে, সামান্য ভুল বড়ো ক্ষতি ডেকে আনতে পারে। আধ্যাত্মিক আলোচনা আজ আপনার ভাল লাহে। ভ্রমণে অযথা হয়রানি হতে পারে।

তুলা:

কোনও প্রিয়জনের সঙ্গে বিবাদ বাধতে পারে। পেটের ব্যাপারে একটু সাবধান থাকুন। পিতার সঙ্গে দরকারি আলোচনা। আজ সারা দিন মনে কারও প্রতি বিদ্বেষ সৃষ্টি হওয়ায় কর্মে ব্যাঘাত ঘটতে পারে। প্রেমে জটিলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। সন্তানের আচরণে বদল লক্ষ্য করবেন। হাঁটু বা পায়ের ব্যথা। আজ বিশেষ কোনও কাজের জন্য কর্মক্ষেত্রে সুনাম অর্জন। স্ত্রীর কোনও বিষয়ে সন্দেহের জন্য দাম্পত্য কলহ বাধতে পারে। বাড়িতে নতুন যানবাহন কেনার পরিকল্পনা। হঠাৎ কিছু হারিয়ে যেতে পারে।

বৃশ্চিক:

আজ বিদেশে থাকলে খুব আনন্দ বাড়বে। সকালের দিকে স্ত্রীর সঙ্গে তর্ক না করা ভাল। সহকর্মীর বাজে ব্যবহারে কর্মস্থানে বিরক্তি ভাব থাকবে। নতুন কিছুর প্রতি আপনার আগ্রহ থাকবে। সন্তানের বায়নায় নাজেহাল হতে হবে। উপার্জনের হার বৃদ্ধি পেতে পারে। বিবাহের দিক শুভ। আজ বিলাসিতা বা সম্ভোগ সুখের জন্য অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা। উচ্চ শিক্ষায় বাধা থাকলেও নিম্নবিদ্যায় অগ্রগতি। আজ বাড়িতে অশুভ কিছু ঘটতে পারে। অনেক দিনের পড়ে থাকা রোগ ফেলে না রাখাই ভাল।

ধনু:

অতিরিক্ত ভোগ বিলাসের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসার জন্য বাড়তি অর্থ দরকার হতে পারে। আত্মীয় বিবাদ বাড়তে পারে। আজ নিজের কোনও কৃতিত্বের জন্য পুরস্কার পেতে পারেন। কর্মে একটু বাধা লক্ষ্য করা যাচ্ছে। আপনার বিশ্বাসে কেউ আঘাত করতে পারে। সপরিবারে ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। আজ আয়ের পরিমাণ খুব ভাল থাকবে। সন্তানদের নিয়ে মানসিক অস্থিরতা বাড়বে। নব্য বিবাহিতদের ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। প্রতিবেশীর ছলনার শিকার হতে পারেন।

মকর:

প্রতিবেশীর সঙ্গে বিবাদ। কর্মচারীর বুদ্ধিতে ব্যবসায় প্রচুর উন্নতি। কোনও বিষয়ে মনের উপর চাপ থাকবে। প্রেমে সাফল্য লক্ষ্য করা যাচ্ছে। পৈতৃক সম্পত্তি নিয়ে ভাই ভাই অশান্তির যোগ দেখা যাচ্ছে। ব্যবসা বা কর্মে খুব ভাল যোগ দেখা যাচ্ছে, কিন্তু পরিশ্রম যথেষ্ট করতে হবে। বাড়ির লোকের সঙ্গে ছোটখাটো ভ্রমণ দেখা যাচ্ছে। দাম্পত্য জীবনে একটু কলহ বাধতে পারে। হজমের সমস্যা। মহিলাদের ব্যাপারে একটু সাবধান থাকা দরকার।

কুম্ভ:

ব্যবসার দিক মধ্যম প্রকার হবে। আজ আয়ের পরিমাণ ভাল থাকলেও দরিদ্রতা আপনাকে তাড়িয়ে বেরাবে। কর্মক্ষেত্রে সুবিবেচক ব্যক্তি হিসাবে উন্নতির যোগ আছে। নিদ্রাহীনতার জন্য শারীরিক দুর্বলতা থাকবে। পরিবারে সম্মান বৃদ্ধি। নিজের ভাল কাজের জন্য মানুষের কাছ থেকে প্রচুর সমবেদনা পাওয়ার আশা রাখতে পারেন। আর্থিক অবস্থা ভালই যাবে। যারা বিদ্যার্থী তাদের জন্য সামনের সময়টা খুব একটা ভাল নয়। আপনার দ্বারা কর্মস্থানে কোনও বাজে কাজ হতে পারে।

মীন:

আজ ব্যবসায় পরিশ্রম বৃদ্ধি হলেও লাভ থাকবে। অনেক দিনের পুরনো কোনও ব্যথা বাড়তে পারে। গুরুজনদের থেকে সাহায্য পাবেন। নতুন বন্ধু প্রাপ্তি হতে পারে। নিজের বুদ্ধিতে শত্রুকে জয় করতে সক্ষম হবেন। আজ কোনও কিছুর জন্য সারা দিন ভয় কাজ করবে। সন্তানদের থেকে কিছু উপকার পাবেন। সংসারে ভুল বোঝাবুঝি হতে পারে। পূজাপাঠের জন্য বাড়তি খরচ হতে পারে। যে কোনও কারণে কোনও মিথ্যা বদনাম জুটতে পারে।

 

Print Friendly

Related Posts