আপনার আজকের রাশিফল ॥ ২০ জুন

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  আপনার আজকের রাশিফল : ২০ জুন ২০১৮

মেষ

কোনও কারণে অধিক চিন্তা বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের কারণে মান বৃদ্ধি। কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। দূরে কোনও ভ্রমণের আলোচনা হতে পারে। বাড়তি কোনও খরচের জন্য ঋণ। পিতার সঙ্গে কোনও আলোচনা। আজ একটু ব্যয় বাড়তে পারে। ব্যবসার দিকে চুরি থেকে সাবধান। লেখকদের জন্য দিনটি ভাল। মায়ের শরীর নিয়ে ডাক্তারের সঙ্গে কোনও আলোচনা। অর্থ চাপ বৃদ্ধি। কোমরের যন্ত্রণা বৃদ্ধি।

বৃষ
ব্যবসার দিকে আয় বাড়তে পারে। চাকরির স্থানে কোনও বাধা আসতে পারে। শত্রুর জন্য কোনও ক্ষতি হতে পারে। দূরের কোনও বন্ধুর খবর আসতে পারে। অর্থ ব্যাপারে চিন্তা। খেলাধূলার দিকে জয় লাভ হতে পারে। পারিবারিক সমস্যা বাড়তে পারে। সন্তানের জন্য কোনও আনন্দ বাড়তে পারে। দুপুরের পরে ব্যবসার দিকে বাড়তি কোনও চাপ আসতে পারে। রক্ত চাপ নিয়ে কোনও কষ্ট। সম্পত্তির ব্যাপারে ভাই ভাই বিবাদ বাড়তে পারে।

মিথুন
কোনও বাজে ঘটনা দেখে মনে কষ্ট বাড়তে পারে। সংসারের জন্য শান্তির কামনা। পাওনা আদায় নিয়ে কোনও বিবাদ হতে পারে। শত্রু থেকে মুক্তি লাভ। ধর্ম ব্যাপারে কোনও দান করতে পারেন। আজ পারিবারিক বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। আজ সকালের দিকে কোনও ক্ষতি হতে পারে। ব্যবসার ব্যাপারে কোনও চিন্তা বৃদ্ধি। শরীরে কোনও কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। চর্বি জাতীয় কোনও রোগ বাড়তে পারে।

কর্কট

সকালের দিকে পেটের কোনও সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। সংসারে ব্যয় সঙ্কোচন করার জন্য আলোচনা। শত্রুর কারণে মনে কোনও ভায় বাড়তে পারে। ব্যবসার দিকে বুদ্ধির পরিচয় দিতে হবে। কোনও নামী স্থানে কাজের যোগাযোগ। আজ ক্রোধ নিয়ন্ত্রণ করতে হবে। সম্পত্তির ব্যাপারে মা-বাবার সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ হতে পারে। আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি। অর্থ চাপ হতে পারে।

সিংহ
সকালের দিকে কোনও আঘাত লাগতে পারে। প্রেমের ব্যাপারে শান্তি আসতে পারে। ডাক্তারের জন্য খরচ বৃদ্ধি। সন্তানের লেখাপড়ার জন্য চিন্তা বৃদ্ধি। পেটের কোনও সমস্যা হতে পারে। বন্ধুর থেকে ভালবাসা পেতে পারেন। ব্যবসার দিকে কোনও ক্ষতি হতে পারে। বাড়তি কোনও খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বুদ্ধির কোনও ভুল হতে পারে। পিতার শরীর নিয়ে কষ্ট বৃদ্ধি। পড়াশুনার জন্য আজ দিনটি ভাল নয়। বাড়তি কোনও খরচ থেকে সাবধান।

কন্যা

শরীর সঙ্গ না দেওয়ার জন্য কাজের দিকে কোনও চাপ বাড়তে পারে। আজ কোনও প্রকার আশাভঙ্গ হতে পারে। দূরে কোনও ভ্রমণের জন্য আলোচনা। সামাজিক কোনও কাজের জন্য নাম– যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার জন্য গবেষণা। কোনও আত্মীয়র খারাপ খবর আসতে পারে। কর্ম স্থানে কোনও প্রকার অশান্তি বৃদ্ধি। আজ একটু একা থাকতে ভাল লাগবে। জমি বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে।

তুলা
সকালের দিকে বিবাহ জীবনে কোনও বিবাদ আসতে পারে। আজ সারাদিন শরীরে কোনও কষ্ট বাড়তে পারে। ব্যবসার দিকে কোনও শুভ পরিবর্তন আসতে পারে। কোনও আত্মীয়র বাড়িতে ভ্রমণ হতে পারে। প্রেমের জন্য আঘাত আসতে পারে। খেলাধূলাতে সাফল্য আসতে পারে। বিবাহ ব্যাপারে কোনও আনন্দ আসতে পারে। ব্যবসার দিকে আয়ের পরিমাণ বৃদ্ধি। বাড়তি কোনও খরচের জন্য চিন্তা বাড়তে পারে। পায়ের দিকে কোনও আঘাত হতে পারে।

বৃশ্চিক
কাজের জন্য ভ্রমণে বাধা আসতে পারে। শরীরে কোনও ব্যধির কারণে যন্ত্রণা বৃদ্ধি। প্রেমের জন্য বিরহ আসতে পারে। আজ বন্ধুর থেকে ভাল সাহায্য পাবেন। ব্যবসার দিকে কেউ খারাপ ব্যবহার করতে পারেন। সম্পত্তির ব্যাপারে কোনও অশান্তি আসতে পারে। সন্তানের ব্যাপারে কোনও অশান্তি আসতে পারে। বাড়িতে অশান্তির জন্য আজ মন ভাল লাগবে না। রক্তচাপ বাড়তে পারে। স্ত্রীর জন্য কোনও খরচ বাড়তে পারে। পড়াশুনার জন্য চাপ বাড়তে পারে।

ধনু
আজ চাকরির স্থানে শুভ কিছু ঘটার সম্ভাবনা। কোনও মহিলার সঙ্গে পরিচয় বাড়তে পারে। কোনও বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার। বাড়িতে কোনও আত্মীয়র জন্য অশান্তি বাড়তে পারে। মনের দিক দিয়ে একটু চাপ বাড়তে পারে। ব্যবসার দিকে দুর্ভাবনা বাড়তে পারে। অধিক ব্যয় হতে পারে। পিতামাতার সঙ্গে কোনও বিষয়ে তর্ক হতে পারে। আঘাত থেকে সাবধান। বাড়িতে কোনও বাজে খবর আসতে পারে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি।

মকর
শত্রুর জন্য কোনও চাপ বাড়তে পারে। সকালের দিকে অর্থ ব্যয় বাড়তে পারে। প্রিয় ব্যক্তিকে খারাপ কথা বলবার জন্য অনুতাপ। ছেলের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিবাহ ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। ব্যবসার দিকে লাভের পরিমাণ বৃদ্ধি। অধিক বিলাসিতার কারণে খরচ বাড়তে পারে। কোনও কাজের জন্য মানসিক চাঞ্চল্য বাড়তে পারে। পড়াশুনার জন্য ভাল সুবিধা আসতে পারে। বাড়িতে চুরি থেকে সাবধানে থাকুন।

কুম্ভ
সামাজিক কোনও ভয় মনে কাজ করতে পারে। বিবাহিত জীবনে কোনও সুখের খবর আসতে পারে। বাড়িতে বন্ধুদের উৎপাত বৃদ্ধি। প্রেমের জন্য ভাল সময়। ব্যবসার দিকে কোনও খরচ বাড়তে পারে। অর্থ চাপ বৃদ্ধি। কজের জন্য ব্যস্ত থাকতে হবে সারাদিন। স্ত্রীর ব্যাপারে কোনও বাজে চিন্তা আসতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসার দিকে কোনও নতুন কাজ হতে পারে। পাওনা নিয়ে কোনও বিবাদ।

মীন
ভাল কাজের জন্য চাকরির স্থানে সুনাম বাড়তে পারে। স্ত্রীর জন্য কোনও কারণে বাড়িতে বিবাদ। অতিরিক্ত ভোগের ইচ্ছা খরচ বাড়াতে পারে। ব্যবসার দিকে কোনও অর্থ চাপ বৃদ্ধি। ডাক্তারের জন্য খরচ ও চিন্তা বাড়বে। বাড়িতে কোনও সুখের খবর আসতে পারে। সম্পত্তির ব্যাপারে ভাই ভাই কোনও বিবাদ। প্রতিবেশীর সঙ্গে কোনও অশান্তি বাড়তে পারে। জলপথে কোনও বিপদ আসতে পারে। বেশি কথা বিবাদ আনতে পারে।

Print Friendly

Related Posts