আপনার আজকের রাশিফল ॥ ২০ সেপ্টেম্বর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  আপনার আজকের রাশিফল : ২০ সেপ্টেম্বর ২০১৮

 

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল):

দিনটি ভালো যাবে। বিদেশী কোনো প্রতিষ্ঠানে চাকরির সুযোগ পেয়ে যেতে পারেন। সরকারি চাকুরেদের ট্রেনিং এর জন্য বিদেশ যাত্রার সম্ভাবনা। রাজনৈতিক কাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। বন্ধু বা পিতৃ স্থানীয় কারও দ্বারা উপকৃত হতে পারেন। পিতার সাথে কোনো বিষয়ে ভুল বোঝাবুঝি দেখা দেবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে):

দিনটি ভাগ্যদয়ের। বিদ্যার্থীরা বিদেশে পড়াশোনার জন্য বৃত্তি পেতে পারেন। ধর্মীয় কাজে বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। জীবন সাথীর ভাগ্য উন্নতির যোগ প্রবল। বিশ্ববিদ্যালযয়ের শিক্ষক ও গবেষকদের দিনটি বলবান। পিতার সাহায্য পেতে পারেন। জীবীকার জন্য বিদেশ যাত্রার ক্ষেত্রে কোনো রহস্যজনক ঘটনা ঘটতে পারে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):

দিনটি ভালো যাবে না। কোনো অনৈতিক কর্মের জন্য গ্রেফতার বা পুলিশি হয়রাণির আশঙ্কা প্রবল। কেতু মঙ্গলের প্রভাবে পায়ে কোমড়ে কোনো আঘাত পেতে পারেন। যানবাহনে দুর্ঘটনা এড়িয়ে চলতে হবে। আউটসোর্সিং এর সাথে জড়িতদের বড় ধরনের ধন লাভের যোগ। ক্যামিক্যাল ব্যবসায়ীরা কোনো পণ্য আমদানি করতে।
কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই):

দিনটি ভালো যাবে না। জীবন সাথীর কোনো রহস্যপূর্ণ আচরণের কারণে দাম্পত্য কলহের শিকার হতে পারেন। বিবাহে বাধা-বিপত্তি দেখা দেবে। ব্যবসায়ীরা আশানুরুপ লাভ করতে পারবেন না। অংশিদারী কাজে কিছু লাভের আশা করতে পারেন। চাকরিজীবীদের কাজের ঝুঁকি বৃদ্ধি পাবে।

সিংহ রাশি (২১ জুলাই – ২১ আগস্ট):

দিনটি ভালো নয়। শরীর স্বাস্থ্য ও মানসিক দিক ভালো যাবে না। কোনো বন্ধুর দ্বারা প্রতারিত হতে পারেন। কর্মস্থলে গোপন শত্রুতা বৃদ্ধি পাবে। চন্দ্র কেতুর প্রভাবে এলার্জী জনিত রোগ থেকে সাবধান হতে হবে। ঋণ যোগ প্রবল। অনৈতিক কাজের থেকে নিজেকে দূরে রাখুন। কাজের লোক বা কর্মচারীর উপর বেশী নির্ভর করা ঠিক হবে না।
কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর):

দিনটি শুভ সম্ভাবনাময়। আজ সন্তানের উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার সুযোগ আসবে। শিল্পী ও কলাকুশলীরা দূরে কোথাও যেতে পারেন। রোমান্টিক বিষয়ে সতর্ক হতে হবে। প্রেমিকাকে নিয়ে বাহিরে কোথাও না যাওয়াই ভালো। অনভিপ্রেত ঘটনার মোকাবেলা করতে হবে। দিনের শেষ ভাগে সৃজনশীল কাজে অগ্রগতি আশা করা যায়।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):

দিনটি প্রত্যাশিত কাজে অগ্রগতির। সকালের দিকে মায়ের সাথে কোনো কারণে ভুল বোঝাবুঝি দেখা দেবে। আত্মীয়র সাথে কোনো বিষয়ে বিরোধ হতে পারে। জমি ক্রয় বিক্রয়ের ক্ষেত্রে কোনো জটিলতা দেখা দেবে। যানবাহন ক্রয় করতে পারেন। কর্মস্থলে বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে।
বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর):

দিনটি ভালো যাবে না। ছোট ভাই-বোনের সাথে কোনো কারণে মনমালিন্য হতে পারে। সাংবাদিক ও সাহিত্যিকদের কাজে রহস্যজনক বাধা-বিপত্তি দেখা দেবে। মানি এক্সচেঞ্জ ও হুন্ডি ব্যবসায়ীদের আইনগত জটিলতা থেকে সতর্ক হতে হবে। ব্যবসা ক্ষেত্রে কোনো বিদেশি অর্ডার বাতিল হতে পারে। প্রতিবেশীর সাথে বিবাদ এড়িয়ে চলতে হবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

দিনটি শুভ সম্ভাবনাময়। খুচরা বিক্রয়ের ক্ষেত্রে ভালো আয় রোজগার হতে পারে। বিদেশী পণ্য বিক্রেতাদের দিনটি ভালো যাবে। রেস্টুরেন্ট ও বেকারী ব্যবসায় কোনো ঝামেলা হবার আশঙ্কা রয়েছে। দিনের শেষ ভাগে বাড়িতে কোনো কুটুম্বর আগমন হতে পারে। সঞ্চয়ের ক্ষেত্রে বাধা-বিপত্তি দেখা দেবে।
মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):

দিনটি শুভ সম্ভাবনাময়। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কর্মস্থলে কোনো ভালো ঘটনা ঘটতে পারে। বৈদেশীক ব্যবসায় আয় রোজগার বৃদ্ধি পাবে। মানসিক অস্থিরতা বা অতৃপ্ততায় ভুগতে পারেন। ব্যবসা ক্ষেত্রে অংশিদারের সাথে ভুল বোঝাবুঝি হতে পারে। দাম্পত্য ক্ষেত্রে অকারন সন্দেহ ও অন্ধ বিশ্বাস ক্ষতির কারণ হয়ে যাবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):

দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রবাসীরা কোনো ভালো সংবাদ পাবেন। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করতে পারবেন। ট্যুর অপারেটরদের আয় উন্নতি বৃদ্ধি পাবে। আইনগত কোনো জটিলতার অবশান আশা করা যায়। বিদেশ যাত্রার সুযোগ আসবে।
মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):

দিনটি শুভ সম্ভাবনাময়। প্রবাসী বড় ভাই বা বন্ধুর কাছ থেকে আর্থ পেতে পারেন। ব্যবসায়ীক ক্ষেত্রে বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল। চাকরীজীবীদের বকেয়া বেতন বোনাস আদায় হতে পারে। মানি এক্সেঞ্জ ব্যবসায়ীরা হঠাৎ কিছু অর্থ লাভ করতে পারেন। রহস্যজনক ব্যবসায় ভালো আয় রোজগার হতে পারে।

Print Friendly

Related Posts