আপনার আজকের রাশিফল ॥ ২২ ডিসেম্বর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ২২ ডিসেম্বর ২০১৮

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল):

প্রেমে ভাবপ্রবণতা বাড়তে পারে। একাধিক পথে আয় করতে যাওয়া মানে বিপদ বাড়বে আজ। কাজের ব্যাপারে উদ্বেগ বাড়তে পারে। খেলাধূলার জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। ব্যবসার দিকে ভাল সুযোগ আসতে পারে। আর্থিক ব্যপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। চাকরির স্থানে উচ্চপদস্থ ব্যক্তির থেকে চাপ বৃদ্ধি পাওয়ার জন্য চিন্তা।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে):

সকালের দিকে প্রেমিকার কারণে মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসার জন্য খরচ নিয়ে চিন্তা। বুদ্ধির দ্বারা বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। স্ত্রী বা স্বামী ব্যতিত অন্য কারও প্রতি প্রেমের জন্য মনে আনন্দ বৃদ্ধি। কর্মস্থানে কোনও মহিলাদের থেকে সাবধান থাকুন। শরীরের কোনও যন্ত্রণা থেকে রোগ বাড়তে পারে। যারা বিদেশে থকেন তাদের ভাল সুযোগ হাতছাড়া হওয়ার যোগ। পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি। অর্থভাগ্য একটু ভাল থাকবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):

বাড়তি কোনও স্থান থেকে আয় আসবে, কিন্তু ভয় বাড়বে। লজ্জার কোনও কাজ আপনার দ্বারা হতে পারে। মায়ের সঙ্গে বিবাদের জন্য মনে কষ্ট। পড়াশোনার জন্য শুভ পরিবর্তন। ব্যবসার ব্যাপারে কোনও চাপ বাড়তে পারে। শরীরে ক্ষয় বৃদ্ধি। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে থাকা কোনও বন্ধুর জন্য মন খারাপ। ব্যবসার দিকে খরচ বাড়তে পারে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই):

সকালের দিকে কোনও কাজের জন্য দূরে যেতে হতে পারে। প্রতিবেশীর জন্য কোনও অশান্তি থেকে রক্ষা। খাবারের কোনও আশা পূরণ হতে পারে। প্রেমে বাহিরের কোনও লোকের অশান্তির জন্য বাড়িতে সমস্যা। রক্তচাপ বৃদ্ধি পাবে। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ। কাজের ভাল সুযোগ আসতে পারে। খারাপ কোনও চিন্তার কারণে মনে কষ্ট। লটারি থেকে কিছু আয় হতে পারে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট):

পিচ্ছিল কোনও স্থান থেকে পড়ে যেতে পারেন। আজ অশুভ কিছু ঘটার সম্ভাবনা। শরীরের কোনও অংশে ব্যথা বাড়তে পারে। কর্মস্থানে সমস্যা বৃদ্ধি। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। ভাইয়ের সঙ্গে সম্পত্তির ব্যাপারে বিবাদ। কর্মস্থানে কোনও কাজ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ। বাড়তি খরচের জন্য চিন্তা।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর):

মেয়ের জন্য সম্মান লাভ। গোপন কোনও রোগ থেকে সাবধান থাকতে হবে। ব্যবসায় খরচের জন্য চাপ বৃদ্ধি। ঋণ থেকে মুক্তির সুযোগ মিলতে পারে। কাজের দিকে কোনও ভুল হওয়ার সম্ভাবনা থেকে রক্ষা পেতে পারেন। শত্রুদের থেকে একটু সাবধান থাকুন। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি লাভ। কোনও আশা নষ্ট হওয়ার জন্য মনে কষ্ট। সম্পত্তির ব্যাপারে চিন্তা বৃদ্ধি। মহিলাদের থেকে কোনও রকম সাহায্য পেতে পারেন। পেটের কোনও সমস্যা বাড়তে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):

ব্যবসায় লাভের আশা বেশি হওয়ার জন্য মানসিক চাপ। আইনি কোনও কাজের দিকে বাধা কাটাবার ব্যবস্থা করতে হবে। অধিক কথা বলবার জন্য কোনও বিপদে ফাঁসতে পারেন। কোনও কাজের জন্য চাপ বাড়তে পারে। ঘাড়ের কোনও সমস্যা বৃদ্ধি। প্রেমের ব্যাপারে কোনও নতুন যোগাযোগ হতে পারে।  স্ত্রীর সঙ্গে মতের অমিল। শেয়ার বাজার নিয়ে কোনও চাপ বাড়তে পারে। পিতার সঙ্গে কোনও বিবাদের কারণে মানসিক কষ্ট।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর):

বন্ধুদের সঙ্গে একটু কথা কম বলুন আজ। প্রেমের ব্যাপারে মনে আশার সঞ্চার। ব্যবসার দিকে ভাল লাভ হাতছাড়া হতে পারে। বাড়িতে মানসিক অশান্তি বাড়তে পারে। কোনও কাজের টাকা পেতে দেরি হবে। প্রেম ও প্রণয়ে মান বৃদ্ধি। নীতির দিক দিয়ে কোনও কাজ আজ কষ্ট দিতে পারে। ধর্ম ব্যাপারে আগ্রহ বৃদ্ধি। বাহিরের কোনও কাজের জন্য খরচ বাড়তে পারে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

আজ কাজের দিকে উৎসাহ বাড়তে পারে। আইনি কাজের জন্য কোনও খরচ বৃদ্ধি। কর্মস্থানে বাড়তি কাজের জন্য আজ আপনি কোনও মূল্য পাবেন না। বন্ধুমহলে কোনও কারণে তর্ক। আর্থিক ব্যাপারে কোনও চাপ থাকবে। শরীরের জন্য কোনও খরচ বাড়তে পারে। যে কোনও দিক দিয়ে আজ কিছু অর্থ আসতে পারে। স্নায়ু সংক্রান্ত কোনও রোগ বাড়তে পারে। বাড়তি কোনও খরচের জন্য ঋণ গ্রহণ।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারী ):

সারাদিন প্রিয়জনের সঙ্গে খুব ভাল সময় কাটতে পারে। প্রেমের ব্যাপারে কোনও চিন্তা বাড়তে পারে। আয় ও ব্যয়ের ভিতর সমতা ঠিক থাকবে না। দুই চাকা জাতীয় কোনও গাড়িতে একটু বিপদ। ব্যবসার দিকে বাড়তি কোনও সুয়োগ হাতছাড়া হওয়ার যোগ। তীর্থ ভ্রমণের কোনও আলোচনা হতে পারে। কোনও জরুরি কাজে আজ না যাওয়াই ভাল হবে। সন্তানের জন্য মনে আনন্দ বাড়তে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী – ১৮ ফেব্রুয়ারী):

কোনও বন্ধুর প্রতি দুর্বলতা বাড়তে পারে। সকাল থেকে মনে চাপ ও চাঞ্চল্য বৃদ্ধি। ব্যবসায় ভাল আয়ের সম্ভাবনা। বাড়তি কোনও খরচ হওয়ার যোগ। যে কোনও কারণে একটু অর্থ ব্যয় হতে পারে। কাজের ভুল হওয়ার জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসার দিকে খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও অতিথি নিয়ে বিবাদ। স্ত্রী সঙ্গে দরকারি আলোচনা।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী – ২০ মার্চ):

কাজের দিকে কোনও ভাল খবর পেতে পারেন। রাজনীতির কাজে সম্মান বাড়তে পারে। কোনও নতুন বন্ধুর সঙ্গে পরিচয় হতে পারে। স্ত্রীর বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাতের ব্যথায় কষ্ট পেতে হতে পারে। ভ্রমণের জন্য অধিক ব্যয় হতে পারে। বুদ্ধির ভুলের জন্য ব্যবসায় ক্ষতি। একটু সাবধানে চলাফেরা করা দরকার, রক্তপাতের যোগ রয়েছে। আইনি কোনও কাজে আজ সাফল্য আসতে পারে।

Print Friendly

Related Posts