আপনার আজকের রাশিফল ॥ ২১ মার্চ

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  আপনার আজকের রাশিফল ২১ মার্চ ২০১৮

 

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
কর্মে উন্নতির মধ্যদিয়ে আর্থিক বিষয়ে উন্নতি হবে। প্রেম নিয়ে সমস্যা সমাধানের ইঙ্গিত। ব্যবসায় আর্থিক উন্নতির যোগ। বিদেশযাত্রার সম্ভাবনা আছে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
প্রেম নিয়ে সমস্যা সমাধানের যোগ। আর্থিকযোগ শুভ। শিক্ষা নিয়ে সমস্যার যোগ। কর্মক্ষেত্রে সহকর্মীদের সাহায্য পাবেন। নতুন কাজ শুরু করে সফল হবেন। যাত্রাযোগ শুভ।\

মিথুন: (২২মে – ২১ জুন)
শারীরিক সমস্যা থেকে মুক্তি পাবেন। চিকিৎসায় সুফল লাভের যোগ আছে। প্রেমযোগ শুভ। আর্থিক বিষয়ে মতামত প্রকাশ করতে পারেন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
প্রেম নিয়ে সমস্যার সমাধান হবে। কোনো বন্ধুর সাহায্যে আপনি উন্নতি করতে পারবেন। ব্যবসায় সমস্যা সমাধানের যোগ। শিক্ষাক্ষেত্রে উন্নতি করতে পারবেন। পরিবারে সম্মান বাড়ার যোগ আছে।

সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)
কর্মেক্ষেত্রে কড়া মনোভাব দেখানো দরকার হতে পারে। শিক্ষাযোগ শুভ। প্রেমযোগ শুভ। নতুন বন্ধুর সঙ্গে পরিচয় হবে। শারীরিক সমস্যা থেকে মুক্তি। ভ্রমণের যোগ আছে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
নিজের উপর ভরসা রাখলে আপনি উন্নতির সুযোগ পাবেন। প্রেম নিয়ে সমস্যা সমাধানের যোগ। পারিবারিক সমস্যার সমাধান হবে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
শিল্পকর্মের সঙ্গে যুক্তদের সাফল্যের ইঙ্গিত। যাত্রাযোগে শুভ ফললাভ। প্রেম নিয়ে সমস্যা সমাধানের ইঙ্গিত। প্রেমযোগ শুভ। কর্মে সমস্যা সমাধানের যোগ আছে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
সমস্যা সমাধানের মাধ্যমে আর্থিক উন্নতি হবে। যাত্রাযোগে শুভ ফললাভের সম্ভাবনা। প্রেমযোগ শুভ। যাত্রাযোগে উন্নতির সুযোগ আছে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

নিজের দক্ষতায় কর্মক্ষেত্রে নিজের আলাদা জায়গা করতে পারবেন। পরিবারে প্রেম নিয়ে সমস্যা থাকবে। যাত্রা যোগে শুভ ফল লাভ হবে। বিনোদনের যোগ আছে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
শারীরিক সমস্যার থেকে মুক্তি। পরিবারের সঙ্গে সুন্দর সময় কাটানোর সুযোগ। প্রেম ও দাম্পত্যে সাময়িক বাধা আসতে পারে। ভ্রমণের সম্ভাবনা আছে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
প্রেম নিয়ে সমস্যার সমাধান। শিক্ষা নিয়ে সমস্যা হতে পারে। ভ্রমণের যোগ। বন্ধুর উপস্থিতিতে দাম্পত্য সমস্যার সমাধান। বিনোদনের যোগ। যাত্রাযোগে বাধা বর্তমান।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
দামি জিনিস হারিয়ে ফেলার সম্ভাবনা আছে। কারও জন্য দীর্ঘক্ষণ অপেক্ষা করতে হতে পারে। প্রেমযোগ শুভ। ধার্মিক স্থানে ভ্রমণের সম্ভাবনা। শিক্ষায় বাধা আছে। আর্থিকযোগ শুভ।

Print Friendly

Related Posts