আপনার আজকের রাশিফল ॥ ২১ সেপ্টেম্বর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল : ২১ সেপ্টেম্বর ২০১৭

মেষ

আজ ব্যবসায় চাপ বৃদ্ধি হলেও লাভ ভাল থাকবে। জীবনের মূল্যবান কোনও সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি হতে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে খুব বুঝে কথা বলুন। আজ সারাদিন অর্থ খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে। আজ কোনও কারণে ঋণ গ্রহণ করতে হতে পারে।

বৃষ

শত্রুদের থেকে ভয় বাড়তে পারে। আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ আছে। কোনও মহৎ ব্যক্তি আপনার উপকার করতে পারেন। চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। সংক্রমণ জাতীয় রোগের থেকে দুর্ভোগ। আজ সারাদিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি হতে পারে।

মিথুন

বাড়ির সকলে মিলে তীর্থ ভ্রমণের যোগ। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। পরিশ্রম করেও তার ফলস্বরূপ কিছু পাবেন না। বাচ্চার দুরন্তপনায় নাজেহাল হতে পারেন। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি। উচ্চশিক্ষার জন্য সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি হওয়ার সম্ভাবনা। চোখের কোনও সমস্যা বাড়তে পারে।

কর্কট

আজ আপনার দ্বারা অন্যের সমালোচনা হতে পারে। চাকরির ক্ষেত্রে বিদেশ যাত্রার যোগ দেখা যাচ্ছে। শ্বশুরবাড়ি থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যাঁরা বিবাহের কথা ভাবছেন তাঁদের জন্য শুভ সময় আসছে। পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন যাঁরা তাঁরা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে।

সিংহ

বাড়িতে উৎপাত বাড়তে পারে। আজ কারও কাছে অপদস্থ হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দ। তৃতীয় ব্যক্তির জন্য চারিত্রিক অবনতি। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তির যোগ। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। পড়াশোনার জন্য কোনও চাপ বাড়তে পারে।

কন্যা

বাড়িতে অশান্তির জন্য মানসিক চাপ বাড়তে পারে। প্রেমের ক্ষেত্রে বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনও দ্রব্য প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনও সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে অর্থনৈতিক দিক থেকে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে আত্মীয়র সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক সমস্যার জন্য ভোগান্তির যোগ। পড়াশোনার খরচ বাড়তে পারে।

তুলা

গান বাজনার বিষয়ে আগ্রহ বৃদ্ধি। পড়াশোনার জন্য মনে ভয় কাজ করবে। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ। ব্যবসার জন্য ঋণ গ্রহণ করতে হতে পারে। সম্পত্তি কেনাবেচার জন্য ভাল সময়। আজ আপনার দ্বারা অপর কেউ আঘাত পেতে পারে। ব্যবসায় বাড়তি লাভের জন্য মনে আনন্দ। চাকরির স্থানে সুনাম বাড়তে পারে। ডাক্তারের জন্য খরচ বাড়তে পারে। পশু পাখির জন্য বাড়িতে খরচ বাড়তে পারে। সন্তানের ইচ্ছাপূরণ করতে হতে পারে। ভ্রাতৃবিরোধ থেকে সাবধান।

বৃশ্চিক

ব্যবসার দিকে চিন্তা বাড়তে পারে। আজ কোনও নতুন কাজের জন্য মনে ভীতি সঞ্চার হতে পারে। ব্যবসার সময় ভাল নয়। ভাল কাজের দিকে বাধা আসতে পারে। পড়াশোনার জন্য নতুন সুযোগ মিলতে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি। পাওনা অর্থ আদায়ে দেরি হতে পারে। কোনও উপহার পেতে পারেন আজ। শরীরিক কষ্ট বাড়তে পারে। স্ত্রীর জন্য মানসিক চাপ বৃদ্ধি। বাড়তি কোনও খরচ হতে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে।

ধনু

সকাল থেকে বাড়িতে বন্ধু সমাগমের জন্য খরচ বাড়তে পারে। আজ ক্রোধের মাত্রা বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসার দিকে ভাল ফল পাবেন না। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। পিতার শরীর নিয়ে চিন্তা। স্বাস্থ্যের দিকে নজর দিন, শরীর খারাপের সম্ভাবনা। পিতার সঙ্গে কোনও ব্যবসার ব্যাপারে আলোচনা। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ। পায়ে আঘাত লাগতে পারে।

মকর

শিক্ষকদের সম্মান বাড়তে পারে। ব্যবসার দিকে বাড়তি লাভ আসতে পারে। নিজের বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা। বাড়ির কোনও কাজের জন্য ঋণ গ্রহণ করতে হতে পারে। বাড়িতে কোনও ভ্রমণের জন্য আলোচনা। আজ কোনও লোকের উপকার করতে গিয়ে সুনাম বৃদ্ধি। তবে ব্যবসার দিকে একটু বাধা আসতে পারে। দুপুরের দিকে ব্যবসা থেকে বাড়তি লাভ হতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। অপরের কোনও কথায় কান দেবেন না।

কুম্ভ

আজ সকাল থেকে শরীরে আলস্য ভাব থাকবে। ভাল কাজ করে আজ সুনাম পেতে পারেন। নতুন কোনও বন্ধু পেতে পারেন। ব্যবসার দিকে কাজের চাপ বাড়তে পারে। প্রেমের জন্য কোনও অশান্তি বৃদ্ধি। অসৎ লোক থেকে সাবধান। রোগ থেকে মুক্তি লাভ। কোনও অপরিচিত ব্যক্তি থেকে সাবধান। ব্যবসার দিকে সম্মান ও লাভ বাড়তে পারে। পেটের কোনও সমস্যার জন্য আজ কাজের ক্ষতি হতে পারে। পেটের কোনও সমস্যা বাড়তে পারে।

মীন

কোনও কিছু চুরি থেকে সাবধান থাকা দরকার। পূজা পাঠের জন্য খরচ বৃদ্ধি। প্রিয়জনের কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন। পড়াশোনায় কোনও উচ্চ ব্যক্তির সাহায্য। বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার। কাজের চাপের জন্য রক্তচাপ বৃদ্ধি। আজ সকাল থেকে দাঁতের যন্ত্রণাতে কষ্ট পেতে পারেন। ব্যবসার দিকে কোনও শত্রুর জন্য ক্ষতি হতে পারে। প্রেমের জন্য মনে আজ আনন্দ থাকবে। দুপুরের দিকে মাথার যন্ত্রণা বাড়তে পারে।

Print Friendly

Related Posts