আপনার আজকের রাশিফল ॥ ২২ সেপ্টেম্বর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল : ২২ সেপ্টেম্বর ২০১৭

মেষ রাশি
দিনটি মোটামুটি সম্ভাবনাময়। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। কোনো চুক্তি সম্পাদিত হতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন।

বৃষ রাশি
দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। কর্মস্থলে কোনো ধরনের ঝামেলা হতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা নাও পেতে পারেন। শরীর অসুস্থ হতে পারে। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন।

মিথুন রাশি
বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। পড়াশোনায় মন বসানো সহজ হতে পারে। সৃজনশীল কাজে সাফল্য পেতে পারেন। শিল্প-সংস্কৃতির প্রতি আগ্রহবোধ করতে পারেন।

কর্কট রাশি
ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। মন ভালো থাকবে। মাতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। পড়াশোনার প্রতি আগ্রহবোধ করবেন। বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

সিংহ রাশি
ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পেতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। পড়াশোনায় আনন্দ পাবেন। বেহাত হওয়া কোনো সম্পদের দখল ফিরে পেতে পারেন। চক্ষুরোগ বা মাথাব্যথায়  ভোগার আশঙ্কা আছে।

তুলা রাশি
শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। প্রথম সাক্ষাতেই কারো দৃষ্টি আকর্ষণ করতে পারবেন।

বৃশ্চিক রাশি
আইনগত ঝামেলা এড়িয়ে চলতে পারলে ভালো করবেন। কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

ধনু রাশি
আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে।
মকর

আজ কোনও কাজের জন্য বন্ধুর বিশ্বাস অর্জন করতে পারবেন। চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসার দিকে মহাজনের সঙ্গে তর্ক। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা বাড়তে পারে। মহিলার প্রতি আসক্তি বৃদ্ধি। সকালের দিকে স্ত্রীর প্রতি ক্ষোভ বাড়তে পারে। বেকারদের জন্য কাজের ভাল যোগাযোগ হতে পারে। প্রেমের ব্যাপারে মান বৃদ্ধি। ব্যবসার দিকে কোনও ক্ষতি হবার সম্ভাবনা। বাড়িতে কাজের চাপ বাড়তে পারে।
কুম্ভ

ভাল কোনও কাজে গিয়ে নিরাশ হয়ে ফিরে আসতে পারেন। শরীরে কোনও কষ্টের কারণে কাজের সময় নষ্ট। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির সময়। ব্যবসার দিকে কোনও বিবাদ থেকে সাবধান থাকা দরকার। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। নিজের মতে কিছু করবার জন্য বাড়িতে বিবাদ বৃদ্ধি। ভাল চাকরির সুযোগ কাজে লাগান। আজ মনের মত আয় বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। জামা কাপড়ের জন্য খরচ বাড়তে পারে।
মীন

অর্থ কষ্ট কোনও ভাবে কেটে যেতে পারে। অপর কাউকে নিয়ে বাড়িতে অশান্তি বৃদ্ধি। পূজা পাঠের জন্য বাড়িতে আনন্দ ও খরচ বাড়তে পারে। নামী কোনও সংস্থার সঙ্গে কাজের যোগাযোগ হতে পারে। বন্ধু মহলে তর্ক থেকে বিবাদ হতে পারে। বাড়িতে কোনও বিবাদের জন্য কর্মস্থানে ক্ষতি হতে পারে।

Print Friendly

Related Posts