আপনার আজকের রাশিফল ॥ ২৩ সেপ্টেম্বর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল : ২৩ সেপ্টেম্বর ২০১৭

মেষ

সকাল থেকে অতিরিক্ত কাজের চাপের জন্য মন খুব চঞ্চল থাকতে পারে। আজ একটু সাবধান থাকা দরকার, সম্মান নষ্ট হতে পারে। অপরের কোনও উপকার করতে গিয়ে বিপদ আসতে পারে। আজ নিজের আত্মীয় শত্রুতা করতে পারে। স্ত্রীর সঙ্গে তর্ক না করা ভাল হবে। অধিক কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি। রক্তচাপের ব্যাপারে কোনও চিন্তা। সামাজিক সম্মান বাড়তে পারে। গঠনমূলক কোনও কাজে সাফল্য। ব্যবসার দিকে ভাল মন্দ মিশিয়ে কাটবে।

বৃষ

পড়াশোনার জন্য সুনাম পেতে পারেন। কোনও কাজের ব্যাপারে মনে উদ্বেগ বাড়তে পারে। ব্যবসার দিকে বাড়তি কোনও বিনিয়োগ ভাল হবে না। বাড়িতে কোনও শুভ কাজ হতে পারে। আর্থিক চাপ বৃদ্ধি। সঞ্চয় কম হবে আজ। আইনি কোনও কাজের জন্য মানসিক চাপ বাড়তে পারে। নতুন কোনও বন্ধুর সঙ্গে পরিচয়। ব্যবসার দিকে উন্নতির পথে বাধা। বিবাহের ব্যাপারে খরচ বাড়তে পারে। সন্তানদের নিয়ে চিন্তা। পুরনো কোনও কাজ করে ফেলতে পারেন।

মিথুন

আজ আপনাকে কোনও ভুলের জন্য ক্ষমা চাইতে হতে পারে। বন্ধুর দিক দিয়ে কোনও ভাল সুযোগ পেতে পারেন। অতিরিক্ত লোভের জন্য ক্ষতি হতে পারে। ব্যবসার দিকে কোনও উচ্চ ব্যক্তির সাহায্য। ডাক্তারের ব্যাপারে খরচ বাড়তে পারে। কোনও বড় কারণে অর্থ ক্ষতির যোগ আছে। ধর্মে আগ্রহ বাড়তে পারে। পেটের কোনও অংশে যন্ত্রণা। ব্যবসার দিকে নতুন কিছু ভাবনা। স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে।

কর্কট

সকালের দিকে ব্যবসার দিকে কোনও ক্ষতির সম্ভাবনা। কোনও কারণে সংসারের কাজে অনীহা বাড়তে পারে। প্রতিবেশীর শত্রুতা বাড়তে পারে। বন্ধুর থেকে সাহায্য লাভ। বিজ্ঞান বিষয়ে চিন্তা বাড়বে। আজ একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগার সম্ভাবনা। সন্তানের জন্য কোনও চিন্তা বাড়তে পারে। ব্যবসার দিকে শুভ পরিবর্তন। ফাটকা থেকে আয় হতে পারে। পিতার সঙ্গে কোনও বিবাদ বাড়তে পারে। চাকরির স্থানে কোনও বিবাদ।

সিংহ

আজ সারাদিন ভাল মন্দ মিশিয়ে কাটতে পারে। প্রিয়জনের কাছ থেকে দুঃখ পেতে পারেন। কোনও অশান্তিতে সাহসিকতার পরিচয় দিতে পারবেন। ব্যবসার দিকে বাড়তি কোনও লাভের জন্য আনন্দ। পিতার সঙ্গে তর্ক বাধতে পারে। কোনও ভাল কাজ করেও বদনাম আসতে পারে। একটু অপেক্ষা করুন, ভাল সময় আসছে। অর্থ ক্ষয় হতে পারে। শরীরিক সমস্যা দেখা দিতে পারে। পেটের কোনও পুরনো রোগ বাড়তে পারে।

কন্যা

ভ্রমণের পথে বাধা আসতে পারে। নতুন কোনও কাজের জন্য চেষ্টা বৃদ্ধি। প্রেমের ব্যাপারে একাকীত্ব আসতে পারে। তবে বাড়িতে কোনও কিছুর জন্য আনন্দ বাড়তে পারে। পেটের কোনও কষ্ট বৃদ্ধি। আজ একটু বুঝে বন্ধুর সঙ্গে মেলামেশা করুন, বিবাদ হতে পারে। কোনও কাজের দ্বারা আজ মহান হতে পারবেন। সাধু সেবার জন্য মনে আনন্দ বৃদ্ধি। ভাই বোনের মধ্যে কোনও সমস্যা বাড়তে পারে। ব্যবসার দিকে কোনও ঋণ নিতে হতে পারে।

তুলা

সকাল থেকে কিছু অশুভ সঙ্কেত দেখতে পাবেন। সংসারে নতুন ব্যক্তি আসায় দায়িত্ব বৃদ্ধি। প্রতিবেশীর সঙ্গে মানিয়ে না চললে বিপদ। মাঙ্গলিক কাজের জন্য অর্থ ব্যয় হতে পারে। আজ সারাদিন খুব পরিশ্রম হওয়ার সত্ত্বেও সঞ্চয় খুব একটা হবে না। প্রেমের ক্ষেত্রে বিবাদ মিটে যাবে। কর্মক্ষেত্রে নিজের বুদ্ধির ভুলে ক্ষতি হওয়ার সম্ভাবনা। গুরুজনদের সঙ্গে খারাপ ব্যবহারে মানসিক অশান্তি। আইন সংক্রান্ত ঝামেলা থেকে মুক্তি। পিতার শরীরের জন্য চিন্তা বাড়তে পারে।

বৃশ্চিক

গাড়ি চালকদের জন্য ভাল সময়। আজ বাড়িতে শুভ কিছু ঘটতে পারে। পড়াশোনায় মনোযোগের অভাব দেখা যাবে, কিন্তু হাল ছাড়লে বিপদ। উপকারের বিনিময়ে অপমানিত হতে পারেন। ব্যবসায় লাভ কমে আসায় বুদ্ধিনাশের সম্ভাবনা। সম্পত্তি নিয়ে ঝামেলায় মানসিক চিন্তা বৃদ্ধি। বন্ধুর প্রতারণায় সংসারে অশান্তি। পুরনো রোগ ফেলে না রেখে নিজের শরীরের দিকে নজর দিন। সন্তানের জন্য কোনও চিন্তা বাড়তে পারে।

ধনু

আজ কোনও অশান্তি বাড়তে পারে। হঠাৎ করে চাকরির যোগ আসতে পারে। ব্যবসায় গুরুজনদের পরামর্শে অগ্রগতির আশা রাখতে পারেন। নিজের কৌশল প্রয়োগ করে কর্মস্থানে উন্নতি। কোনও ভোগান্তি হতে পারে আজ। আজ কারও সমালোচনা না করাই ভাল, কলহ বাধতে পারে। আর্থিক দিক ভাল মন্দ মিশিয়ে কাটবে। টনসিলের সমস্যায় ভোগান্তি। পড়াশোনার জন্য চাপ বাড়তে পারে।

মকর

শরীর খারাপ থেকে আজ কিছুটা মুক্তি পেতে পারেন। অপরের উপকার করে সম্মান প্রাপ্তি। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ হাসিল করাই শ্রেয়। মায়ের কাছ থেকে সম্পত্তি প্রাপ্তির যোগ। সপরিবারে বায়ুপথে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। আজ আপনাকে সারাদিন সন্দেহজনক অবস্থায় কাটাতে হতে পারে। আর্থিক অবস্থা ভালই থাকবে। সন্তানদের নিয়ে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। চোখ বা পায়ের সমস্যায় ভোগান্তি।

কুম্ভ

অতিরিক্ত লোভ আজ বিপদ ডেকে আনতে পারে। নির্মল মনোভাব আপনাকে সকলের প্রিয় করে তুলবে। রাস্তাঘাটে কোনও দুর্ঘটনা হতে পারে, খুব সাবধান। কারও বিরোধিতা করবেন না। গহনা ব্যবসায়ীদের জন্য শুভ সময়। আজ ভগবানের চিন্তায় মনোনিবেশ করতে ইচ্ছা করবে। আজ আর্থিক খরচ বৃদ্ধি পেতে পারে। নানা দিক থেকে যোগাযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে বা সংসারে দায়িত্ব বাড়তে পারে।

মীন

গুরুদেবের সঙ্গে থাকার জন্য মানসিক প্রশান্তি। নিজের বাকপটুতায় প্রভুত্ব বিস্তার হতে পারে। প্রচুর উদ্যমে কাজ করা সত্ত্বেও কর্মে ব্যাঘাত। হঠাৎ করে কোনও আয় অবাক করতে পারে। শৌখিনতার জন্য অর্থ খরচ। আইন সংক্রান্ত ঝামেলা বাড়তে পারে। আজ পুরনো রোগ থেকে মুক্তি পেতে পারেন। নিজের অভিজ্ঞতার দ্বারা ব্যবসায় উন্নতি। আটকে থাকা পাওনা আদায় হতে পারে। সন্তানদের সঙ্গে বিবাদের যোগ।

Print Friendly

Related Posts