আপনার আজকের রাশিফল ॥ ২৪ জুলাই

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  আপনার আজকের রাশিফল : ২৪ জুলাই ২০১৮

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

ব্যবসায়ে নতুন বিনিয়োগ আশার সঞ্চার করবে। সামাজিক কর্মকান্ডের জন্য প্রশংসিত হতে পারেন। পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে। আজ কারো কারো মনে প্রেমের ছোঁয়া লাগতে পারে। তীর্থ ভ্রমণ শুভ।

 

মিথুন (২২ মে-২১ জুন)

ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। আজ কারো প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে। পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ।

 

কর্কট (২২ জুন-২২ জুলাই)

ব্যবসায়ে ঝুঁকি গ্রহণ করে লাভবান হতে পারেন। আপনার প্রেমিক মন আজ তার ঠিকানা খুঁজে পাবে। বেকারদের কারো কারো কর্মসংস্থানের সম্ভাবনা আছে। রাজনৈতিক তৎপরতা শুভ। কেনাকাটায় সতর্ক হোন।

 

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

কর্মস্থলে আপনার ওপর বসের সুনজর পড়তে পারে। যৌথ বিনিয়োগ শুভ। ব্যর্থ প্রেম সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে। হারিয়ে যাওয়া মূল্যবান জিনিস খুঁজে পাওয়ার সম্ভাবনা আছে। কেনাকাটা শুভ।

 

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

দিনটি শুরু হতে পারে প্রিয়জনের কাছ থেকে পাওয়া কোনো সুখবর দিয়ে। আজ কারো কারো মনে প্রেমের ছোঁয়া লাগতে পারে। যে কোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। দূরের যাত্রায় সতর্ক থাকুন।

 

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

কর্মস্থলে আগের ব্যর্থতা আপনার সাফল্য দিয়ে ঢেকে দেওয়া সম্ভব হবে। হারিয়ে যাওয়া মূল্যবান জিনিস খুঁজে পেতে পারেন। আর্থিক লেনদেন শুভ। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন। দূরের যাত্রা শুভ।

 

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

ব্যবসায়িক কর্মকান্ডে তেজিভাব বিরাজ করবে। সৃজনশীল কাজের সুবাদে বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। ফেসবুকে কারো ইঙ্গিতপূর্ণ মন্তব্য থেকে প্রেমের সূচনা হতে পারে। রাজনৈতিক তৎপরতা শুভ।

 

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

ব্যবসায়ে মন্দাভাব দূর হতে পারে। শিল্পকলায় অবদানের জন্য সম্মাননা পেতে পারেন। পারিবারিক সমস্যার সমাধান হতে পারে। প্রেমের ব্যাপারে আপনার মনের দরজায় কড়া নাড়তে পারে। যাত্রা শুভ।

 

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

ফাটকা ব্যবসায়ে বিনিয়োগ করে লাভবান হতে পারেন। যৌথ বিনিয়োগ শুভ। ই-মেইলে একাধিক প্রেমের প্রস্তাব আপনাকে বিভ্রান্তিতে ফেলতে পারে। ধর্মীয় কাজে আগ্রহ বৃদ্ধি পেতে পারে। কেনাকাটা শুভ।

 

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। প্রবাসী কারো প্রেমের আহ্বানে সাড়া পেতে পারেন। পারিবারিক জটিলতার নিষ্পত্তি হতে পারে। আপনার প্রেমিক মন আজ তার ঠিকানা খুঁজে পাবে। দূরের যাত্রা শুভ।

 

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

শিক্ষাক্ষেত্রে কারো কারো বৃত্তি পাওয়ার সম্ভাবনা আছে। বেকারদের কারো কারো জন্য দিনটি শুভ। পাওনা আদায় হবে। প্রেমের ক্ষেত্রে প্রতিদ্বন্দ্বিতা থাকলেও আপনার অবস্থানের কোনো পরিবর্তন হবে না।

Print Friendly

Related Posts