আপনার আজকের রাশিফল ॥ ২৪ সেপ্টেম্বর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল : ২৪ সেপ্টেম্বর ২০১৭

মেষ

কোনও ভাল কাজে গিয়ে অপমানিত হতে পারেন। আজ উচ্চবিদ্যার যে কোনও কাজ সফল হবে। কোনও বন্ধুর কারণে কর্মে জটিলতা কেটে যেতে পারে। আইন সংক্রান্ত কোনও কাজে জড়িয়ে পড়তে পারেন। খেলাধূলায় সুনাম বৃদ্ধি। আজ ব্যবসায় বা কর্মে কোনও সমস্যা থাকবে না। যানবাহন চালানোর সময় একটু সতর্ক থাকতে হবে। বুদ্ধির ভুলে কোনও কাজ ভঙ্গ হয়ে যেতে পারে। কাছাকাছি ভ্রমণের যোগ। বাড়তি কোনও কথা অশান্তি বাড়াতে পারে।

বৃষ

কোনও প্রকার আঘাত লাগতে পারে। আজ প্রতিবেশীদের হিংসার কারণে কোনও কাজে বাধা আসতে পারে। প্রতিযোগিতামূলক কাজে এগিয়ে যেতে পারেন। পারিবারিক বিষয়ে বেশি না থাকাই ভাল হবে। সন্তানদের নিয়ে একটু চিন্তা থাকবে। আজ আপনার খুব ভাল বন্ধু আপনাকে ভীষণ ভাবে ঠকাতে পারে। সহকর্মীর সাহায্যে কর্মে সাফল্য আসবে। অতিরিক্ত অর্থ খরচে সংসারে অশান্তি সৃষ্টি হতে পারে। গুরুজনদের কথায় মনোযোগ দিন। পিতার শরীর নিয়ে চিন্তা।

মিথুন

বিজ্ঞানীদের নতুন কিছু আবিষ্কার থেকে সুনাম বাড়তে পারে। আজ উচ্চ কোনও জায়গা থেকে কোনও চাপ আসতে পারে। কর্মস্থানে ঝামেলার সৃষ্টি হতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকবে। সাংবাদিকতার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ। আজ উচ্চপদস্থ কোনও ব্যক্তির জন্য গুরুত্বপূর্ণ কাজ উদ্ধার হতে পারে। পুলিশদের জন্য দিনটি খুব অনুকূল। প্রেমের বিষয়ে কারও কাছে অপমানিত হতে পারেন। স্ত্রীর সঙ্গে বিবাদ বাড়বে। সন্তানের জন্য কোনও চিন্তা বাড়তে পারে।

কর্কট

মনের আশা আজ অনেক বাড়তে পারে। আজ ঘর ও বাইরের পরিবেশ আপনার সঙ্গেই থাকবে। কোনও কিছু কেনার জন্য স্ত্রীর সঙ্গে আলোচনা হতে পারে। শারীরিক দুর্বলতা বাড়তে পারে। শিক্ষার দিকে সাফল্য। সমাজের কোনও কাজের জন্য আপনার চাপ বাড়তে পারে। উত্তেজনার কারণে বিপদ আসতে পারে। স্ত্রীর জন্য বাড়তি আয় হতে পারে। বন্ধুর পিছনে খরচ বাড়তে পারে।

সিংহ

আজ কোনও জটিল সমস্যার সামনে পড়তে হতে পারে। প্রেমের ক্ষেত্রে নতুন কোনও যোগাযোগ হতে পারে। ইচ্ছাপূরণ হওয়ার জন্য মনে আনন্দ বৃদ্ধি। অভিনেতাদের জন্য খুব ভাল সুযোগ মিলতে পারে। পড়াশোনার জন্য বিদেশযাত্রার যোগ। নতুন গৃহ নির্মাণের সুযোগ আসলে হাতছাড়া না করাই ভাল। প্রতিবাদী মনোভাব ত্যাগ করে ফেলুন। আপনার থেকে ছোট কারও জন্য দুশ্চিন্তা। আন্ত্রিক জাতিয় রোগে ভোগান্তি।

কন্যা

সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিরোধ। চাকুরীর স্থানে সুনাম বৃদ্ধি। ভাল যুক্তির দ্বারা তর্কে জয় লাভ। ফাটকা আয়ের যোগ বা লটারি কাটার জন্য দিনটি শুভ। আজ সারাদিন কোনও কারণে চিত্ত চঞ্চল থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। সাধুসেবার দ্বারা মানসিক প্রশান্তি। নিজের কোনও সম্পত্তি কেনার চেষ্টা।

তুলা

কর্মস্থানে তর্ক বাধতে পারে। আজ ব্যবসায় সহকর্মীর দ্বারা উপকৃত হতে পারেন। বাসস্থান কেনাবেচার পরিকল্পনা করতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে কলহ বাধতে পারে। কোনও আঘাত লাগতে পারে। আজ ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন। আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে। কোনও ভাল কাজে সুনাম প্রাপ্তি হতে পারে। অযথা তর্কে যাবেন না, সমস্যা আসতে পারে।

বৃশ্চিক

অনেক দিনের কোনও পুরনো আশা পূরণ হতে পারে। আজ সারাদিন কোনও ঝুঁকিপূর্ণ কাজ না করাই ভাল। নিজের বুদ্ধির বলে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। দিনের শেষভাগে সম্মান প্রাপ্তির যোগ। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় সমস্যা। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি। দুর্ঘটনার সম্ভাবনা প্রবল। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদ।

ধনু

সামাজিক কোনও কাজের জন্য সুনাম বাড়তে পারে। আজ যতটা সম্ভব ঈশ্বরের জন্য কিছু করার চেষ্টা করুন। অতিরিক্ত উদাসীনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি থাকবে। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে। ক্রয় বিক্রয়ের জন্য দিনটি শুভ। খুব দরকারি কাজ থাকলে আজ করবেন না। প্রাপ্ত বয়স্কদের কথা মেনে চললে বিপদের মুখে পড়তে পারেন। পেটের কোনও সমস্যা বৃদ্ধি।

মকর

সদ্য গুরুদেবের সাহায্য পেতে পারেন। আজ ব্যবসা ভাল খারাপ মিশিয়ে কাটবে। অতিরিক্ত পরিশ্রমের কারণে শরীর অসুস্থ হতে পারে। সন্তানদের চাকুরীর খবর পেতে পারেন। উকিলদের জন্য সামনে শুভ সময়। আজ খুব কাছের কোনও মানুষের জন্য আপনার ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের অবসান হতে পারে। আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। দুপুরের পরে ব্যবসার দিকে সমস্যা বাড়তে পারে।

কুম্ভ

নতুন কোনও শিল্পের ব্যাপারে চিন্তা ভাবনা। আজ কাজের জায়গায় খুব সতর্ক থাকুন, বুদ্ধিভ্রম হতে পারে। বন্ধুর সঙ্গে আজ কোনও কারণে মতান্তর হতে পারে। ধর্ম সংক্রান্ত আলোচনায় আজ আপনি খুব দূর পর্যন্ত যাবেন। আজ কোনও কারণে বাড়তি উপার্জন হতে পারে। শৌখিনতার জন্য বাড়তি খরচ হতে পারে। শরীরে অল্প বিস্তর সমস্যা থাকতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে। পিতা মাতার সঙ্গে কোনও বিবাদ বৃদ্ধি।

মীন

ভাল লোকের দ্বারা বিপদ থেকে উদ্ধার। কোনও কারণে আজ আপনার মানহানি হতে পারে। আপনার বক্তব্য সকলের মন জয় করতে সক্ষম হবে। ভাই বোনের সম্পর্কের মধ্যে ফাটল ধরতে পারে। সঙ্গীত শিল্পীদের জন্য শুভ সময়। চাকুরীতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় কোনও জট থাকলে সেটা কেটে যাওয়ার সম্ভাবনা আছে। অতিরিক্ত ক্রোধ নিয়ন্ত্রণ করা প্রয়োজন। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। পিতা মাতার জন্য খরচ বাড়তে পারে।

Print Friendly

Related Posts