আপনার আজকের রাশিফল ॥ ২৫ অক্টোবর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ২৫ অক্টোবর ২০১৮

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে সহকর্মীদের সাথে কিছু বিষয়ে মতানৈক্য হতে পারে। তবে তার কোনও প্রভাব সহকর্মীদের সঙ্গে সম্পর্কে পড়বে না৷ ব্যবসায়ীক কাজে দিনটি ভালো যাবে না। আর্থিক সঙ্কটের মধ্যে পড়তে হতে পারে। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। অস্থিরতার কারণে কাজে কর্মে বারবার ঝামেলার আশঙ্কা। কোনও কর্মচারীর উপর বেশি নির্ভর করা ঠিক হবে না।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

দিনটি প্রেম ও রোমান্সের পক্ষে খুব ভালো। আজ সন্তানের জন্য কেনাকাটার যোগ রয়েছে। কাছের মানুষের সাহায্য পেতে পারেন। সৃজনশীল কাজে অগ্রগতি হবে। শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। পরীক্ষার্থীদের পরীক্ষার ফলাফল ঘোষণা হতে পারে। প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে।

মিথুন (২২ মে – ২১ জুন)

দিনটি ভালো যাবে। পারিবারিক ও ঘরের কাজে ব্যস্ত হতে পারেন। মামাবাড়ির কারোর সাহায্যে প্রত্যাশা পূরণের যোগ প্রবল। বৈদেশিক কাজে অগ্রগতি আশা করা যায়। আজ যানবাহন ক্রয় করতে পারেন। মায়ের সাহায্য পাওয়ার সম্ভাবনা। জমি ভূমি আবাসন ক্রয় সংক্রান্ত আলোচনায় অগ্রগতি হবে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

দিনটি শুভ সম্ভাবনাময়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভালো সংবাদ পেতে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় আশানুরূপ অগ্রগতি হবে। গার্মেন্টস ও রেডিমেড গার্মেন্টস ব্যবসায় নতুন অর্ডার পেতে পারেন। ছোট ভাই বোনের উচ্চ শিক্ষা সংক্রান্ত বিষয়ে সমস্যার সমাধান হতে পারে। সাংবাদিকদের কাজে অগ্রগতি আশা করা যায়৷

সিংহ (২৩ জুলাই – ২৩ অাগস্ট)

দিনটি শুভ সম্ভাবনাময়। খাদ্য ও বেকারি ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করতে পারেন। খুচরা বেচাকেনায় লাভবান হবেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি আশা করা যায়। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা লাভবান হবেন। কোনও বন্ধুর সাহায্যে বকেয়া অর্থ আদায় হতে পারে। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমনের যোগ।

কন্যা (২৪ অাগস্ট – ২৩ সেপ্টেম্বর)

দিনটি ভালো যাবে। আজ ব্যবসায় ও কর্মস্থলে কোনও ভালো ঘটনা ঘটতে পারে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। বিদেশ থেকে কোনও বিয়ের প্রস্তাব পেতে পারেন। অংশিদারী ব্যবসায় নতুন কাজের যোগ প্রবল। জীবন সাথীর সাহায্য পেতে পারেন। ব্যবসায়ীক কারণে ভ্রমণের যোগ।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীক কাজে ব্যয় বৃদ্ধির সম্মুখীন হতে হবে। প্রবাসীদের দিনটি ভালো যাবে। কোনও ব্যবসায়ীক কাজে অগ্রগতি আশা করতে পারেন। ট্রাভেল এজেন্সী ব্যবসায়ীরা ভালো আয় রোজগার আশা করতে পারেন। বিবাহিত জীবনে কোনও ঝামেলা দেখা দিতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

দিনটি শুভ সম্ভাবনাময়। আজ আপনার আয় রোজগার বৃদ্ধি পাবে। চাকরিজীবীদের বেতন বোনাস লাভের যোগ প্রবল। ব্যবসা বাণিজ্যে ভালো অগ্রগতি আশা করতে পারেন। বন্ধু বা কোনও ভাই বোনের দ্বারা উপকৃত হবেন। মনোবাঞ্ছা পূরণ হতে পারে। স্বর্ণকার ও রৌপ্যকারদের আয় রোজগার বাড়তে পারে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে আপনার কাজের দায়িত্ব বৃদ্ধি পাবে। সরকারি চাকরিতে উন্নতির সম্ভাবনা প্রবল। কর্মস্থলে কোনও প্রতিযোগীতামূলক পরীক্ষায় সফল হতে পারেন। প্রভাবশালী কোনও কর্মকর্তা বা নেতার আনুকূল্য লাভের সুযোগ পেয়ে যাবেন। গৃহসুখের বৃদ্ধি হবে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

দিনটি ভালো যাবে।আজ বেকারদের ভাগ্য উন্নয়নের সম্ভাবনা প্রবল। ধর্মীয় কোনও কাজে অংশ নিতে পারেন। উচ্চশিক্ষার জন্য ভালো কোনও শিক্ষাপ্রতিষ্ঠানে ভরতির যোগ রয়েছে। ব্যবসায়ীক কাজে বা চাকরির কোনও প্রয়োজনে বিদেশ যেতে হবে। মানসিক অস্থিরতাকে নিয়ন্ত্রন করার চেষ্টা করুন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

দিনটি মিশ্র যাবে। আজ কাউকে ঋণ দান বা কারোর থেকে ঋণ গ্রহণ করতে হতে পারে। কোনও পরিচিত শুভাকাঙ্খীর মৃত্যু সংবাদ পেতে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লাভবান হওয়ার যোগ। কোথা থেকে প্রাপ্তির সম্ভাবনা প্রবল। ব্যবসায়ীক কারণে কোনও পুলিশী হয়রাণীর সম্মুখীন হতে পারেন। মামলা মোকদ্দমায় আর্থিক ক্ষতির আশঙ্কা প্রবল।
মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

আজ আপনি সকল প্রকার অংশিদারী কাজে সফল হবেন। জীবন সাথীর সাহায্য লাভের যোগ প্রবল। ব্যবসা বাণিজ্যে আশানুরূপ অর্থলাভের যোগ রয়েছে। আজ পরিবারের জন্য অর্থ ব্যয় হতে পারে। মামলায় জয়ী হতে পারবেন। অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল।

Print Friendly

Related Posts