আপনার আজকের রাশিফল ॥ ৩০ জুন

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  আপনার আজকের রাশিফল : ৩০ জুন ২০১৮

 

মেষ

পিতামাতার শরীরের জন্য কোনও চিন্তা বাড়তে পারে। আজ এমন কিছু ঘটতে পারে যাতে আপনি হতবাক হবেন। মানসিক দিক দিয়ে কষ্ট বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে কিছু বাজে চিন্তা আসবে। রক্তপাত থেকে সাবধান থাকুন। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। ব্যবসার দিকে আজ ভাগ্য সঙ্গ দেবে না। পড়াশুনার দিকে চাঞ্চল্য বাড়তে পারে। ডাক্তারের জন্য খরচ বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে বিবাদ। শরীরে কোনও ক্ষত স্থান থেক যন্ত্রণা বাড়তে পারে।

বৃষ

বাড়িতে আজ অনেক বন্ধু আসতে পারে ও খরচ বৃদ্ধি পেতে পারে। নতুন কোনও কাজের চেষ্টা বাড়তে পরে। কাজের চাপের জন্য ক্লান্তি বৃদ্ধি। আজ অযথা অপমানিত হতে পারেন। ব্যবসার দিকে বেশি কথায় ক্ষতি হতে পারে। অতিরিক্ত সারল্যের কারণে লোক সুযোগ নিতে পারে। প্রেমের ব্যাপারে উদ্বেগ বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য কাজের ক্ষতি। কাছে কোনও ভ্রমণের জন্য খরচ বাড়তে পারে। প্রতিবেশী থেকে সাবধান থাকা দরকার।

মিথুন

আজ কিছু অর্থ হাতে আসতে পারে। অতিরিক্ত বুঝে চলার জন্য বাড়িতে বিবাদ। সন্তানের জন্য মনে আনন্দ বাড়তে পারে। ব্যবসার দিকে আশা ভঙ্গ হতে পারে। গুরুজনের সঙ্গে তর্ক হতে পারে। ঠান্ডা লাগার জন্য কষ্ট হতে পারে। আজ সকালের দিকে বাড়িতে স্ত্রীর সঙ্গে বিবাদ। ব্যবসার দিকে পাওনা আদায় হতে পারে। কাজের ব্যাপারে ভাল যোগাযোগ আসতে পারে। সামাজিক কোনও কাজে ব্যস্ত থাকতে হবে। পড়াশুনার জন্য খরচ বাড়তে পারে।

কর্কট

সকালের দিকে কিছু না কিছু ক্ষতি হতে পারে। নতুন কোনও কাজের জন্য চেষ্টা। বিদেশে ভ্রমণের যোগ। বাড়িতে অনেক আত্মীয় আসতে পারে। পেটে কোনও কষ্টর হওয়ার জন্য কাজের ক্ষতি হতে পারে। আর্থিক চাপ থাকবে আজ। পাওনা অর্থ আদায় হতে পারে। কাজের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ মিটে যেতে পারে। গাড়ি একটু সাবধানে চালান। মাথার যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। ব্যবসার দিকে একটু সাবধান থাকুন।

সিংহ

বাড়তি কিছু কাজের জন্য আজ খরচ বাড়তে পারে। কোনও কাজের জন্য অপরাধ বোধ হতে পারে। চোখের কোনও রোগ বৃদ্ধি পেতে পারে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি ভাল হবে না। কোনও মহিলার জন্য বাড়িতে অশান্তি। মাথায় আঘাত লাগা থেকে সাবধান। স্ত্রীর সঙ্গে অশান্তি একটু বাড়তে পারে। সামাজিক কোনও বদনাম হতে পারে। গৃহ নির্মাণের জন্য কোনও আলোচনা। ব্যবসার দিকে ভাল মন্দ থাকবে। সন্তানের কোনও ভাল কাজের জন্য আনন্দ বৃদ্ধি।

কন্যা

আজ সকালের দিকে কর্মস্থানে বিবাদ থেকে সাবধান থাকুন। নিজের দোষে কোনও স্বপ্ন নষ্ট হতে পারে। কোমরের নীচে কোনও প্রকার যন্ত্রণা বাড়তে পারে। ভাই ভাই কোনও বিবাদ হওয়ার যোগ। ব্যবসার দিকে একটু চাপ বাড়বে। নিজের মতে কোনও কাজ করবার জন্য বাড়িতে বিবাদ। শত্রুর কারণে ব্যবসার ক্ষতি। কিছু পাওনা আদায় হতে পারে। কোনও মহিলার ব্যাপারে মনে আনন্দ বাড়তে পারে। শেয়ারে একটু বুঝে বিনিয়োগ করুন।

তুলা

বেকারদের জন্য কোনও কাজের সুযোগ আসতে পারে। আজ সারা দিন কোনও না কোনও কাজের ফলে ব্যাকুলতায় কাটাতে হবে। একাধিক উপায়ের কথা না ভাবাই শ্রেয়। কাউকে সাহায্য করতে হতে পারে। সংসারে শান্তি বজায় থাকবে। কোনও কারণে আজ আপনাকে অবসাদে দিন কাটাতে হবে। গুরুজনদের কথা শুনে চললে উপকার পাবেন। আজ শত্রুকে পাশে পেতে পারেন। নতুন কোনও কর্মের ইঙ্গিত পেতে পারেন।

বৃশ্চিক

স্ত্রীর কারণে কিছু অর্থ নষ্ট হতে পারে। কারও খারাপ ব্যবহারে মনে বেদনার সৃষ্টি হতে পারে। আটকে থাকা কোনও কাজ শিথিল হতে পারে। কুটুম নিয়ে বাড়িতে অশান্তি হতে পারে। বন্ধু নির্বাচনের সময় খুব সতর্ক থাকা প্রয়োজন। আজ পরিশ্রম অনুযায়ী সঠিক মূল্য পাবেন না। ন্যায্য পাওনা আদায় করতে বেগ পেতে হবে। প্রতিবেশীরা আপনার বিরুদ্ধে কথা বলবে। ব্যভিচারি মনোভাব সংসারে অশান্তি ডেকে আনবে। ব্যবসার দিকে চিন্তা বৃদ্ধি।

ধনু

অজথা কর্মস্থানে অপমান থেকে সাবধান থাকুন। আজ চাকরির কোনও চিঠি বা খবর আসতে পারে। আজ কুটুমরা আপনাকে ভুল বুঝতে পারে। নিজের শখের জন্য ধার হয়ে যেতে পারে। পারিবারিক ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। আজ একাধিক উপায়ের চিন্তা ভাবনা করার উপযুক্ত দিন। রাস্তায় চলাফেরার পথে বাড়তি সতর্ক থাকুন। কারও কাছ থেকে উপহার পেতে পারেন। কোনও রোগে ভোগার আশঙ্কা। ঘাড়ের যন্ত্রণা বাড়তে পারে।

মকর

সকাল থেকে মাথার যন্ত্রণা বাড়তে পারে। কোনও প্রিয়জনের মাধ্যমে ব্যবসা বা চাকরির সুখবর আসতে পারে। আজ সারা দিন প্রচুর হয়রানিতে কাটবে। ফুল জাতীয় দ্রব্যের সঙ্গে যুক্তদের শুভ সময়। সন্মানহানির যোগ রয়েছে। আজ বাড়িতে শুভ কিছু হওয়ার যোগ দেখা যাচ্ছে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। স্ত্রীর সঙ্গে মতবিরোধ হতে পারে। নিজের কাজ নিজের বুদ্ধিতে গুছিয়ে ফেলতে সক্ষম হবেন।

কুম্ভ

সাপ থেকে সাবধান থাকুন । আজ সহকর্মীরা আপনাকে সাহায্য করতে চাইবে। কোনও প্রতিকূল পরিবেশ মানিয়ে নিতে সক্ষম হবেন। সন্তানের জন্য চিত্ত চাঞ্চল্য হতে পারে। আজ ভাল কিছু ভোজন হতে পারে। আজ কর্মস্থলে বুঝে না চললে প্রচুর অশান্তি ভোগ করতে হতে পারে। ওষুধের দোকান যাদের তাদের শুভ সময়। সন্ধ্যার পর সব কাজে বাধা আসবে। অর্থ ব্যয় বেশি হবে। ব্যবসার দিকে সময় ভাল যাবে না ও চাপ বৃদ্ধি পাবে।

মীন

পিতার শরীরের জন্য ব্যাকুলতা বাড়তে পারে। হিংসুটে সহকর্মীর জন্য কর্ম স্থানে অশান্তি হতে পারে। সংসারে কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হতে পারে। ব্যবসায় হঠাৎ মন্দা আসতে পারে। দীর্ঘ দিনের কোনও পীড়া থাকে মুক্তি পেতে পারেন। গুরুজনদের কথায় আজ মনকষ্ট হতে পারে। রহস্যবিদ চর্চায় অগ্রগতির যোগ দেখা যাচ্ছে। আজ শরীরের কোনও অংশে আঘাত লাগতে পারে। কর্মের সূত্রে দূরে কোথাও ভ্রমণ হতে পারে।

Print Friendly

Related Posts