আপনার আজকের রাশিফল ॥ ৩১ জুলাই

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  আপনার আজকের রাশিফল : ৩১ জুলাই ২০১৮

 

মেষ

আজ সকালের দিকে কোনও প্রকার আর্থিক ক্ষতি হতে পারে। ব্যবসার দিকে বেশি লোভ না করাই ভাল। কর্মস্থানে একটু ব্যস্ত হতে হবে। পড়াশুনার দিকে একটু চাপ বাড়তে পারে। নীতির দিক দিয়ে কোনও পরিবর্তন হতে পারে। অংশীদারী ব্যবসার দিকে লাভ বাড়তে পারে। বন্ধুর কোনও কাজের জন্য বিরক্তি আসতে পারে। পেটের কোনও সমস্যা বাড়তে পারে। মায়ের শরীরের জন্য চিন্তা ও অর্থ ব্যয় বাড়তে পারে। পায়ের যন্ত্রণা বাড়তে পারে। শত্রুর কারণে মনে ভয় বাড়তে পারে।

বৃষ

শরীরের দিকে কোনও রোগের চাপ বৃদ্ধি। সন্তানের বাজে কাজের জন্য মানসিক চাপ বাড়তে পারে। শত্রুর সঙ্গে কোনও আলোচনা। পিতামাতার জন্য কোনও চিকিৎসকের খরচ বাড়তে পারে। ব্যবসার দিকে বিনিয়োগ বাড়াতে পারেন। আর্থিক ব্যাপারে সুবিধা পেতে পারেন। চুরি থেকে সাবধান থাকুন। কর্মচারী নিয়ে কোনও রূপ সমস্যা বাড়তে পারে। রক্তচাপ নিয়ে সমস্যা। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদের জন্য কাজের চাপ বাড়তে পারে। দুপুরের পরে ব্যবসার দিকে একটু চিন্তা। শরীর নিয়ে কোনও কষ্ট বাড়তে পারে।

মিথুন

পরিবারে ভাই ভাই বিবাদ বাড়তে পারে। প্রিয়জনের সঙ্গে কোনও তর্ক বাধতে পারে। ক্ষুদ্র ব্যবসার দিকে লাভের পরিমাণ বাড়তে পারে। বিপদে কোনও বন্ধুর সাহায্য পাবেন না। কাজের জন্য নতুন কোনও ব্যবস্থা। ভাল কোনও জিনিস উপহার পেতে পারেন। ব্যবসার দিকে কোনও বাধার সামনে পড়তে পারেন। চাকরির স্থানে কোনও কাজে সাহসের পরিচয় দিতে হবে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। বাইরে কোনও অশান্তি অনেক দূর যেতে পারে। পিতার জন্য কোনও খরচ বৃদ্ধি।

কর্কট

ব্যবসার দিকে আয়ের পরিমাণ বাড়তে পারে। স্ত্রীর ব্যাপারে মানসিক চিন্তা বৃদ্ধি। প্রেমে অপর কোনও ব্যক্তি নিয়ে বিবাদ হতে পারে। গৃহ নির্মাণের জন্য আলোচনা। ভ্রমণে অশান্তি। শরীরের নিম্ন অঙ্গে আঘাত লাগতে পারে। আয় ও ব্যয়ের সমতা ঠিক থাকবে না। বাড়িতে খরচের পরিমাণ বাড়তে পারে। ব্যবসার দিকে অতিরিক্ত আশা কষ্টের কারণ হতে পারে। সন্তানের জন্য কোনও খরচ বাড়তে পারে। আয় ও ব্যয় ঠিক থাকবে না। পরিবারে বিবাদ বাড়তে পারে। সকালের দিকে কোনও ক্ষতির যোগ।

সিংহ

প্রেমের ব্যাপারে অভিমান হতে পারে। চাকরির দিকে নতুন কোনও প্রচেষ্টা। পারিবারিক কোনও অশান্তি সমাধান করতে পারবেন। ভাইবোনের মধ্যে সম্পত্তি বিষয়ে বিবাদ। শেয়ার বাজারে কোনও লাভ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে যাবেন না। ব্যবসায় ভাল মন্দ দুইই থাকতে পারে। বিবাহের যোগাযোগ আসতে পারে। ফাটকা থেকে কোনও আয় হতে পারে। খরচের পরিমাণ বৃদ্ধি। বিদেশে যাওয়ার জন্য ভাল যোগাযোগ আসতে পারে। বন্ধু থেকে সাবধান থাকা দরকার।

কন্যা

বন্ধুর বুদ্ধিতে কিছু করার জন্য আর্থিক ক্ষতি হতে পারে। অতিরিক্ত কাজের চাপের জন্য মানসিক অবসাদ বৃদ্ধি। পাওনা অর্থ আদায় হতে পারে। কাজের দিকে একটু ব্যস্ত থাকতে হবে। পড়াশুনার জন্য উচ্চপদস্থ কারও থেকে সাহায্য। অতিরিক্ত কথা বিপদে ফেলতে পারে। বাড়িতে শুভ সংবাদ আসতে পারে। চাকরির স্থানে কোনও অশান্তি বাধতে পারে। শরীরের দিকে একটু নজর দিন। যারা বিদেশে থাকেন তাদের জন্য উন্নতির সুযোগ আসতে চলেছে।

তুলা

প্রতিবেশীর সঙ্গে বিবাদ। আইনি কোনও কাজের দিকে বাধা আসতে পারে। অতিরিক্ত কথা বলার জন্য বিবাদ বাধতে পারে। কোনও কাজের জন্য চাপ বাড়তে পারে। পেটের কোনও সমস্যা বৃদ্ধি। প্রেমের ব্যাপারে কোনও নতুন যোগাযোগ আসতে পারে। স্ত্রীর সঙ্গে মতের অমিল হতে পারে। শেয়ার বাজার নিয়ে কোনও চাপ বাড়তে পারে। পিতার সঙ্গে কোনও বিবাদের কারণে মানসিক কষ্ট। পূজাপাঠের জন্য আগ্রহ বাড়তে পারে।

বৃশ্চিক

মনে আশার সঞ্চার। ব্যবসার দিকে ভাল লাভ হাতছাড়া হতে পারে। বাড়িতে মানসিক অশান্তি বাড়তে পারে। কোনও কাজের টাকা পেতে দেরি হতে পারে। প্রেম ও প্রণয়ে মান বৃদ্ধি। নীতির দিক দিয়ে কোনও কাজ আজ কষ্ট দিতে পারে। ধর্মীয় ব্যাপারে আগ্রহ বাড়তে পারে। বাড়িতে কোনও কাজের জন্য খরচ বাড়তে পারে। পড়াশোনার জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। অশান্তির কারণে খারাপ বুদ্ধি মাথায় আসতে পারে।

ধনু

বিলাসিতার জন্য কোনও খরচ বাড়তে পারে। বাড়তি কাজের জন্য আজ আপনি কোনও মূল্য পাবেন না। বন্ধুমহলে কোনও কারণে তর্ক হতে পারে। আর্থিক ব্যাপারে কোনও চাপ। শরীরের দিকে কোনও খরচ বাড়তে পারে। যে কোনও দিক দিয়ে আজ কিছু অর্থ আসতে পারে। স্নায়ুরোগ বাড়তে পারে। বাড়তি কোনও খরচের জন্য ঋণ গ্রহণ করতে হতে পারে। কর্মস্থানে কোনও বিবাদের কারণে মনের আনন্দ নষ্ট হতে পারে। বাড়িতে বন্ধুদের আগমন হতে পারে।

মকর

প্রেমের ব্যাপারে কোনও চিন্তা বাড়তে পারে। আয় ও ব্যয়ের মধ্যে সমতা ঠিক থাকবে না। দুই চাকা জাতীয় কোনও গাড়িতে একটু বিপদ। ব্যবসার দিকে বাড়তি কোনও সুযোগ আসতে পারে। তীর্থ ভ্রমণের কোনও আলোচনা আজ হতে পারে। কোনও দরকারি কাজের দিকে না যাওয়া ভাল হবে। সন্তানের জন্য মনে আনন্দ বাড়তে পারে। বাড়তি কোনও কথা থেকে বিবাদ হতে পারে। আজ লোকের কোনও উপকার করে বদনাম হতে পারে।

কুম্ভ

সকাল থেকে মনে একটু চাপ ও চঞ্চল ভাব থাকতে পারে। ব্যবসার দিকে ভাল আয়ের সম্ভাবনা। কোনও কাজের জন্য আজ সুনাম বাড়তে পারে। বাড়তি কোনও খরচ হতে পারে। আজ যে কোনও কারণে একটু অর্থ ব্যয় হতে পারে। কাজের ভুল হওয়ার জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসার দিকে খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও অতিথি নিয়ে বিবাদ। কোনও কাজের জন্য নতুন কিছু চেষ্টা। বাড়ির বাইরে কোনও ভাবে আর্থিক ক্ষতি হতে পারে।

মীন

ব্যবসার দিকে অর্থ নষ্ট হতে পারে। সামাজিক কাজে জন্য সম্মান বাড়তে পারে। কোনও নতুন বন্ধুর সঙ্গে পরিচয় হতে পারে। নিজের বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাতের ব্যথায় কষ্ট পেতে হতে পারে। ভ্রমণের জন্য অধিক ব্যয় হতে পারে। বুদ্ধির ভুলের জন্য ব্যবসায় ক্ষতি। একটু সাবধানে চলাফেরা করা দরকার, রক্তপাতের যোগ রয়েছে। আইনি কোনও কাজ ভাল হতে পারে। কোনও মহিলার প্রতি দুর্বলতা বাড়তে পারে।

Print Friendly

Related Posts