আপনার আজকের রাশিফল ॥ ৫ আগস্ট

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  আপনার আজকের রাশিফল : ৫ আগস্ট ২০১৮

 

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

মেষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। তবে অস্থিরতা ও চঞ্চলতা বাড়তে পারে। কর্মস্থলে কোনা সফল কাজের জন্য আপনার প্রভাব বৃদ্ধি পাবে। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজে ব্যস্ত হতে পারেন। জীবন সাথীর সাহায্য পাওয়ার আশা আছে। কোনো পদস্ত কর্মকর্তার সাথে অফিশিয়াল ভ্রমনে যেতে হতে পারে।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ব্যয় বহুল হতে পারে। আজ দূরের যাত্রার যোগ রয়েছে। প্রবাসীরা দেশে আসার সুযোগ পাবেন। পারিবারিক নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের কেনা কাটায় ব্যয় বৃদ্ধি পাবে। ট্রাভেল এজেন্সি ব্যবসায় ভালো আয়ের যোগ দেখা যায়। ট্রান্সপোর্ট ব্যবসায় কিছু ঝামেলা হবে। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে অগ্রগতি আশা করতে পারেন।

মিথুন (২২ মে – ২১ জুন)

মিথুন রাশির জাতক জাতিকার আজ বন্ধু ভাগ্য বলবান। কোনও সেনা কর্মকর্তা বন্ধুর সাহায্য পাবেন। আয় রোজগার বাড়তে পারে। ব্যবসায়ীরা কোনও অপ্রচলিত পণ্যের লেনদেন করে ভালো আয় রোজগার করতে পারেন। বাড়িতে বড় ভাই বোনের আগমনের যোগ। রোমান্টিক বিষয়ে বন্ধুর পরামর্শ কাজে আসতে পারে। ঠিকাদারি ব্যবসায় বকেয়া বিল আদায়ে সক্ষম হবেন।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

কর্কট রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। শিক্ষক ও গবেষকদের দিনটি ভালো যাবে। কর্মস্থলে সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। পিতৃস্থানীয় কারও সাহায্য পেতে পারেন। সাংসারিক কাজে কোনও কর্মকর্তার পরামর্শ কাজে লাগতে পারে। বেকারদের সাময়িক কর্মলাভের যোগ প্রবল। রাজনৈতিক কর্মকান্ডে সফল হবার যোগ রয়েছে।

সিংহ (২৩ জুলাই – ২৩ অগস্ট)

সিংহ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। জীবীকার জন্য বিদেশ সংক্রান্ত কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনও পরীক্ষার জন্য ব্যস্ত থাকতে পারেন। শিক্ষকের সহায়তা পেয়ে যাবেন। ধর্মীয় ও আধ্যাত্মীক পেশাজীবীদের আয় বৃদ্ধি পাবে। ভ্রমণে লাভবান হবেন। রাষ্ট্রীয় বৃত্তি লাভের যোগ প্রবল।

কন্যা (২৪ অগস্ট – ২৩ সেপ্টেম্বর)

আজ কন্যার জাতক জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। সকাল সকালই কারও মৃত্যু সংবাদ পেতে পারেন। কর্মস্থলে বাধা বিপত্তি দেখা দেবে। আজ পাওনাদারের তাগাদা পেতে পারেন। আর্থিক অনিশ্চয়তায় পড়ার আশঙ্কা প্রবল। ওষুধ বিক্রেতা ও রাসায়নিক ব্যবসায় ভালো আয়ের সুযোগ রয়েছে। ঋণ যোগ প্রবল। দুর্ঘটনা ও পুলিশি হয়রানির আশঙ্কা রয়েছে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায় কিছু নতুন বিনিয়োগ করতে পারেন। অংশীদারি কাজে নিরাশ হবার আশঙ্কা। দাম্পত্য কলহের অবসান আশা করা যায়। যৌথ ব্যবসায় অগ্রগতি হবে। কোনও বন্ধুর সাহায্য পেতে পারেন। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজে সাফল্য আসতে পারে। আত্মীয়র বাড়িতে বেড়াতে যেতে পারেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে। বেসরকারি চাকুরেদের কর্মস্থলে কিছু বাধা বিপত্তির আশঙ্কা। বৈদেশিক ব্যবসা বাণিজ্যের জন্য কিছু টাকা ব্যয় হবে। অধিনস্থ কর্মচারীর কারণে বড় ক্ষতির হাত থেকে রক্ষা পেতে পারেন। বেকারদের সেলসের চাকরি লাভের যোগ। শরীরের প্রতি খেয়াল রাখুন। সহকর্মীর উপর অধিক নির্ভরতা ভালো ফল বয়ে আনবে না।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। রোমান্টিক বিষয়ে ভালো ফল পাবেন। সন্তানের জন্য কেনাকাটার যোগ প্রবল। আজ শিল্পীদের কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে। সৃজনশীল পেশাজীবীদের সামান্য কিছু আয় রোজগারের যোগ রয়েছে। পরীক্ষার্থীদের পড়াশোনার চাপ বৃদ্ধি পাবে। প্রিয়জনকে কিছু টাকা ধার দিতে পারেন।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

মকর রাশির দিনটি শুভ সম্ভাবনাময়। পারিবারিক কোনও অনুষ্ঠানে ব্যস্ত হতে পারেন। আয় রোজগার বৃদ্ধি পাবে। সাংসারিক কাজে মায়ের বুদ্ধি পরামর্শে লাভবান হবেন। যানবাহন মেরামতে বেশ কিছু অর্থ ব্যয়ের যোগ। কোনও আত্মীয়র কাছ থেকে অর্থ সাহায্য আশা করতে পারেন। কোনও অস্থাবর ক্রয় করার যোগ দেখা যায়।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আজ বৈদেশিক যোগাযোগ থেকে ভালো লাভ হতে পারে। মানিএক্সচেঞ্জ ও বিকাশ এজেন্টদের আয় রোজগার বাড়তে থাকবে। বাড়িতে ছোট ভাই বোনের বিবাহের কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়। প্রতিবেশির কোনও অনুষ্ঠানে অংশ নেওয়ার সম্ভাবনা। প্রকাশক ও মুদ্রণ ব্যবসায়ীদের কাজের চাপ সামান্য বাড়তে পারে। সাংবাদিকদের সাবধানে চলতে হবে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো আয়ের যোগ। বৈদেশিক ধনলাভের সম্ভাবনা। হোটেল রেস্টুরেন্ট ও বেকারি ব্যবসায় ভালো আয় রোজগার হবে। শ্যালক শ্যালিকার কাছ থেকে কিছু অর্থ সাহায্য পেতে পারেন। কোনও আত্মীয়র বাড়িতে আপ্যায়িত হবার সম্ভাবনা প্রবল। মানি এক্সচেঞ্জ ব্যবসায় আয় রোজগার বৃদ্ধি পাবে।

Print Friendly

Related Posts