আপনার আজকের রাশিফল ॥ ৭ জুলাই

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  আপনার আজকের রাশিফল : ৭ জুলাই ২০১৮

মেষ

আজ ঘরে-বাইরে দু-জায়গাতেই পরিবেশ আপনার সঙ্গেই থাকবে। কোনও কিছু কেনার জন্য স্ত্রীর সঙ্গে আলোচনা হতে পারে। শত্রুর সঙ্গে আপোষ করতে হতে পারে। শারীরিক দুর্বলতা। শিক্ষার জন্য কোনও সাফল্য বৃদ্ধি হবে। সমাজের কোনও কাজের জন্য আপনার চাপ বাড়তে পারে। উত্তেজনার কারনে বিপদ আসতে পারে। স্ত্রীর জন্য বাড়তি আয় বাড়তে পারে। বন্ধুর পিছনে খরচ বাড়তে পারে। মনের আশা আজ অনেক বাড়তে পারে।

বৃষ
কোনও প্রকার আঘাত লাগতে পারে। আজ প্রতিবেশীদের হিংসার কারনে কোনও কাজে বাধা আসতে পারে। প্রতিযোগিতা মূলক কাজে এগিয়ে যেতে পারেন । পারিবারিক বিষয়ে বেশি না থাকাই ভাল হবে। সন্তানদের নিয়ে একটু চিন্তা থাকবে। আজ খুব ভাল কোনও বন্ধু আপনাকে ভীষণ ভাবে ঠকাতে পারে। সহকর্মীর সাহায্যে কর্মে সফলতা পাবেন। অতিরিক্ত অর্থ খরচে সংসারে অশান্তি সৃষ্টি হতে পারে। গুরুজনদের কথায় মনোযোগ দিন । পিতার শরীরের দিকে থেকে চিন্তা ।

মিথুন
বিজ্ঞানীদের নতুন কিছু আবিষ্কার থেকে সুনাম বাড়তে পারে, আজ উচ্চ কোনও জায়গা থেকে কোনও চাপ আসতে পারে। কর্ম স্থানে মনোমালিন্য সৃষ্টি হতে পারে । পারিবারিক শান্তি বজায় থাকবে । যাহারা সাংবাদিকতার সঙ্গে যুক্ত তাদের জন্য দিনটি শুভ। আজ উচ্চপদস্থ কোনও ব্যক্তির জন্য গুরুত্ব পূর্ণ কাজ উদ্ধার হতে পারে । পুলিশদের জন্য দিনটি খুব অনুকূল । প্রেমের বিষয়ে কারোর কাছে অপমান হতে পারে । স্ত্রীর সঙ্গে বিবাদ । সন্তানের জন্য কোনও চিন্তা বাড়তে পারে।

কর্কট

কোনও ভাল কাজে গিয়ে অপমানিত হতে পারেন। আজ উচ্চ বিদ্যার যে কোনও কাজ সফল হবে । কোনও বন্ধুর কারনে কর্মে জটিলতা কেটে যেতে পারে । আইন সংক্রান্ত কোনও কাজে জড়িয়ে পরতে পারেন । খেলাধুলায় নাম করার সুযোগ আছে । আজ ব্যবসায় বা কর্মে কোনও সমস্যা থাকবে না । যানবাহন চালানো বা চরার সময় একটু সতর্ক থাকতে হবে । বুদ্ধি ভুল হওয়ায় হাতে আশা কোনও কাজ ভঙ্গ হয়ে যেতে পারে । কাছাকাছি ভ্রমন । বাড়তি কোনও কথা অশান্তি বাড়তে পারে।

সিংহ
সামাজিক কোনও কাজের জন্য সুনাম বাড়তে পারে, আজ যতটা সম্ভব ঈশ্বরের জন্য কিছু করার চেষ্টা করুন। অতিরিক্ত উদাসীনতা কর্মে ব্যাঘাত ঘতাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে । দাম্পত্য জীবনে শান্তি থাকবে। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমন হতে পারে। কেনা বেচা করার জন্য দিনটি শুভ । খুব দরকারি কাজ থাকলে আজ করবেন না। প্রাপ্ত বয়স্কদের কথা মেনে চললে বিপদের মুখে পরতে পারেন। পেটের কোনও সমস্যা বৃদ্ধি।

কন্যা

গুরুদেবের সাহায্য পেতে পারেন । আজ ব্যবসায় ফল ভাল খারাপ মিশিয়ে থাকবে । অতিরিক্ত পরিশ্রম বৃদ্ধি হওয়ায় ফলে শরীর অসুস্থ হতে পারে । সন্তানদের চাকুরীর খবর পেতে পারেন । উকিলদের জন্য সামনে শুভ সময় । আজ খুব কাছের কোনও মানুষের জন্য আপনার ছোট খাটো কোনও ক্ষতি হতে পারে । স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে । আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। দুপুরের পরে ব্যবসার দিকে সমস্যা বাড়তে পারে।

তুলা
নতুন কোনও শিল্পর ব্যপারে চিন্তা ভাবনা। আজ কাজের জায়গায় খুব সতর্ক থাকুন, বুদ্ধি ভ্রম ঘটতে পারে । বন্ধুর সঙ্গে আজ কোনও কারনে মতান্তর ঘটতে পারে । ধর্ম আলোচনায় আজ আপনি খুব দূর পর্যন্ত যাবেন । আজ কোনও কারনে বাড়তি উপার্জন হতে পারে । সৌখিনতার জন্য টাকা পয়সা খরচ হতে পারে । শরীরে অল্প বিস্তর সমস্যা থাকতে পারে । অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে । পিতামাতার সঙ্গে বিবাদ বৃদ্ধি ।

বৃশ্চিক
ভাল লোকের দ্বারা বিপদ থেকে উদ্ধার । কোনও কারনে আজ আপনার মানহানি হতে পারে। আপনার বক্তব্য সকলের মন জয় করতে সক্ষম হবেন । ভাই বোনের সম্পর্কের মধ্যে ফাটল ধরতে পারে । সঙ্গীত শিল্পীদের শুভ সময় । চাকুরীতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় কোনও জট থাকলে সেটা ছেড়ে যাওয়ার সম্ভাবনা আছে । ক্রোধ সংযত করা অতিরিক্ত প্রয়োজন । হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে । পিতামাতার জন্য খরচ বাড়তে পারে।

ধনু
আজ সারা দিন কোনও ঝুঁকি প্রবল কাজ না করাই ভাল । নিজের বুদ্ধির বলে শত্রুর মোকাবেলা করতে সক্ষম। বাড়িতে অতিথি সমাগম হতে পারে । দিনের শেষ ভাগে সম্মান প্রাপ্তিযোগ । কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ । নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি । পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে । সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা বৃদ্ধি । বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদ। অনেক দিনের কোনও পুরনো আশাপুরণ হতে পারে।

মকর
কর্ম স্থানে তর্ক বাধতে পারে। আজ ব্যবসায় সহকর্মীর দ্বারা উপকৃত হতে পারেন । বাসস্থান কেনাবেচার পরিকল্পনা করতে পারেন । স্বামীস্ত্রীর মধ্যে কোনও কারনে কলহ বাধতে পারে । ছোট খাটো কোনও আঘাত লাগতে পারে । আজ ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন । আজ দিনটি আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে । কোনও ভাল কাজে সুনাম প্রাপ্তি হতে পারে । অযথা তর্কে যাবেন না সমস্যা আসতে পারে ।

কুম্ভ
প্রেমের নতুন কোনও যোগাযোগ হতে পারে । মনের ইচ্ছা পুরন হওয়ার জন্য মনে আনন্দ বৃদ্ধি । অভিনেতাদের জন্য খুব ভাল সুযোগ মিলতে পারে । পড়াশুনার জন্য বিদেশ যাত্রা হতে পারে । নতুন গৃহ নির্মাণের সুযোগ আসলে হাত ছাড়া না করাই ভাল । প্রতিবাদী মনোভাব ত্যাগ করে ফেলুন । আপনার থেকে ছোট কারোর জন্য আপনার দুশ্চিন্তা । আন্ত্রিক জাতিয় রোগে ভোগান্তি । আজ কোনও জটিল সমস্যার সামনে পড়তে হতে পারে।

মীন
চাকুরীর স্থানে সুনাম বৃদ্ধি । ভাল যুক্তির জন্য তর্কে জয় লাভ । ফটকা আয়ের যোগ বা লটারি কাটার জন্য দিনটি শুভ । আজ সারা দিন কোনও কারনে চিত্ত চাঞ্চল্য থাকবে । কারোর কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন । হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভবনা । সাধু সেবায় কাজে আসতে পেরে মনে শান্তি । নিজের কোনও সম্পত্তি কেনার চেষ্টা। সম্পত্তি নিয়ে ভাই– ভাই অশান্তির জন্য পাড়ার লোকের কাছে হাসির পাত্র ।

Print Friendly

Related Posts