আপনার আজকের রাশিফল ॥ ৮ ডিসেম্বর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ৮ ডিসেম্বর ২০১৮

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল):

দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকাল সকাল বাড়ীতে পুরোনো পাওনাদারের আগমন হতে পারে। আর্থিক সঙ্কটে দেখা দেবে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকশানের আশঙ্কা রয়েছে। দাম্পত্য সুখ শান্তি ব্যাহত হতে পারে। রাস্তাঘাটে সতর্ক থাকতে হবে। অকারনে পুলিশী গ্রেফতার বা হয়রানির আশঙ্কা প্রবল। তস্কর থেকে সতর্ক হতে হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে):

দিনটি ভালো যাবে। ভূমি স্থাবর ও সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আলোচনায় অগ্রগতি হবে। জীবন সাথীর জন্য কোনো সম্পত্তি ক্রয়ের সুযোগ পেয়ে যাবেন। ব্যবসায়ীক ক্ষেত্রে খুচরা ও পাইকারদের আর্থিক অনিশ্চয়তা কেটে যেতে পারে। অংশিদারের উপর বিশ্বাস করা ঠিক হবে না।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):

দিনটি ভালো যাবে না। শরীর স্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে। কাজের লোকের দ্বারা কোনো দ্রব্য হানির আশঙ্কা। গোপন শত্রুতার কারনে রাজণৈতিক ও সামাজিক কাজে হেয় হওয়ার আশঙ্কা রয়েছে। কর্মসংক্রান্ত পরীক্ষায় আশানুরুপ সাফল্য আসবে না। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ আশা করতে পারেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই):

দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রেমিক প্রেমিকাদের দেখা হওয়ার ক্ষেত্রে সতর্ক হতে হবে। সৃজনশীল কাজে অগ্রগতি আশা করা যায়। কন্ঠ ও অভিনয় শিল্পীদের নতুন কাজের সুযোগ আসতে পারে। আজ সন্তানের সাথে বাহিরে ঘুড়তে যেতে পারেন। বিনোদন ব্যবসায়ীদের লাভের সুযোগ আসবে। রোমিওদের পিটানি খাওয়ার আশঙ্কা রয়েছে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট):

দিনটি শুভ সম্ভাবনাময়। পারিবারিক ও সামাজিক কাজে ব্যস্ত হতে পারেন। বাড়ীতে কোনো আত্মীয় স্বজনের আগমনের যোগ। মায়ের সম্পত্তির ভাগ পেতে পারেন। যানবাহন ক্রয়ের সুযোগ আসতে পারে। আসবাব পত্র ও ক্রোকাড়ীজ ব্যবসায়ীদের ভালো আয়ের যোগ।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর):

দিনটি ভালো যাবে। ছোট ভাই বোনের সাহায্য পেতে পারেন। কোনো প্রকাশ প্রকাশনা বা মুদ্রণ সংক্রান্ত কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। রাইড শেয়ারের ব্যবসায় ভালো আয় রোজগারের যোগ। জাতিকাদের বস্ত্র লাভের সম্ভাবনা। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন।স্বর্ণালঙ্কার ও রত্ন ক্রয় বিক্রয়ে লাভ হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):

দিনটি মিশ্র সম্ভাবনাময়। খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো আয় হবে। বকেয়া টাকা আদায় হওয়াতে আর্থিক অনিশ্চয়তা কেটে যাবে। কোনো বন্ধুর কাছে ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন। আজ রাজনৈতিক ও সামাজিক আপ্যায়ণে অংশ নেবার যোগ বলবান। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হতে পারে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর):

দিনটি মিশ্র যাবে। মানসিক অস্থিরতা কমে আসবে। জীবন সাথীকে নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। রাজণৈতিক কাজে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা প্রবল। সামাজিক বিষয়ে কোনো বিশেষ সুযোগ আসতে পারে। দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন। শত্রুরা আপনার কাছে নতি স্বিকার করবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

দিনটি মিশ্র সম্ভাবনাময়। বৈদেশিক কাজের বিষয়ে কোনো আলাপ আলোচনা হতে পারে। প্রবাসীদের দিনটি বলবান থাকবে। প্রবাসীদের নতুন চাকরির যোগ প্রবল। বিদেশ থেকে কোনো সংবাদ পেতে পারেন। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় সামান্ন বাধা বিপত্তি থাকলেও উন্নতি হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারী):

দিনটি ভালো যাবে। বন্ধু বা বড় ভাই বোনের বিবাহের অনুষ্ঠানে ব্যস্ত হতে পারেন। ব্যবসায়ীক আলোচনায় অগ্রগতি আশা করা যায়। তবে ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে হবে। কোনো শুভাকাঙ্খীর সাহায্য পেতে পারেন। আর্থিক অবস্থার উন্নতি হবে। দিনটি সাফল্য লাভের।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী – ১৮ ফেব্রুয়ারী):

দিনটি ভালো যাবে। আজ কোনো প্রভাবশালী গুরুত্বপূর্ণ ব্যক্তির সাহায্য পেতে পারেন। রাজনৈতিক কাজের জন্য দূরের যাত্রার যোগ প্রবল। পিতার সাহায্য পেতে পারেন। কোনো আটকে থাকা সমস্যার সমাধানের পথ পেয়ে যাবেন। আপনার ক্ষমতা বৃদ্ধি পেতে পারে। রাজণৈতিক যোগাযোগ বৃদ্ধি পাবে। সরকারী কর্ম সংক্রান্ত তদবিরে সফলতা আসবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী – ২০ মার্চ):

দিনটি ভালো যাবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন। প্রবাসে যাওয়ার বাসনা পূর্ণ হতে পারে। ভাগ্য আপনার সহায় হবে। বিদ্যার্থীরা কোনো ভালো সংবাদ পেতে পারেন। শিক্ষক ও গবেষকদের কাজে অগ্রগতি আশা করা যায়। উচ্চ শিক্ষার্থে বিদেশ সংক্রান্ত কাজে সফলতা আসতে পারে।

Print Friendly

Related Posts