আপনার আজকের রাশিফল ॥ ৯ আগস্ট

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  আপনার আজকের রাশিফল : ৯ আগস্ট ২০১৮

মেষ:

সন্তানের জন্য সম্মান লাভ। গোপন কোনও রোগ বাড়তে পারে। ব্যবসার দিকে খরচের জন্য চাপ বৃদ্ধি। ঋণ থেকে মুক্তির সুযোগ। কাজের দিকে কোনও ভুল হওয়ার সম্ভাবনা। শত্রুদের থেকে একটু সাবধান থাকুন। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি লাভ। কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তির ব্যাপারে চিন্তা বৃদ্ধি। মহিলাদের থেকে সাহায্য পেতে পারেন। পেটের কোনও সমস্যা বাড়তে পারে। স্ত্রীর আবদার পূর্ণ হবে। বাড়তি কিছু খরচ হতে পারে।

বৃষ:

আইনি কোনও কাজে বাধা আসতে পারে। অধিক কথা বলবার জন্য কোনও বিবাদ বাধতে পারে। কোনও কাজের জন্য চাপ বাড়তে পারে। পেটের কোনও সমস্যা বৃদ্ধি। প্রেমের ব্যাপারে কোনও নতুন যোগাযোগ আসতে পারে। স্ত্রীর সঙ্গে মতের অমিল। শেয়ার বাজার নিয়ে কোনও চাপ বাড়তে পারে। পিতার সঙ্গে কোনও বিবাদের কারণে মানসিক কষ্ট বৃদ্ধি। ব্যবসার দিকে বেশি আশা করবেন না, মানসিক চাপ বাড়তে পারে।

মিথুন:

বন্ধুদের সঙ্গে একটু বুঝে কথা বলুন, বিবাদ বাড়তে পারে। মনে আশার সঞ্চার। ব্যবসার দিকে ভাল লাভ হাতছাড়া হতে পারে। বাড়িতে মানসিক অশান্তি বাড়তে পারে। কোনও কাজের টাকা পেতে দেরি হতে পারে। প্রেম ও প্রণয়ে মান বৃদ্ধি। নীতির দিক দিয়ে কোনও কাজ আজ কষ্ট দিতে পারে। ধর্মীয় ব্যাপারে আগ্রহ বাড়তে পারে। বাড়িতে কোনও কাজের জন্য খরচ বাড়তে পারে। পূজাপাঠের জন্য মনে ভক্তি বৃদ্ধি।

কর্কট:

আজ কাজে উৎসাহ বাড়তে পারে। বিলাসিতার জন্য কোনও খরচ বাড়তে পারে। বাড়তি কাজের জন্য আজ আপনি কোনও মূল্য পাবেন না। বন্ধু মহলে কোনও কারণে তর্ক হতে পারে। আর্থিক ব্যাপারে কোনও চাপ বৃদ্ধি। শরীরের দিকে কোনও খরচ বাড়তে পারে। যে কোনও দিক দিয়ে আজ কিছু অর্থ আসতে পারে। স্নায়ুর রোগ বাড়তে পারে। বাড়তি কোনও খরচের জন্য ঋণ গ্রহণ করতে হতে পারে। বাড়তি কিছু খরচ হতে পারে। পড়াশোনার জন্য ভাল দিন।

সিংহ:

সারা দিন বন্ধুদের সঙ্গে খুব ভাল কাটতে পারে। প্রেমের ব্যাপারে কোনও চিন্তা বাড়তে পারে। আয় ও ব্যয়ের ভিতর সমতা থাকবে না। দুই চাকা জাতীয় কোনও গাড়িতে একটু বিপদের সম্ভাবনা। ব্যবসার দিকে বাড়তি কোনও সুযোগ আসতে পারে। তীর্থ ভ্রমণের কোনও আলোচনা হতে পারে। তবে কোনও দরকারি কাজের দিকে না যাওয়া আজ ভাল হবে। সন্তানের জন্য মনে আনন্দ বাড়তে পারে। বাড়তি কোনও কথা থেকে বিবাদ।

কন্যা:

সকাল থেকে মনে চাপ ও চঞ্চল ভাব থাকতে পারে। ব্যবসার দিকে ভাল আয়ের সম্ভাবনা। কোনও কাজের জন্য আজ সুনাম বাড়তে পারে। বাড়তি কোনও খরচ হতে পারে। আজ যে কোনও কারণে একটু অর্থ ব্যয় হতে পারে। কাজের ভুল হওয়ার জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসার দিকে খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও অতিথি নিয়ে বিবাদ। স্ত্রীর সঙ্গে দরকারি আলোচনা।

তুলা:

কাজের দিকে কোনও বাজে খবর আসতে পারে। সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। কোনও নতুন বন্ধুর সঙ্গে পরিচয় হতে পারে। নিজের বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাতের ব্যথায় কষ্ট পেতে হতে পারে। ভ্রুমণের জন্য অধিক ব্যয় বাড়তে পারে। বুদ্ধির ভুলের জন্য ব্যবসায় ক্ষতি। একটু সাবধানে চলাফেরা করা দরকার, রক্তপাতের যোগ রয়েছে। আইনি কোনও কাজ ভাল হতে পারে। পেটের কিছু সমস্যা বৃদ্ধি।

বৃশ্চিক:

মানসিক চাঞ্চল্য বাড়তে পারে। একাধিক পথে উপায় করতে গিয়ে বিপদ আসতে পারে। কাজের ব্যাপারে উদ্বেগ বাড়তে পারে। খেলাধূলার জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। কুটিল মনোভাবের জন্য অশান্তি বৃদ্ধি। ব্যবসার দিকে ভাল সুযোগ আসতে পারে। আর্থিক ব্যাপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। চাকরির স্থানে উচ্চপদস্থ ব্যক্তির চাপ বৃদ্ধি পাওয়ার জন্য চিন্তা।

ধনু:

সকালের দিকে স্ত্রীর কারণে মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসার জন্য খরচ বৃদ্ধি। নিজের চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। প্রেমের জন্য মনে আনন্দ বাড়তে পারে। মহিলাদের থেকে সাবধান থাকুন। ডাক্তারের খরচ বাড়তে পারে। প্রেমের প্রতি ঘৃণা আসতে পারে। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যারা বিদেশে থাকেন, তাদের জন্য ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি। অর্থ ভাগ্য একটু ভাল থাকবে।

মকর:

বাড়তি কোনও আয় হতে পারে। লজ্জার কোনও কাজ আপনার দ্বারা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মনে কষ্ট বাড়তে পারে। পড়াশোনার জন্য শুভ পরিবর্তন। ব্যবসার ব্যাপারে কোনও চাপ বাড়তে পারে। শরীরে ক্ষয় বৃদ্ধি। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে থাকা কোনও বন্ধুর জন্য মন খারাপ। ব্যবসার দিকে খরচ বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ:

প্রতিবেশীর জন্য কোনও অশান্তি বাড়তে পারে। অনেক দিনের আশা পূর্ণ হতে পারে। প্রেমের দিকে বাইরের কোনও লোকের সঙ্গে বিবাদ বাড়তে পারে। রক্তচাপ বৃদ্ধি। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে। বাজে কোনও চিন্তার জন্য মনে কষ্ট। লটারি থেকে কিছু আয় হতে পারে। ক্ষত থেকে কোনও কষ্ট বাড়তে পারে। সকালের দিকে কোনও কাজের জন্য বাইরে যেতে হতে পারে।

মীন:

আজ কোনও অশুভ কিছু ঘটতে পারে। শরীরের কোনও অংশে ব্যথা বাড়তে পারে কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। আত্মীয়ের সঙ্গে সম্পতির ব্যাপারে বিবাদ হতে পারে। কর্মস্থানে কোনও বিবাদ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম হতে পারে। ব্যবসার ব্যপারে ভাল যোগাযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য চিন্তা। মাথার যন্ত্রণা বাড়তে পারে। উচ্চ কোনও স্থান থেকে পড়ে যেতে পারেন।

Print Friendly

Related Posts