আপনার আজকের রাশিফল ॥ ৯ মে

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  আপনার আজকের রাশিফল : ৯ মে ২০১৮

মেষ
সকালের দিকে কোনও বাজে কথার জন্য সম্মান নষ্ট হতে পারে। আজ সমাজ সেবায় কিছু দান করতে ইচ্ছে করবে। সহকর্মী আপনাকে বিপদে ফেলার চেষ্টা করবে। উচ্চ আকাঙ্খা আজ আপনার বৃদ্ধি হতে পারে। তৃতীয় কারও জন্য সংসারে অশান্তি হতে পারে। অনেক দিনের পুরনো কোনও রোগের হাত থেকে মুক্তি পেতে পারেন। বেশি তর্ক বিতর্ক আজ বিপদে ফেলতে পারে। প্রতিবেশীদের কাছ থেকে সাহায্য পাবেন। অর্থ চাপ বাড়তে পারে।

বৃষ
ব্যবসার দিকে কোনও অর্থ সাহায্য পেতে পারেন। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ যোগ রয়েছে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পরতে পারেন। সন্তানদের নিয়ে চিন্তায় থাকবেন। আজ কর্মে অলসতা থাকায় সংসারে অশান্তি হতে পারে। সন্তানকে সাহায্য করতে পেরে মনে আনন্দ পাবেন। সাধু সেবায় নিজেকে বিলিয়ে দেওয়ার ইচ্ছা থাকবে। আশেপাশের পরিবেশ অনুকূল থাকবে।

মিথুন
বাজে চিন্তা আজ মাথায় আসতে পারে। কর্মস্থানে আপনি সহকর্মীর হিংসার জন্য বিপদে পড়তে পারেন। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব একটা ভাল নয়। চিকিৎসার জন্য অর্থ খরচ হতে পারে। ভাল কাজ করে মনে উৎফুল্লতা বাড়তে পারে। আজ মায়ের কাছ থেকে বিশেষ কোনও সাহায্য পেতে পারেন। ঘরে বাইরে দায়িত্বের চাপে মানসিক ক্লেশ বাড়বে। কোনও দিক থেকে শুভ যোগাযোগ আসতে পারে। গুরু সেবা করুন ভাল ফল পাবেন। মায়ের সঙ্গে তর্ক করার জন্য মন কষ্ট বাড়বে।

কর্কট
ভাল কাজে গিয়ে বদনাম বাড়তে পারে। পরের উপকার করে সম্মান প্রাপ্তি হতে পারে। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ হাসিল করাই শ্রেয়। মায়ের কাছ থেকে সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। বায়ু পথে ভ্রমণে বাধা আসতে পারে। বাড়িতে অতিথি সমাবেস হতে পারে। আজ আপনার গুরুদেব বা ঈশ্বররে প্রতি মন থাকলেই ভাল। প্রতিবেশীর সঙ্গে বিতর্কে যাবেন না, ঝঞ্ঝাট হতে পারে। বিচক্ষণ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন। প্রেম প্রণয়ে আঘাত আসতে পারে।

সিংহ
ভাই ভাই এর মধ্যে কোনও বিবাদ আসতে পারে। অপরের মঙ্গল কামনায় নিজের ভাল হতে পারে। বাড়ির কর্তার কথা না শুনলে বিপদ আসতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে কলহের আশঙ্কা রয়েছে। ব্যবসায় বেশি মূলধন বিনিয়োগ না করাই শ্রেয়। অধৈর্য হলে কর্মে ক্ষতি হতে পারে। সম্পত্তি ক্রয় নিয়ে প্রচুর বিচক্ষণ থাকবেন। উপার্জন বাড়ানো নিয়ে গুরুজনের সঙ্গে মত বিরোধ হতে পারে। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকতে পারে। প্রেমের ব্যপারে কোনও চাপ আসতে পারে।

কন্যা
কোনও অজথা কাজের জন্য শক্তি ক্ষয় হতে পারে। আজ সারাদিন কর্ম ব্যস্ততার মধ্যে কাটবে। পথে কোনও বিভ্রাটে পড়তে হতে পারে। আজ নিজের মনের জোড়ে বিপদের সম্মুখিন হতে হবে। হঠাৎ কোনও কিছু প্রাপ্তি হওয়ার যোগ আছে। আজ অতিরিক্ত অর্থ খরচ আপনাকে চিন্তায় ফেলতে পারে। পারিবারিক দায়িত্ব নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। আজ বাড়িতে কোনও মাঙ্গলিক কাজের কথা আলোচনা হতে পারে।

তুলা
বাড়তি কিছু অর্থ আসতে পারে। আজ ব্যবসায় বা মাঙ্গলিক কোনও কাজের শুভ যোগ হতে পারে। সম্পত্তি নিয়ে ভাই বোনদের সঙ্গে মত বিরোধ হতে পারে। বাড়িতে আত্মীয় আসতে পারে। স্ত্রীর সঙ্গে আলোচনা করে যে কোনও সিদ্ধান্ত নিন। বাড়িতে খুব প্রিয়জন বা প্রিয় বন্ধুর সমাগম হতে পারে। ভ্রমণের পরিকল্পনা স্থগিত করাই শ্রেয়। অতিরিক্ত ক্রোধ আপনার কর্মে ব্যাঘাত আনতে পারে। পুলিশি ঝামেলা মিটে যাবে। পেটের কোনও সমস্যা থেকে কষ্ট বৃদ্ধি পেতে পারে। চাকুরির স্থানে কোনও বিবাদ হতে পারে।

বৃশ্চিক
শত্রু থেকে সাবধান থাকুন। অতিরিক্ত উদ্বেগের সহিত কোনও কাজ করবেন না। কারও কাছ থেকে অপ্রিয় সত্যি কথা শুনতে হতে পারে। রক্তচাপ জনিত সমস্যায় ভোগান্তি হতে পারে। মায়ের দায়িত্ব পালন না করায় অশান্তি হতে পারে। আজ কর্মক্ষেত্রে ভাগ্য আপনার খুব সাথ দেবে। নিজের কোনও সমস্যার কথা কাউকে না বলাই ভাল। আপনার থেকে ছোট কারও উপকার নিতে হতে পারে। সুগারের সমস্যায় ভোগান্তি হতে পারে। বাড়তি কোনও ব্যবসার দিকে একটু নজর দিন।

ধনু
স্ত্রীর থেকে কোনও অশান্তি আসতে পারে। আজ কর্মে অলসতা করলে অনেক ক্ষতি হতে পারে। প্রেমে অশান্তি হতে পারে। গৃহ পরিবর্তনের পরিকল্পনা করতে পারেন। দূর সম্পর্কের আত্মীয়দের সঙ্গে কোনও কিছু নিয়ে বিবাদের সম্ভাবনা রয়েছে। যতই প্রিয় বা কাছের বন্ধু হোক কাউকে বিশ্বাস করলে ক্ষতি হতে পারে। আজ চরিত্র নিয়ে কথা উঠলে প্রশ্রয় দেবেন না। দীর্ঘ দিনের কোনও অসুখ থেকে মুক্তি পেতে পারেন। পরিবার নিয়ে ভ্রমণ হতে পারে।

মকর
ব্যবসার দিকে কোনও নতুন সুযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে উন্নতি বা প্রতিপত্তি বৃদ্ধি হতে পারে। যানবাহন কেনার পরিকল্পনা এখন স্থগিত রাখাই ভাল। হৃদ রোগীদের বিশেষ ভাবে চিকিৎসার প্রয়োজন হতে পারে। অলসতার স্বীকার হবেন। কাউকে সুপরামর্শ দিতে গিয়ে অপমানিত হতে পারেন। মা–বাবার সঙ্গে অকারণে ঝামেলা বাধতে পারে। শ্বশুরকূলকে সাহায্য করতে হতে পারে। সন্তানের চাকুরী যোগ রয়েছে।

কুম্ভ
চাকুরির স্থানে কোনও চাপ আসতে পারে। পুরনো ব্যবসা বাড়ানোর ভাল সময়। কেউ মিষ্টি কথায় আপনার কাছ থেকে কাজ উদ্ধার করতে চাইবে। হজমের গণ্ডগোলে পেটের সমস্যা হতে পারে। জ্যোতিষ চর্চায় অগ্রগতির যোগ রয়েছে। অংশীদারী ছাড়া নতুন কোনও কাজের পরিকল্পনা করতে পারেন। বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন। আজ সকলের সঙ্গে খুব বুঝে কথা বলুন। আজ কারও থেকে ব্যবসায় উপকার পেতে পারেন। জলপথে কোনও বিপদ বাড়তে পারে।

মীন
পথে কোনও নতুন বন্ধু হতে পারে। আজ ব্যবসায় কোনও বিষয়ে একটা পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। নিজের আচরণ সংযত করে সংসারে চলবেন। সঠিক কোনও বিচার আপনাকে অনেক দূর নিয়ে যাবে। শরীর ভাল থাকবে। কর্মক্ষেত্রে আপনি নিজেকে একটু গুটিয়ে রাখার চেষ্টা করুন। সন্তানদের কথায় গুরুত্ব দেওয়ার চেষ্টা করুন। সদুপায়ে আয় বৃদ্ধির চিন্তা ভাবনা করতে পারেন। প্রশাসনিক দায়িত্ব আসতে পারে।

Print Friendly

Related Posts