আপনার আজকের রাশিফল ॥ ২৯ এপ্রিল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  আপনার আজকের রাশিফল : ২৯ এপ্রিল ২০১৮

মেষ রাশি:

আজকের দিনটি শুভাশুভ মিশ্রিত৷ মানসিক চঞ্চলতা বাড়বে৷ গুরুজনদের শরীর স্বাস্থ্যের কারণে চিন্তায় থাকবেন৷ অর্থপ্রাপ্তি হতে গিয়েও হবে না৷ বিশেষ কোনও কারণে সেটি আটকে যাবে৷ বা অনেক দেরিতে হবে৷ পাইলস বা কোষ্ঠকাঠিন্য ইত্যাদি সমস্যায় ভুগতে পারেন৷ কোনও ছোটখাটো জলজ ভ্রমণ হতে পারে৷ বিয়ের কথাবার্তার জন্য সময়টা ভালো নয়৷ এই সময়টা এড়িয়ে চলুন৷ পড়ুয়াদের মানসিক চঞ্চলতা বাড়বে৷

বৃষ রাশি:

আজকের দিনটি আপনার জন্য অনুকূল। চাকরির কোনও অফার আসতে পারে৷ বা কর্ম সংক্রান্ত নতুন কোন কাজ আজ থেকে শুরু করে দিতে পারেন৷ প্রেমের জন্য দিনটি ভালো। কোনও প্রস্তাব আসতে পারে৷ তবে দিনের শেষে আলস্য ও গাছাড়াভাব আজ আপনাকে ঘিরে ধরবে। তবে অন্যের নজরে তা ধরা পড়বে না। শান্ত থাকুন। খাওয়াদাওয়ার দিকে নজর দিন। নইলে গ্যাস বা পেটের রোগে ভুগতে হতে পারে৷

মিথুন রাশি:

আপনার আজকের দিনটি হাসি-মজায় ভরপুর। অংশীদার, আত্মীয় এবং সহকর্মীদের থেকে পাওয়া সম্মান ও জনপ্রিয়তা আজ আপনাকে আরও উদ্দীপিত করবে। কোনও মনোরম জায়গায় বন্ধুবান্ধব অথবা পরিবারের সঙ্গে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনার দিনটিকে উপভোগ্য হয়ে উঠবে। কেনাকাটা করতেও যেতে পারেন, যেখানে নিজের পছন্দের জিনিস কেনাকাটা করতে পারেন। দিনের শেষে মনের মতো খাবার, সোনায় সোহাগার মতো হবে।

কর্কট রাশি:

ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি ভালো নয়। আজ নতুন কোনও কাজে হাত না দেওয়াই ভালো৷ প্রিয়জনদের সঙ্গে আনন্দমুখর মুহূর্ত আপনার দিনটিকে আনন্দ ভরিয়ে দেবে। এসব আপনাকে খুশি করে তুলবে এবং আপনাকে পরম শান্তি দেবে। সৃজনশীল, শৈল্পিক কাজকর্মে দিনের বেশির ভাগ সময় কাটাবেন। আজ আপনার চারপাশে শান্তিময় আবহ তৈরি হবে। তবে খরচের দিকে নজর রাখুন।

সিংহ রাশি:

রাগ নিয়ন্ত্রণে রাখতে পারলে আপনি লাভবান হবেন। কারণ এটি আপনাকে গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে মনোযোগী হতে সাহায্য করবে। তাতে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। যে কাজগুলি আপনি মন থেকে করতে চান, যেমন, সৃজনশীলতা, খেলাধুলো, শিল্প ও সংস্কৃতি ইত্যাদি কাজেই আজ আপনি নিজেকে ব্যস্ত রাখবেন। ছাত্রছাত্রীরা যে বিষয়গুলি নিয়ে পড়াশোনা করছেন, সে সমস্ত বিষয়েই আজ ভালো ফল করবেন। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে এবং তাঁদের সঙ্গে সময় কাটিয়ে আপনার ভালো লাগবে।

কন্যা রাশি :

আপনার দিনটি আজ অনুকূল হবে না। অস্থিরতা, আলস্য ও অন্যান্য যন্ত্রণা আপনাকে ভোগাতে পারে। হাতে নেওয়া কাজগুলি সময়ে শেষ করা কঠিন হয়ে উঠবে। আপনি নিস্ক্রিয় বোধ করবেন। যা আপনার দুশ্চিন্তাকে আরও বাড়িয়ে তুলবে। প্রিয়জনের সঙ্গে ঝগড়া, বিশেষ করে স্ত্রীর সঙ্গে বিবাদ আপনাকে কষ্ট দেবে। অসম্মান হতে পারে এমন পরিস্থতি এড়িয়ে চলার চেষ্টা করুন। মায়ের স্বাস্থ্য আজ আপনার মানসিক অস্থিরতার কারণ হবে। সাবধানে থাকুন। সম্পত্তি ও আইনি বিষয়গুলিতে হঠকারী সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন।

তুলা রাশি:

আজ কোনও ধর্মীয় স্থান দর্শনে যেতে পারেন। জীবনের প্রতিটি ক্ষেত্র আজ উজ্জ্বল ও আনন্দমুখর হবে। পারিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক আরও মধুর হবে। শত্রুদের উপর জয় লাভ করতে পারবেন। সমস্ত কাজ সাফল্যের সঙ্গে শেষ করতে পারবেন। আজ আপনি ভাগ্যবান বোধ করবেন। আপনার মনে হবে, আপনি যেন আজ হাতে পরশ পাথর পেয়েছেন। এই সুন্দর সময়টি উপভোগ করুন। সন্ধেবেলা প্রিয়জনদের সঙ্গে উপভোগ্য সময় কাটাবেন।

বৃশ্চিক রাশি:

আপনাকে আজ সাবধানে থাকতে হবে। কথা বলার সময় খেয়াল রাখুন। আপনার বাড়ির পরিস্থিতি জটিল করে তুলবে। সামান্য কারণে পরিবারের সদস্যরা আজ বিতর্ক শুরু করে দিতে পারেন। তাই অহেতুক পরিস্থিতি জটিল করে তুলবেন না। নয়তো দিনের শেষে আপনি কাউকে আঘাত করে ফেলতে পারেন, যার জন্য পরে আপনি অনুতাপ করবেন। ধৈর্য ধরুন। নেতিবাচক চিন্তাগুলিকে প্রশ্রয় দেবেন না। তা নাহলে আপনার স্বাস্থ্যের উপর কুপ্রভাব পড়বে। ছাত্রছাত্রীদের জন্য পড়াশোনায় মনোনিবেশ করা আজ কঠিন হয়ে উঠতে পারে।

ধনু রাশি:

বৃশ্চিকের মতোও আপনারাও কথাবার্তায় সংযত থাকবেন৷ সেখান থেকে নয়তো ঝামেলায় জড়িয়ে যেতে পারেন৷ আজ ধর্মীয় স্থানে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। যে কাজগুলি করার পরিকল্পনা আজ করেছিলেন, সেগুলি সবই সময়ে শেষ হবে। শারীরিক ও মানসিকভাবে আজ আপনি আনন্দিত বোধ করবেন। এটি আপনার আত্মবিশ্বাস ও উদ্দীপনা চূড়ান্ত বাড়িয়ে দেবে। পরিবারে সম্ভবত কোনও শুভ কাজ সম্পন্ন হতে পারে। প্রিয়জনের সঙ্গে দেখা করে আপনি আজ আরও আনন্দিত হবেন। সামাজিকভাবে আপনার সম্মান বৃদ্ধি পাবে।

মকর রাশি:

ধর্মীয় ও আধ্যাত্মিক কাজকর্মে আজ আপনি মনোনিবেশ করবেন। একারণে আজ আপনার কিছু খরচও হয়ে যেতে পারে। আইনি বিষয়গুলিতে নজর দিন। কিন্তু কোনও কিছু করার দিকেই আজ আপনার খুব বেশি ঝোঁক থাকবে না। দুর্ঘটনা ও অস্ত্রোপচার এড়িয়ে চলুন।

কুম্ভ রাশি:

আপনার জন্য দিনটি অনুকূল। ব্যবসার ক্ষেত্রে দিনটি অসাধারণ হয়ে উঠবে। পুরনো বন্ধুদের সঙ্গে আজ দেখা করবেন এবং নতুন কিছু মানুষের সঙ্গে আজ বন্ধুত্ব করবেন। বন্ধুদের সঙ্গে ছোটো একটি ভ্রমণের সম্ভাবনা আছে। নতুন প্রকল্পে কাজ শুরু করার জন্য দিনটি ভালো। যদি বিবাহে ইচ্ছুক হন, তাহলে আজকের দিনটি আপনার জন্য আদর্শ। পছন্দের জীবনসঙ্গী খুঁজে পেলেও পেতে পারেন।

মীন রাশি:

ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি লাভদায়ী। চাকুরিজীবীরাও পরিশ্রমের সুফল পাবেন। আপনার কর্মদক্ষতা ঊর্ধ্বতনদের খুশি করবে। পদোন্নতির সম্ভাবনা আছে। একদিকে ব্যবসায় যেমন আপনি এক নতুন রাস্তা তৈরি করবেন, অন্যদিকে বাবার থেকেও আপনার লাভ হওয়ার সম্ভাবনা আছে। বাড়িতে বন্ধুত্বপূর্ণ পরিবেশ আপনাকে আনন্দিত করবে। আজ আপনি সহজেই উচ্চতার শিখরে পৌঁছাতে পারবেন।

 

Print Friendly

Related Posts