আসছে ‘লিডার’

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ সারা বাংলাদেশ জুড়ে এখন নির্বাচনী আমেজ। আর এরমধ্যেই নির্মাতা দিলশাদুল হক শিমুল দেশের সিনেমা দর্শকদের উদ্দেশ্যে জানালেন, ১৬ নভেম্বর দেশের সর্বোচ্চ সংখ্যক প্রেক্ষাগৃহে আসছে ‘লিডার’!

২০১৫ সালে প্রথম ‘লিডার’ ছবির পোস্টার প্রকাশ ও একটি গান ইউটিউবে দিয়ে হইচই ফেলে দেন শিমুল। তখনই সবাই আন্দাজ করেন, পুরোপুরি রাজনৈতিক একটি ছবি নিয়ে আসছে। ২০১৬ সালে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তির কথা থাকলেও নানা জটিলতায় শেষ পর্যন্ত ছবিটি মুক্তি দিতে পারেননি নির্মাতা। তবে দর্শকের অপেক্ষার অবসান হচ্ছে এইবার। শিমুল বললেন, আসছে ১৬ নভেম্বর ‘লিডার’ মুক্তি পাচ্ছে এটা ফাইনাল। আমরা সর্বোচ্চ সংখ্যক প্রেক্ষাগৃহেই ছবিটি নিয়ে আসছি।

১৬ নভেম্বর ‘লিডার’ ছাড়াও মুক্তি পেতে চলেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর নির্মিত পিপলু খানের ডকু-ড্রামা ‘হাসিনা: অ্যা ডটারস টেল’ এবং খিজির হায়াত খানের প্রযোজনা ও অভিনীত বহুল প্রতীক্ষিত ছবি ‘মিস্টার বাংলাদেশ’।

‘লিডার’ ছবিতে গল্পই কেন্দ্রীয় চরিত্র এমনটা জানিয়ে নির্মাতা বলেন, একটি রাজনৈতিক উত্তেজনাপূর্ণ চলচ্চিত্র ‘লিডার’। বাংলাদেশের রাজনৈতিক প্রেক্ষাপটে এক অনন্য কাহিনীনির্ভর চলচ্চিত্র এটি। যে ছবির গল্পটাই কেন্দ্রীয় চরিত্র।

ছবিতে নেত্রীর ভূমিকায় দেখা যাবে চিত্রনায়িকা মৌসুমীকে। এছাড়াও ছবিতে অভিনয় করেছেন ফেরদৌস, ওমর সানি, নিঝুম রুবিনা, আহমেদ শরীফ, শহীদুল আলম সাচ্চু, সোহেল খান প্রমুখ।

Print Friendly

Related Posts