ইতালীর ভেনিসে বাংলা কাগজ কমিউনিটি এওয়ার্ড নিয়ে মতবিনিময়

ইসমাইল হোসেন স্বপন. ইতালি : আগামী ১৪ এপ্রিল ইতালীর ভেনিসে অনুষ্ঠিত হতে যাওয়া ইতালী বাংলা কাগজ কমিউনিটি এওয়ার্ড – ২০১৯ সফল করার লক্ষ্যে ভেনিসের বাংলাদেশী কমিউনিটির সাথে যুক্তরাজ্য থেকে যাওয়া বাংলা কাগজের একটি প্রতিনিধি দলের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২০ জানুয়ারী রোববার ভেনিসের বাংলা স্কুলের কার্যালয়ে অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় বক্তারা এই প্রথমবারের মতো যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে আসা প্রায় দুই শতাধিক অতিথির উপস্থিতিতে ইতালীর ভেনিসে অনুষ্ঠিত হতে যাওয়া বাংলা কাগজ কমিউনিটি এওয়ার্ড সফল করতে সর্ব্বোচ্চ সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

ভেনিস বাংলা স্কুলের সভাপতি সৈয়দ কামরুল সারোয়ারের সভাপতিত্বে ও বাংলা কাগজের ব্যুরো প্রধান নাজুমল হোসেনের সঞ্চালনায় মতবিনিময় সভায় যুক্তরাজ্য থেকে আসা বাংলা কাগজের ডাইরেক্টর আব্দুল এম চৌধুরী সমুন,নির্বাহী সম্পাদক চ্যানেল এস প্রতিনিধি রিয়াদ আহাদ, বার্মিংহাম ব্যুরো প্রধান এটিএন বাংলা ইউকের জয়নাল ইসলাম ও বিশেষ প্রতিনিধি চ্যানেল আই ইউরোপের লোকমান হোসেন কাজী ছাড়াও ভেনিস কমিউনিটির পক্ষ থেকে বক্তব্য রাখেন এমদাদুল হক, সুহেল মিয়া, আক্তার উদ্দিন, সুহেলী আক্তার বিপ্লবী, নুর আলী পাঠান জিল্লুর, এমডি আক্তার উদ্দিন, মোহাম্মদ নাসির উদ্দিন পান্না, গাজী মাহবুব হোসেন গফুর, শহিদুল ইসলাম সুজন, রিয়াজুল ইসলাম, মোহাম্মদ উল্লাহ সুহেল, মোবারক হোসেন, আনোয়ার হোসেন,  রতন মিয়া, আল আমিন সুমন, আরকান মিয়া, সুহেল ঠাকুর, কাজী মাহফুজ রানা, আমির হোসেন, মোহাম্মদ লিটন, আবসারি খানম রিক্তা, রিমা বড়ুয়া, দিলরুবা জামান, সুরাইয়া আক্তার, মোক্তার হোসেন আশিক প্রমূখ।

উল্লেখ্য, আগামী ১৪ এপ্রিল রোববার এই প্রথমবারের মতো ইতালীর ভেনিসে অনুষ্ঠিত হতে যাচ্ছে ইতালী বাংলা কাগজ কমিউনিটি এওয়ার্ড,যেখানে ইতালীর বাংলাদেশী কমিউনিটির মধ্যে নানা ক্ষেত্রে সাফল্য অর্জনকারী সফল বাংলাদেশীদের এওয়ার্ড প্রদান ও সম্মাননা প্রদান করা হবে। কমিউনিটির নানা শীর্ষ নেতৃবৃন্দসহ এই অনুষ্ঠানে শুধু যুক্তরাজ্য থেকেই প্রায় দুইশতাধিক অতিথি যোগ দেবেন। এই কমিউনিটি এওয়ার্ড সফল করার লক্ষ্যে বাংলা কাগজের একটি প্রতিনিধি দল ইতালী সফর করছে। তারা  ভেনিসের বাঙালীদের সাথে এই মতিবিনিময় সভা করা ছাড়াও এওয়ার্ড অনুষ্ঠান সফল করার লক্ষ্যে সকলের সর্ব্বোচ্চ সহযোগিতা চেয়ে আগামী ২২ জানুয়ারী মিলানের বাঙালী কমিউনিটির সাথে আরেকটি মতবিনিময় সভায় মিলিত হবে।

Print Friendly

Related Posts