ইমরান খানের পাঁচটি অবৈধ সন্তান রয়েছে : প্রাক্তন স্ত্রী রেহাম খান

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ পাক ক্রিকেটার এবং রাজনীতিবিদ ইমরান খানের পাঁচটি বিবাহবহির্ভূত সন্তান রয়েছে। এরমধ্যে বেশ কয়েকজন ভারতীয়, জানিয়েছেন ইমরানের প্রাক্তন স্ত্রী রেহাম খান। মাসখানেক আগে ইমরানের যৌনজীবন নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য করে সংবাদ শিরোনামে এসেছিলেন রেহাম। নিজের আত্মজীবনীতে প্রাক্তন স্বামীকে নিয়ে ফের এই চাঞ্চল্যকর দাবি করে শিরোনামে রেহাম।

বইটি গতকালই প্রকাশিত হয়েছে পেপারব্যাক এবং অ্যামাজনে। এর আগে বইটির একটি অংশ ফাঁস হয়ে যাওয়ায় বিতর্কের সৃষ্টি হয়। সেখানে ইমরানকে সমকামী বলে দাবি করেন রেহাম। এমনকি ইমরান তাঁর রাজনৈতিক দলের মধ্যে বিভিন্ন সদস্যের থেকে যৌন সুবিধা নিয়ে তাঁদের নানা পদ পাইয়ে দেওয়ারও অভিযোগ আনেন রেহাম।

বিতর্কিত এই আত্মজীবনীর নাম ‘রেহাম খান’। সেখানে রেহাম-ইমরানের ১০ মাসের সমস্যাবহুল বিয়ের কথা থেকে শুরু করে প্রাক্তন ক্রিকেটারের রাজনৈতিক কেরিয়ার এবং তাঁর জীবনের বিভিন্ন বিতর্কিত ব্যক্তিগত কথা সামনে চলে এসেছে।

সেই বইয়ের একটি অধ্যায়ে রেহাম তাঁর সঙ্গে ইমরানের এক কথোপকথনের কথা প্রকাশ করেছেন। সেখানে প্রাক্তন স্বামী রেহামকে জানান তাঁর পাঁচটি অবৈধ সন্তান রয়েছে। সেই সন্তানের প্রত্যেকের মা বিবাহিত। ইমরানের দাবি, সেই মহিলারা তাঁকে বলেছিলেন তাঁরা দীর্ঘদিন ধরে নিঃসন্তান। ইমরানের সন্তানকে নিজেদের গর্ভে ধারণ করতে পেরে গর্বিত। তাই নিজেদের বিয়ে না ভেঙে এই সন্তানকেই তাঁরা বড় করতে চান। এঁদের মধ্যে বেশ কয়েকজন ভারতীয় বলেও জানান ইমরান। সবচেয়ে বড়জনের বয়স ৩৪ বছর। তাই রেহামের কথায় ইমরানের জীবনটা হল যৌনতা, মাদকতা এবং রক অ্যান্ড রোল….

Print Friendly

Related Posts