ঈদে শাহ আলম মন্ডলের “ডনগিরি “

আহমেদ সাব্বির রোমিও:  আগামী ঈদ-উল-আজহায় মুক্তি পেতে যাচ্ছে নির্মাতা শাহ আলম মন্ডল পরিচালিত নতুন ছবি ‘ডনগিরি’।

ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী, আনিসুর রহমান মিলন ও নবাগত এমিয়া এমি। ‘ডনগিরি’ ছবিতে নায়ক বাপ্পি চৌধুরী ও আনিসুর রহমান মিলন দুজনকেই দেখা যাবে এমিয়া এমির নায়ক হিসেবে। ‘ডনগিরি’ ছবির কাহিনী ও চিত্রনাট্য করেছেন প্রয়াত যোসেফ শতাব্দী।

ছবিটি নিয়ে নবাগত এমিয়া এমি বলেন, ‘এটি আমার ক্যারিয়ারের প্রথম ছবি। ছবিটি নিয়ে আমার অনেক প্রত্যাশা। এই ছবিতে আনিসুর রহমান মিলন ভাই এবং বাপ্পি চৌধুরীর মতো জনপ্রিয় তারকার বিপরীতে কাজ করেছি। আমি চেষ্টা করেছি ভালো করবার। আগামীতে চেষ্টা করবো দর্শকদের আরও ভালো কাজ উপহার দেয়ার। ছবিতে অনেক গুণী অভিনয়শিল্পী কাজ করেছেন। সিনেমাটি দর্শকদের ভালো লাগবে বলে আশা করছি।’

পরিচালক শাহ্ আলম মণ্ডল বলেন, ‘এখন ছবির বাজার নিয়ে কিছুই বলা যাচ্ছে না। আর কোনও ছবি নিয়ে আগে থেকেই কিছু বলা যায় না। অনেক সময় দেখা যায় ভালো ছবিও ব্যবসা করছে না। আবার যে ছবিটির ব্যবসা করার কথা নয়, অথচ দর্শক দেখছেন। আমি চেষ্টা করেছি ভালো একটি ছবি নির্মাণের। বাকিটা দর্শক বিচার করবেন।’

‘ডনগিরি’ ছবিতে নৃত্য পরিচালনা করেছেন মাসুম বাবুল, সাইফ খান কালু ও হাবিব। ইমন সাহার সঙ্গীতে এ ছবির গানগুলোতে কন্ঠ দিয়েছেন সাবিনা ইয়াসমিন, কুমার বিশ্বজিৎ, কনক চাপা, রুপম, লেমিস, পুলক, ইমরান, পড়শী ও হাসান ইমাম।

‘ডনগিরি’ ছবিতে আরও অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, লায়লা হাসান, আলীরাজ, সাদেক বাচ্চু, অরুণা বিশ্বাস, কাজী হায়াৎ, অমিত হাসান, জিয়া তালুকদার, রতন, এস আই ফারুক, কমল পাটেকর, রাজাউলসহ অনেকে। প্রসঙ্গত, মোশারফ হোসেনের নিবেদনে এস এস কথাচিত্র ইন্টারন্যশনাল এর প্রযোজনা ও পরিবেশনায় আসন্ন ঈদ উল আযহায় মুক্তি পেতে যাচ্ছে ‘ডনগিরি’।

Print Friendly

Related Posts