বিপিএল উদ্বোধনী দিনেই আসছেন গেইল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ৫ জানুয়ারি মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর। উদ্বোধনী দিনেই মাঠে নামবে বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স। একইদিন দলের সঙ্গে যোগ দেবেন ক্যারিবীয় ব্যাটিং দানব ক্রিস গেইল। তবে ঢাকা পর্বে নয়, বরং সিলেট পর্বের খেলায় অংশ নিতে আসবেন বিধ্বংসী প্রোটিয়া ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স।

বিপিএলকে সামনে রেখে এরইমধ্যে অনুশীলন শুরু করে দিয়েছে সব ফ্র্যাঞ্চাইজি। বুধবার (২ জানুয়ারি) অনুশীলনে অংশ নিয়েছেন রংপুর রাইডার্সের খেলোয়াড়রাও। অনুশীলনে অংশ নেন দলের অধিনায়ক ও সদ্য নির্বাচিত সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। মাঠের অনুশীলনে থাকতে না পারলেও জিমে কিছুটা সময় কাটাতে দেখা যায় তাকে।

অনুশীলনের দ্বিতীয় দিনেও শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের একাডেমী মাঠে অনুশীলনে হাজির হন রংপুর রাইডার্সের খেলোয়াড়রা। কিন্তু এখনো ঢাকায় পা না রাখায় হাজির হতে পারেননি দলের দুই আন্তর্জাতিক মহাতারকা ক্রিস গেইল ও এবি ডি ভিলিয়ার্স। ফলে অনেকের মনেই কৌতূহল জাগে এই দুই মূল ব্যাটসম্যান কবে যোগ দেবেন দলের সঙ্গে?

এবারের আসরের প্রথমদিন দুপুর ২-৩০ মিনিটে ঢাকা ডাইনামাইটসের বিপক্ষে মাঠে নামবে রংপুর রাইডার্স। একইদিন ঢাকায় পা রাখবেন ক্যারিবীয় তারকা গেইল। তবে ডি ভিলিয়ার্সকে পেতে অপেক্ষায় থাকতে হবে সিলেট পর্ব পর্যন্ত।

সিলেট পর্ব শুরু হবে ১৫ জানুয়ারি থেকে। তবে রংপুর রাইডার্স মাঠে নামবে ১৬ জানুয়ারি। স্বাগতিক সিলেট সিক্সার্সের বিপক্ষে সন্ধ্যায় অনুষ্ঠেয় ওই ম্যাচেই দেখা যেতে পারে ওয়ানডে ক্রিকেটের দ্রুততম সেঞ্চুরিয়ান ডি ভিলিয়ার্সকে।

Print Friendly

Related Posts