এই গ্রীষ্মে আকর্ষণীয় অফার আনল রবিশপ ডটকম

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ গ্রাহকদের জন্য আজ (১ আগস্ট ) থেকে আকর্ষণীয় গ্রীষ্মকালীন অফার আনল দেশের শীর্ষ ইকমার্স সাইট রবিশপ ডটকম ডটবিডি। বিশেষ এই অফারের আওতায় স্মার্টফোন, ইলেক্ট্রনিকস পণ্য ও ডিজিটাল অ্যাকসেসরিজের ওপর ৮২ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

এই অফারের আওতায় রয়েছে বিভিন্ন মডেলের নোকিয়া, স্যামসাং, আইফোন, অপ্পো, হুয়াওয়ে ছাড়াও অন্যান্য ব্র্যান্ডের স্মার্টফোন। অফারটির আওতায় রয়েছে ল্যাপটপ, নোট বুক, টিভি, এসি, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন এবং শীর্ষস্থানীয় ব্র্যান্ডের রেফ্রিজারেটর। অন্যদিকে বিভিন্ন অ্যাকসেসরিজের ওপর আকর্ষণীয় ছাড় প্রযুক্তি-প্রেমীদের আকৃষ্ট করবে বলে রবি’র বিশ্বাস।

পণ্যগুলোর সাথে ফ্রি হোম ডেলিভারি উপভোগ করতে পারবেন গ্রাহকরা। নির্দিষ্ট কিছু পণ্যের সাথে রয়েছে শূণ্য শতাংশ ইএমআই সুবিধা। গ্রাহকরা ক্রেডিট কার্ড/ডেবিট কার্ড/এমএফএস’র মাধ্যমে মূল্য পরিশোধ করতে পারবেন। এছাড়া ক্যাশ অন ডেলিভারির ব্যবস্থাও রয়েছে।

রবিশপ ডটকম ডটবিডি সাইটটিতে পণ্যের অর্ডার দিতে হবে গ্রাহকদের। অর্ডার দেয়ার পর গ্রাহকদের কাছে একটি যাচাইকরণ (ভেরিফিকেশন) কল যাবে এবং সফলভাবে যাচাইকরণ সম্পন্ন হলে নির্দিষ্ট ঠিকানায় পণ্য পৌঁছে দেয়া হবে। স্টক থাকা পর্যন্ত অফারটি প্রযোজ্য এবং স্টক সীমিত থাকায় আগে আসলে আগে পাবেন ভিত্তিতে গ্রাহকরা এই অফারটি গ্রহণ করতে পারবেন।

অফারটি উপভোগ করতে আগ্রহী গ্রাহকদের রবিশপ ডটকম ডটবিডি সাইটটি ভিজিট করার অনুরোধ জানিয়েছে রবি। আগামী ৭ আগস্ট ক্যাম্পেইনটি শেষ হবে।

Print Friendly

Related Posts