এবারের মিস ইন্ডিয়া তামিলনাড়ুর অনুকৃতি

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ভারতের বিভিন্ন রাজ্যের ৩০ প্রতিযোগীকে হারিয়ে এ বছর মিস ইন্ডিয়া খেতাব জিতেছেন তামিলনাড়ুর অনুকৃতি ভাস। মুম্বাইয়ে গত মঙ্গলবার রাতে তারকাখচিত অনুষ্ঠানে বিজয়ী হিসেবে অনুকৃতির নাম ঘোষণা করা হয়।২০১৭ সালের মিস ওয়ার্ল্ড মানুষী চিল্লার অনুকৃতির মাথায় সেরার মুকুট পরিয়ে দেন।

তামিলনাড়ুর মেয়ে অনুকৃতির বয়স ১৯। তিনি এখন ফ্রেঞ্চ ভাষায় চেন্নাইয়ের লোয়োলা কলেজে বিএ পড়ছেন। উচ্চ মাধ্যমিক শেষ করেছেন তামিলনাড়ুর আর এসকে হাইয়ার সেকেন্ডারিতে।

মঙ্গলবার মুম্বাইতে আয়োজিত এই অনুষ্ঠানের সঞ্চালনা করেন বলিউডের জনপ্রিয় নির্মাতা করণ জোহর ও অভিনেতা আয়ুষ্মান খুরানা।

অনুকৃতি ভাস এর আগে এফবিবি কালার্স ফেমিনা মিস তামিলনাড়ুর শিরোপা জিতেছিলেন। এবার তিনি ৩০ জন প্রতিযোগীকে পেছনে ফেলে ফেমিনা মিস ইন্ডিয়া ২০১৮ নির্বাচিত হন।

প্রতিযোগিতায় দ্বিতীয় হয়েছেন হরিয়ানার মীনাক্ষি চৌধুরী এবং তৃতীয় হয়েছেন অন্ধ্র প্রদেশের শ্রেয়া রাও কামাভারাপু।

বিচারকের আসনে ছিলেন ক্রিকেটার ইরফান পাঠান, কেএল রাহুল এবং বলিউড তারকা মালাইকা আরোরা, ববি দেওল ও কুনাল কাপুর।

অনুষ্ঠানে মাধুরী দিক্ষিত, করিনা কাপুর এবং জ্যাকলিন ফর্নান্দেজ মনমাতানো পারফর্মেন্স করেন।

অনুকৃতি ভাস মিস ওয়ার্ল্ড ২০১৮ এবং বাকি দুই রানার্স আপ দেশে যথাক্রমে মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনাল ২০১৮ এবং মিস ইউনাইটেড কান্ট্রিস ২০১৮ এর প্রতিনিধিত্ব করবেন।

অনুকৃতি গাইতে ও নাচতে ভালোবাসেন। তিনি একজন অ্যাথলেটও। বাইকে চড়তে ভীষণ পছন্দ করেন অনুকৃতি।মা একাই বড় করেছেন অনুকৃতিকে। তিনি মেয়ের কাছে সেরা মা এবং সেরা বন্ধুও। অনুকৃতির মা চান ফ্রেঞ্চ ভাষা শিখে মেয়ে ভাষা রূপান্তরকারী হিসেবে আত্মপ্রকাশ করুক। আর অনুকৃতি নিজে পারমডেল হতে চান। ফটোগ্রাফিতেও ঝোঁক আছে তার।

Print Friendly

Related Posts