এমপি আবু জাহিরকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাব

হবিগঞ্জ প্রতিনিধি:  হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আবু জাহিরকে ফুলেল ভালবাসায় সিক্ত করে মতবিনিময় করলো হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নব-গঠিত কার্যকরী পরিষদের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার দুপুরে ক্লাবের সভাপতি রফিকুল হাসান চৌধুরী তুহিনের নেতৃত্বে শহরের বায়তুল আমান জামে মসজিদ সংলগ্ন বাসভবনে উপস্থিত হয়ে এমপি আবু জাহিরকে এই ভালবাসায় সিক্ত করেন ক্লাব নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, ক্লাবের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান মাসুম, সহ-সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ডাঃ শেখ এম এ জলিল, সহ-সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটি প্রধান এস এম খোকন, সাংগঠনিক সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সাইফুদ্দিন জাবেদ, কোষাধ্যক্ষ শাহ কামাল সাগর, দপ্তর সম্পাদক শাহ মামুনুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা নাসিমা আক্তার, দৈনিক প্রতিদিনের বাণীর সিনিয়র স্টাফ রির্পোটার ও বাংলা পত্রিকা টুয়েন্টি ফোর ডট কমের হবিগঞ্জ জেলা প্রতিনিধি নুর-উদ্দিন সুমন ও লাখাই উপজেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি নিতেশ দেব, সাধারণ সম্পাদক সুশীল দাশ, সদস্য আব্দুল মতিন সহ প্রমুখ।

এদিকে ফুলের শুভেচ্ছা ও মতবিনিময়কালে দক্ষ ও প্রজ্ঞাবান এমপি আবু জাহির হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সকল কর্মকর্তা ও সদস্যদেরকে স্বাগত জানিয়ে তিনি মুক্তিযুদ্ধের চেতনায় আবারও বর্তমান সরকারকে ক্ষমতায় আনতে ক্ষুরধার লেখনী অব্যাহত রাখাসহ মাঠে কাজ করার আহবান জানান।

সাংবাদিক নেতৃবৃন্দও ব্যাপক উন্নয়ন কর্মকান্ড তরান্বিত করায় এমপি আবু জাহিরের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করার পাশাপাশি ক্লাবের নানা বিষয় এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনের নানা দিক নিয়ে মতবিনিময় করেন।

Print Friendly

Related Posts