এষা ও হার্দিক চুটিয়ে প্রেম করছেন

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ এতদিন ক্রিকেটার হার্দিক পাণ্ড্য এবং এষা গুপ্তের ডেটিংয়ের গুঞ্জন ছিল। প্রেমের কথাও শোনা গিয়েছে। তবে দু’জনের এক বন্ধু এবার নিশ্চিত করলেন দিব্যি আছেন দু’জনে। চুটিয়ে প্রেম করছেন এষা ও হার্দিক।

এষার বন্ধু সংবাদ সংস্থাকে জানান, খুব ছোট ছোট জিনিসেই নাকি খুশি হন এষা। আর হার্দিক সেই ভাবেই জয় করতে চাইছেন নিজের ড্রিম গার্লের মন। ইনস্টাগ্রামে শুধুমাত্র কয়েকটি কিউট ইমোজিতেই নাকি খুশি হয়ে যান হার্দিকের এষা।

যদিও পরস্পরের এই ঘন প্রেমের কথা তাঁরা মোটেও স্বীকার করেন না। ‘পাবলিক গ্লেয়ার’ এড়িয়ে চলতেই তাঁরা ভালবাসেন। আর পাপারাৎজি থেকে তো তাঁরা অনেকটা দূরে। বরং বাড়ির মধ্যে পরস্পরের সঙ্গে ‘কোয়ালিটি টাইম’ কাটাতেই পছন্দ করেন।

এর আগে হার্দিক পাণ্ড্যর সঙ্গে তাঁর প্রাক্তন প্রেমিকা এলি আব্রাহামের সম্পর্ক ঘিরে কম জলঘোলা হয়নি। কিন্তু হার্দিক আর এষা কেউই তাঁদের সম্পর্ক নিয়ে সংবাদমাধ্যমের কাছে কিছু স্বীকার করতে চান না। এষার বন্ধু জানান, সব্বার ‌আড়ালে নাকি আরও কাছাকাছি আসতে চাইছেন এই দুই তারকা। একটা পার্টিতে নাকি দু’জনের আলাপ হয়েছিল, আর তারপরই ফোন নম্বর বিনিময়। তারপর থেকেই রোম্যান্স চলছে।

Print Friendly

Related Posts