ওসি আলমগীর হোসেন এখন গাজীপুর জেলার কালিয়াকৈর থানায়

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) ॥ মতলব উত্তর থানার সাবেক স্বনামধন্য অফিসার ইন-চার্জ (ওসি) মো. আলমগীর হোসেন মজুমদার গাজীপুর জেলার কালিয়াকৈর থানায় যোগদান করেছেন। গত ১৯ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে তিনি দায়িত্বভার গ্রহন করেন।

তিনি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার কৃতি সন্তান। অত্যন্ত নিষ্ঠাবান ও ন্যায়ের প্রতীক ওসি মো. আলমগীর হোসেন গত ২০১৫ সালের ১৫ ডিসেম্বর মতলব উত্তর থানায় যোগদান করেছিলেন। তিনি দীর্ঘ ১ বছর ৬ মাস ১৭ দিন অত্যান্ত যোগ্যতার সাথে দায়িত্ব পালন করেন। মতলব উত্তর থানায় থাকাকালীন অনেক জটিল ও কঠিন মামলা এবং ঘটনার সমাধান করেছেন।

পরে গত ২০১৭ সালের ২ জুলাই বদলী জনিত কারনে চাঁদপুর পুলিশ সুপারের কার্যালয়ে চলে যান। সেখানে বিগত দিন জেলা স্পোশাল ব্রাঞ্চ এর ওসি হিসেবে দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি গত ১৯ সেপ্টেম্বর গাজীপুর জেলার কালিয়াকৈর থানায় ওসি হিসেবে দায়িত্ব গ্রহন করেন।

এক সাক্ষাতে ওসি আলমগীর হোসেন বলেন, গাজীপুর জেলা পুলিশ সুপারের নেতৃত্বে কালিয়াকৈর থানাকে মাদক মুক্ত করা হবে। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স আনা হবে। সেই সাথে থানার সকল সামাজিক অপরাধ দমন করে কালিয়াকৈর থানাকে একটি মডেল থাকা হিসেবে গড়ে তোলা হবে। এ ব্যাপারে আমি সকলের সহযোগীতা কামনা করি।

Print Friendly

Related Posts