কলেজ ছাত্রীকে ধর্ষণ ও ভিডিও চিত্র ধারণ, ৬ জন আসামী করে মামলা

রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে উপজেলার সুয়াপুর ইউনিয়নের রৌহা গ্রামের এক কলেজ ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ ও সেই ভিডিও চিত্র ধারণ  করার অভিযোগ উঠেছে একই গ্রামের বখাটে লিটন (২১) বিরুদ্ধে। এ ঘটনায় গতকাল বুধবার রাতে  ধামরাই থানায় অভিযুক্ত লিটনসহ আরও ৫ জনকে আসামী করে ধর্ষিতার মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে । লিটন সুয়াপুর এলাকার সাগর আলীর ছেলে।
এব্যাপারে ধর্ষিতার মা জানায়, আমার মেয়ে ধামরাই সরকারি কলেজের ১ম বর্ষের ছাত্রী । কলেজ থেকে বাড়ি আসার পথে লিটন, আক্তার, সেলিম আমার মেয়েকে ভয় ভীতি দেখিয়ে লিটনের সাথে যেতে বলে। না গেলে হত্যার হুমকি দেয়। পরে আমার মেয়ে নিরুপায় হয়ে লিটনের সাথে যায়। সুয়াপুর বাজারের পূর্ব পাশে চাঁন মিয়ার বাড়িতে নিয়ে আটকে রাখে এবং জোর পূর্বক ধর্ষণ করে। সেই ধর্ষণের ভিডিও চিত্র গোপনে আক্তার, সেলিম ধারণ করে । এ ঘটনার কথা কাউকে বললে ভিডিওটি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেয় এবং আমার মেয়ের গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। এর ঘটনার  ৫/৭ দিন পর আমার মেয়ের কাছে আরও টাকা দাবী করলে আমার মেয়ে আমার কাছে সব বলে দেয় ।পরে আমি কোন পথ না পেয়ে মামলার আশ্রয় নিতে বাধ্য হই।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা ধামরাই থানার উপ-পরিদর্শক এসআই ভজয় রায় জানান, আসামীরা সবাই পলাতক রয়েছে ।আসামীদের ধরার অভিযান অব্যাহত রয়েছে।
Print Friendly

Related Posts