কালীপুর বাজারে ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) ॥ মতলব উত্তর উপজেলার কালীপুর বাজারে ডাচ বাংলা ব্যাংক লিঃ এর এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করা হয়েছে।

সোমবার সকালে ফিতা কেটে আউটলেক উদ্বোধন করেন উপস্থিত অতিথিবৃন্দ।

উদ্বোধন শেষে হাজী আঃ রব মিয়াজী মার্কেটের আরিফ টেলিকম এর ব্যবস্থাপনায় ১৯ নভেম্বর থেকে এজেন্ট ব্যাংকিং আউটলেট এর কার্যক্রম শুরু হয়। উদ্বোধনী অনুষ্ঠানে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা বিআরডিবি’র সভাপতি ফয়েজ রাসেল আহমেদ চৌধুরী।

কালীপুর বাজার বণিক সমিতির সাবেক সভাপতি আলহাজ্জ্ব ডা. সফিকুল ইসলামের সভাপতিত্বে ও অ্যাড. আরিফুল ইসলাম বাবুর সঞ্চালনায় উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন মোবাইল ব্যাংকিং আউটলেটের রিজিওনাল ম্যানেজার মোঃ মুজাফফর হোসেন।

আরো বক্তব্য রাখেন, মোঃ মোফাক্ষার হোসেন, কালীপুর স্কুল এন্ড কলেজর অধ্যক্ষ এনামুল হক, কালীপুর বাজার বণিক সমিতির সভাপতি সোহেল চৌধুরী, আরিফ টেলিকমের প্রোপাইটর মোঃ আরিফুল ইসলাম প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন সাখাওয়াত হোসেন।

ব্যাংকিং খাতে ডাচ্ বাংলা ব্যাংক একটি অত্যাধুনিক ও সম্পূর্ণ ঝুঁকিমুক্ত একটি ব্যাংক। বাংলাদেশ ব্যাংকের সকল নিয়ম-নীতি মেনে ব্যাংকিং করা করে এ ব্যাংকটি। অনলাইন ভিত্তিক এই এজেন্ট শাখায় সকলকে নিশ্চিন্তে ব্যাংকিং করার আহ্বান জানান বক্তারা।

অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন ও মিলাদ পরিচালনা করেন হাফেজ মাওলানা মুক্তার হোসেন। অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ব্যাংক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে উপস্থিত সকলের মাঝে তাবারক বিতরণ করা হয়।

Print Friendly

Related Posts