কিশোরগঞ্জ সাংবাদিক ফোরাম-ঢাকা’র কমিটি গঠন

সভাপতি এরশাদ  সম্পাদক জসিম

 

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ সিনিয়র সাংবাদিক আজিজুল হক এরশাদকে সভাপতি ও হামিদ মোহাম্মদ জসিমকে সাধারণ সম্পাদক করে কিশোরগঞ্জ সাংবাদিক ফোরাম-ঢাকা’র ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি: সীমান্ত খোকন, কে এম শহীদুল হক ও ড. সাকিলা জেসমিন, যুগ্মসম্পাদক: মো. শওকত আলী, শফিক বাশার, কোষাধ্যক্ষ: জান্নাতুল ফেরদৌস পান্না, সাংগঠনিক সম্পাদক: সফিকুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক: মসিউর আহমেদ মাসুম, জনকল্যাণ সম্পাদক: মো. শাহজাহান, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক: জিয়া আহমেদ, দপ্তর সম্পাদক: জাহাঙ্গীর কিরন, নির্বাহী সদস্য: মনোজ রায়, রাজেন্দ্র চন্দ্র দেব মন্টু, আলী আসগর স্বপন, সঞ্জীব কুমার বসাক, কাজী মহসিন আল আব্বাস, এরফানুল হক নাহিদ ও পদাধিকার বলে বিদায়ী সভাপতি কুদ্দুস আফ্রাদ।

শুক্রবার সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাবে সংগঠনের সভাপতি কুদ্দুস আফ্রাদের সভাপতিত্বে কিশোরগঞ্জ সাংবাদিক ফোরাম-ঢাকা’র সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়। সংগঠনের সাধারণ সম্পাদক সীমান্ত খোকনের পরিচালনায় সাধারণ সভায় বক্তব্য রাখেন সিনিয়র মনোজ রায়, আজিজুল হক এরশাদ, কাজী মহসীন আল আব্বাস, রাজেন্দ্র চন্দ্র দেব মন্টু, আলী আসগর স্বপন, ফারুক আহাম্মদ, কে এম শহীদুল হক, ইব্রাহিম খলিল খোকন, এরফানুল হক নাহিদ, মো. শওকত আলী, ড. সাকিলা জেসমিন, শফিক বাশার, জান্নাতুল ফেরদৌস পান্না প্রমুখ।

দ্বিতীয় অধিবেশনে নির্বাচন কমিশনের চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক মৃণাল কৃষ্ণ রায়ের পরিচালনায় নতুন কমিটি গঠন করা হয়।

Print Friendly

Related Posts