প্রিয়াঙ্কা ক্রিশ্চিয়ান রীতিতে বিয়ে করবেন!

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ বাগদান পর্ব সেরে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। নিজের ৩৬ বছরের জন্মদিনেই এই কাজটি সেরে ফেলেছেন পিগি চপস। এমনটাই শোনা গেছে। আর প্রিয়াঙ্কা-নিকের বিয়ে এমূহুর্তে বলিউডের সব চেয়ে চর্চিত বিষয়।

শোনা গেছে, প্রিয়াঙ্কা ও নিক তাদের বিয়েটা আর দেরিতে করতে চাইছেন না। এ বছরের অক্টোবর মাসেই নাকি তারা বিয়ে করছেন। বিয়ের জন্য শেষ মুহূর্তে এসে ‘ভারত’ সিনেমার কাজ ছেড়ে দিয়েছেন প্রিয়াঙ্কা। যদিও প্রিয়াঙ্কার ‘ভারত’ ছেড়ে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্তে বেশ ক্ষুব্ধ সিনেমার নির্মাতা ও হিরো সালমান খান। প্রিয়াঙ্কার জায়গায় কাকে নেওয়া হবে তা নিয়ে ভাবনা চিন্তা শুরু হয়েছে।

এদিকে ইতিমধ্যেই প্রিয়াঙ্কা-নিকের বিয়ে নিয়ে শোনা যাচ্ছে নানান কথা। জানা যাচ্ছে, নিউ ইয়র্কের টিফানি ফ্ল্যাগশিপ স্টোর থেকে নাকি প্রিয়াঙ্কার জন্য দামি ‘ওয়েডিং রিং’ কিনে ফেলেছেন মার্কিন পপ গায়ক নিক জোনাস।

অন্যদিকে বিয়ের জন্য ‘ওয়েডিং গাউন’ তৈরি করে ফেলেছেন প্রিয়াঙ্কাও। তবে সবকিছু শুনে এটা বেশ বোঝা যাচ্ছে যে- প্রিয়াঙ্কা ও নিক ক্রিশ্চিয়ান রীতিতেই হয়ত বিয়ে করতে চলেছেন। আমেরিকাতেই হবে বিয়ের অনুষ্ঠান। বিয়ের পর নিকের সঙ্গে প্রিয়াঙ্কা লস এঞ্জেলসেই থাকবেন বলেও জানা গেছে।

প্রিয়াঙ্কা-নিকের বিয়ে ঘিরে উঠে আসছে আরও অনেক খবর। জানা যাচ্ছে – তাদের বিয়েতে আমন্ত্রিতদের তালিকাও নাকি ইতিমধ্যে ঠিক হয়ে গেছে।

শোনা গেছে, ব্রিটিশ রাজ পরিবারের পক্ষে প্রিন্স হ্যারি, যুবরানী মেগান মার্কেলও নাকি প্রিয়াঙ্কা-নিকের বিয়েতে হাজির থাকবেন।

প্রসঙ্গত, ২০১৬ সাল থেকেই মেগান মার্কেলের সঙ্গে প্রিয়াঙ্কার বন্ধুত্ব তৈরি হয়। গত ১৯ মে মেগান-হ্যারির বিয়েতে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কাও।

সূত্র : জি নিউজ

Print Friendly

Related Posts