গজরা ইউপি চেয়ারম্যান’র মাধ্যমে দু’শতাধিক নেতাকর্মীর আ’লীগে যোগদান

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) ॥ দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেছেন, বিএনপি একটি ষড়যন্ত্রকারী দল। আওয়ামীলীগের উন্নয়নে ঈর্ষানিত হয়ে দেশ বিদেশে ষড়যন্ত্র করে যাচ্ছে।

তিনি বিএনপি’কে উদ্দেশ্যে বলেন, তারা রাজপথে না এসে, টেলিভিশনে বক্তব্য দিয়ে ক্ষমতায় আসতে চায়। টেলিভিশনে ছবি দিয়ে ক্ষমতায় আসা যাবে না। ক্ষমতায় আসতে হলে, জনগনের কাছে আসতে হবে।

গত শুক্রবার ১১ মে দুপুরে মতলব উত্তর বিএনপির দু’শতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেন।

গজরা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব হানিফ দর্জির মাধ্যমে ঐ ইউনিয়নের বিএনপির যুগ্ম আহবায়ক গোলাম কবির দুলাল, গজরা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি সুমন বেপারি, গজরা ইউনিয়ন পরিষদের নির্বাচিত ২ বারের মেম্বার জাহিদ হোসেন দেওয়ান, ৩নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি হাজী আবুল হোসেন, প্রবীন বিএনপি নেতা হাজী আব্দুর রহমান মৃধা ও আব্দুল বারেক প্রধানের নেতৃত্বে বিএনপি’র ২’শতাধিক নেতা কর্মী আওয়ামীলীগে যোগদান করেন এবং সাদুল্যাপুর ইউনিয়ন বিএনপির নেতা লিটন সরকার, সুমন ও দেলোয়ারের নেতৃত্বে শতাধিক বিএনপির নেতাকর্মী দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি’র হাতে ফুল দিয়ে আওয়ামীলীগে যোগদান করেন।

Print Friendly

Related Posts