`গাজীপুর ও খুলনা সিটির নির্বাচনে হাতপাখায় ভোট দিন’

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচন কমিশনরে জন্য অগ্নি পরীক্ষা। এ নির্বাচনে নিরপেক্ষতার স্বাক্ষর রাখতে পারলে ইসির গ্রহণযোগ্য নিয়ে সৃষ্ট প্রশ্ন অনেকাংশে কেটে যাবে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ। অন্যথায় পক্ষপাত দোষে দোষী হিসেবে সাব্যস্ত হবেন।
১৭ এপ্রিল ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নির্বাচন পরিচালনা কমিটির এক সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান. সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী আশরাফুল আলম, কেএম আতিকুর রহমান, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা নেছার উদ্দিন, মাওলানা লোকমান হোসাইন জাফরী প্রমুখ।
ইউনুছ আহমাদ বলেন, প্রচলিত রাজনীতির বলি হয়ে অনেকে বিধবা, পিতৃহারা হচ্ছে। গুম ও খুনের আতঙ্কে মানুষ। এমনকি রাজনৈতিক সংকট জনজীবনকে এতোটাই জিম্মি ও অসহায় করে তুলেছে যে, দেশের সাধারণ খেটে খাওয়া মানুষ অর্ধাহারে ও অনাহারে জীবন যাপন করছে। অপরদিকে সর্বত্র টেন্ডারবাজ, দখলবাজ, চাঁদাবাজদের সন্ত্রাসী কর্মকান্ডে জনজীবন দুর্বিষহ হয়ে মানুষ হাপিয়ে উঠেছে। ক্রমাগতভাবে সমস্যা সৃষ্টি হতে হতে সমস্যার পাহাড় তৈরী হয়েছে। অধিকাংশ সাংবাদিক, শিক্ষক, বুদ্ধিজীবি, আইনজীবিসহ প্রায় সকল পেশাজীবিশ্রেণী স্বার্থের কারণে দুর্নীতিগ্রস্থ রাজনৈতিক দলগুলোর লেজুরবৃত্তি করে দ্বিধাবিভক্ত হয়ে পড়েছে। এমতাবস্থায় সকলক্ষেত্রে আল্লাহ ভীরু নেতৃত্ব নির্বাচিত করতে হবে।
ইউনুছ আহমাদ বলেন, গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচন দেশবাসী গভীর আগ্রহে পর্যবেক্ষণ করছেন। তিনি বলেন, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে প্রিন্সিপাল হাফেজ মাওলানা নাসির উদ্দিন ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনে অধ্যক্ষ মাওলানা মোজাম্মেল হককে হাতপাখায় ভোট দিয়ে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ প্রতিষ্ঠায় এগিয়ে আসার জন্য দুই সিটির বাসিন্দাদের প্রতি আহ্বান জানিয়েছেন।
৫৯নং ওয়ার্ড সদস্য সম্মেলন অনুষ্ঠিত
এদিকে ১৬ এপ্রিল ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ-এর কদমতলী থানার ৫৯নং ওয়ার্ড সদস্য সম্মেলন রাজধানীর মোহাম্মদবাগে ওয়ার্ড সভাপতি আলহাজ্ব মুজিবুর রহমানের সভাপতিত্বে এবং সেক্রেটারী মোহাম্মদ ফরহাদ বেপারীর পরিচালনায় অনুষ্ঠিত হয়।
এতে ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম প্রধান অতিথির বক্তব্য রাখেন। সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় প্রচার সম্পাদ মাওলানা আহমদ আবদুল কাইয়ুম, নগর সাংগঠনিক সম্পাদক ডা. শহিদুল ইসলাম, কদমতলী থানা সহ-সভাপতি মাওলানা বাছির উদ্দিন মাহমুদ, আলহাজ্ব সাইদুল ইসলাম বাবুুল, আলহাজ্ব মাস্টার ইউনুছ আহামদ, নির্মাণ শ্রমিক আন্দোলন সভাপতি মুহাম্মদ আব্দুর রাজ্জাক, আলহাজ নজরুল ইসলাম, কৃষক মজুর আন্দোলন ঢাকা মহানগর সভাপতি আলহাজ্ব ইসমাইল হোসেনসহ ওয়ার্ড নেতৃবৃন্দ।
Print Friendly

Related Posts