গার্ডিয়ান লাইফের তিনটি ইন্স্যুরেন্স এশিয়া অ্যাওয়ার্ড ২০১৮ অর্জন

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ এশিয়ান ব্যাংকিং এণ্ড ফাইন্যান্স (এবিএফ) গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সকে তিনটি ক্যাটাগরিতে অসাধারণ দক্ষতা প্রদর্শনের জন্য ইন্স্যুরেন্স এশিয়া অ্যাওয়ার্ড ২০১৮ প্রদান করেছে।

এই মর্যাদাপূর্ণ স্বীকৃতি গার্ডিয়ান লাইফের ঝুলিতে মুলত ডমিস্টিক লাইফ ইন্স্যুরার অফ দ্যা ইয়ার, ডিজিটাল ইনিশিয়েটিভ অফ দ্যা ইয়ার, ক্লেইম ইনিশিয়েটিভ অফ দ্যা ইয়ার – এই তিনটি ক্যাটাগরিতে এসেছে।

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স এশিয়া অ্যাওয়ার্ড ২০১৮তে এই সম্মান ও স্বীকৃতি অর্জন করেছে তাদের গত বছরের বিস্ময়কর ব্যবসায়িক সাফল্যের জন্য। শুধু তাই নয়, গার্ডিয়ান লাইফের উদ্ভাবনী ডিজিটাল উদ্যোগ ব্যবসায়িক প্রক্রিয়াকে করেছে আরো সহজ এবং বীমা সেবাকে ছড়িয়ে দিয়েছে সর্বত্র। পাশাপাশি বীমা দাবী পরিশোধের সর্বোচ্চ মানও নিশ্চিত করা হয়েছে। ৬ মিলিয়নের অধিক কাস্টমার নিয়ে এই কোম্পানী ইন্স্যুরেন্স শিল্পের উন্নয়নে অভাবনীয় অবদান রেখে চলেছে।

উল্লেখ করার মত লক্ষনীয় বিষয় এই যে, গার্ডিয়ান লাইফ দ্বিতীয় বারের মত অসাধারণ অবদানের জন্য ইন্স্যুরেন্স এশিয়া অ্যাওয়ার্ড পেয়েছে। উল্লেখ্য, গার্ডিয়ান লাইফ সবচেয়ে উদ্ভাবনী পণ্যের জন্য “ইনস্যুরেন্স এশিয়া অ্যাওর্য়াড ২০১৭” পেয়েছিল।

এই স্মরনীয় অ্যাওয়ার্ড গ্রহন অনুষ্ঠানে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রন কর্তৃপক্ষ (আইডিআরএ) এবং গার্ডিয়ান লাইফের একটি যৌথ টিম উপস্থিত ছিলেন। সিঙ্গাপুরের শাংগ্রিলা হোটেলে আয়োজিত অ্যাওয়ার্ড গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গকুল চাদ দাস, মেম্বার আইডিআরএ; খলিল আহমেদ, এক্সিকিউটিভ ডিরেক্টর, আইডিআরএ; সৈয়দ আকতার হাসান উদ্দিন এবং ডেভিড জেমস হাওয়ার্ড গ্রিফিথস, ডিরেক্টর অব গার্ডিয়ান লাইফ; ব্যারিস্টার নিহাদ কবির, স্পন্সর অব গার্ডিয়ান লাইফ; এম.এম.মনিরুল আলম, সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর; রুবায়েত সালেহীন, হেড অব মার্কেটিং এন্ড কমিউনিকেশন্স।

গার্ডিয়ান লাইফের সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর এম.এম. মনিরুল আলম এই অসাধারন অর্জন সম্পর্কে বলেন “প্রথম থেকেই গার্ডিয়ান লাইফ গ্রাহকদের যথার্থ সুবিধার জন্য কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এই অ্যাওয়ার্ডটি গার্ডিয়ান লাইফের সুশাসন, প্রতিযোগিতামুলক বাজারে কর্মদক্ষতা, নতুনপণ্য ও প্রক্রিয়া উদ্ভাবন, দক্ষ ইন্স্যুরেন্স সেবা এবং জাতীয় অবদানের পাশাপাশি আর্থিক উদ্যোগের ক্রমাগত প্রচেষ্টার ফল। এই নিয়ে দ্বিতীয় বারের মত কোম্পানি তার কাজের জন্য প্রসংশিত হয়েছে এবং আমার টিম আরো সুনাম অর্জনের জন্য ভবিষ্যতে এভাবেই কাজ করে যাবে”।

এই বছর, এবিএফএ ২০১৮ মনোনয়ন কমিটি ব্যাংক এবং ইনস্যুরেন্স কোম্পানী থেকে দুটি ক্যাটাগরিতে অনেকগুলো মনোনয়ন গ্রহন করে যার মধ্যে ১৫টি দেশভিত্তিক অ্যাওয়ার্ড এবং ৪টি অঞ্চল ভিত্তিক অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

Print Friendly

Related Posts