গেইলের ব্যাটে জিতেছে রংপুর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ লক্ষ্য ১৮২ রান। এই রান টপকানো খুব একটা সহজ নয়। কিন্তু ক্রিস গেইল ও এবি ডি ভিলিয়ার্সের দিনে এই রানও যে খুব একটা বড় নয়, সেটা আরো একবার বোঝা গেছে। ঠিক তাই হয়েছে, এই দুই জনের ব্যাটিং ঝড়ে বিপিএলে আজ দারুণ জয় তুলে নিয়েছে মাশরাফি বিন মুর্তজার রংপুর। খুলনা টাইটানসকে হাতাশ করে তারা জিতেছে ছয় উইকেটে।

আজ মঙ্গলবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে গেইল ও ভিলিয়ার্স চমৎকার দুটি ইনিংস খেলে রংপুরের জয়টাকে সহজ করে দেন।

শুরুর ঝড়টা আসে ভিলিয়ার্সের ব্যাট থেকে। তিনি ২৫ বলে ৪১ রানের চমৎকার একটি ইনিংস খেলে মাহমুদউল্লাহর শিকার হয়ে সাজঘরে ফিরে যান। এর পরই হাল ধরেন গেইল। তিনি ২৯ বলে ৫৫ রান করে দলকে জয়ের দুয়ারে পৌঁছে দেন। আর উদ্বোধনীতে নেমে এলেক্স হলেস ৫৫ রান করেন।

এর আগে প্রথমে ব্যাট করতে নেমে খুলনা ১৮১ রান করে। এই সংগ্রহ গড়তে সবচেয়ে বড় ভূমিকা রাখেন নাজমুল হোসেন শান্ত। ফরহাদ রেজার শিকার হয়ে সাজঘরে ফেরার আগে ৩৫ বলে ৪৮ রান করেন তিনি। এ ছাড়া ব্রেন্ডন টেইলর ৩২ ও অধিনায়ক মাহমুদউল্লাহ ২৯ রান করেন।

এই জয়ের সুবাদে সাত ম্যাচে আট পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানেই রয়েছে রংপুর। আর খুলনা থেকে গেল তলানিতে, তাদের সংগ্রহ আট ম্যাচে মাত্র দুই পয়েন্ট।

Print Friendly

Related Posts