গোলাম সারওয়ারের রোগমুক্তির জন্য প্রেস ক্লাবে দোয়া

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন সমকাল সম্পাদক গোলাম সারওয়ারের দ্রুত রোগমুক্তি কামনায় জাতীয় প্রেস ক্লাবে রোববার বাদ আসর পবিত্র কোরআন তেলাওয়াত ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে। জাতীয় প্রেস ক্লাব এই দোয়া মাহফিলের আয়োজন করে।

দোয়া অনুষ্ঠানে ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের সম্পাদক এএইচএম মোয়াজ্জেম হোসেন, মোস্তাক এলাহী বাদশাহ, আনিস আহমেদ, সৈয়দ এহিয়া বখতসহ প্রয়াত সদস্যদের রুহের মাগফিরাত কামনা করা হয়। এ ছাড়াও অসুস্থ সদস্যদের দ্রুত রোগমুক্তি কামনা করা হয়েছে।

সংক্ষিপ্ত বক্তৃতায় ক্লাবের সভাপতি শফিকুর রহমান বলেন, সম্প্রতি ক্লাবের কয়েকজন সদস্য প্রয়াত হয়েছেন। এ ছাড়া ক্লাবের জ্যেষ্ঠ সদস্য গোলাম সারওয়ারসহ কয়েকজন বর্তমানে অসুস্থ হয়ে চিকিৎসাধীন। আপনারা তাদের জন্য দোয়া করবেন, তারা যাতে দ্রুত সুস্থ হয়ে আবারও আমাদের মধ্যে ফিরে আসতে পারেন।

পরে বিশেষ দোয়া মাহফিলের পর ক্লাব মসজিদের ইমাম হাফেজ আবুল হোসেন সাঈদ মোনাজাত পরিচালনা করেন।

দোয়া মাহফিলে প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, সাবেক তথ্য প্রতিমন্ত্রী সৈয়দ দিদার বখত, বিএফইউজে সভাপতি মোল্লা জালাল, ক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ, সাবেক সাধারণ সম্পাদক স্বপন সাহা, ডিইউজের সাবেক সভাপতি এম শাহজাহান মিঞা, বিএফইউজে সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব জাকারিয়া কাজল, কাজী রফিক, জ্যেষ্ঠ সদস্য শাহাবুদ্দিন ভুইয়া, কবি মাহমুদ শফিক, ক্লাবের সহসভাপতি আজিজুল ইসলাম ভুইয়া, কোষাধ্যক্ষ কার্তিক চ্যাটার্জী, কুদ্দুস আফ্রাদ, শামসুদ্দিন আহমেদ চারু, সমকালের নির্বাহী সম্পাদক মুস্তাফিজ শফি, সহযোগী সম্পাদক সবুজ ইউনুস, নগর সম্পাদক শাহেদ চৌধুরী, ফিচার সম্পাদক মাহবুব আজীজ, প্রধান প্রতিবেদক লোটন একরাম, সহকারী সম্পাদক সিরাজুল ইসলাম আবেদসহ ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

গোলাম সারওয়ারের অবস্থার কিছুটা উন্নতি: সিঙ্গাপুরে চিকিৎসাধীন সমকাল সম্পাদক গোলাম সারওয়ারের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। শনিবার সকালে তাকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কার্ডিওলজিস্ট অধ্যাপক অ্যারন উংয়ের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে।

সিঙ্গাপুরে গোলাম সারওয়ারের সঙ্গে আছেন স্ত্রী সালেহা সারওয়ার, দুই ছেলে গোলাম শাহরিয়ার রঞ্জন ও গোলাম সাব্বির অঞ্জন, জামাতা মিয়া নাঈম হাবিব এবং সমকালের বিশেষ প্রতিনিধি শরীফুল ইসলাম। চিকিৎসকদের বরাত দিয়ে গোলাম সারওয়ারের শারীরিক অবস্থা প্রসঙ্গে তার জামাতা মিয়া নাঈম হাবিব জানান, হার্টের পাশাপাশি তিনি কিডনি, ফুসফুসসহ নানা শারীরিক সমস্যায় আক্রান্ত। তার ফুসফুসে পানি জমেছে এবং নিউমোনিয়ার সংক্রমণও আছে। তবে এখানে হাসপাতালে ভর্তির করার পর তার অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।

গত ২৯ জুলাই মধ্যরাতে দেশবরেণ্য সাংবাদিক গোলাম সারওয়ারকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য তাকে শুক্রবার রাতে এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুর নেওয়া হয়।

Print Friendly

Related Posts