চলে গেলেন মিতুল, পবিপ্রবিতে শোকের ছায়া

পবিপ্রবি (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাৎস্যবিজ্ঞান অনুষদের প্রাক্তন ছাত্রী, পবিপ্রবি শাখা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও এএনএসভিএম অনুষদের সেকশন অফিসার জিনাত ফাতেমা মিতুল (৩০) মৃত্যুবরণ করেছেন।

সোমবার বেলা ১২টায় ঢাকার নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। (ইন্নালিল্লাহি……..রাজিউন)। তার এ অকাল মৃত্যুতে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুনর রশীদ ও প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর মোহাম্মদ আলী বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেন। এক শোক বার্তায় তাঁরা মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

পবিপ্রবি’র এ মেধাবী শিক্ষার্থী ও কর্মকর্তার অকাল মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. শাখাওয়াত হোসেন ও অধ্যাপক ড. মো. শামসুদ্দিন আহমেদ, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক জেহাদ পারভেজ, পবিপ্রবি এ্যালামনাই এসোসিয়েশনের সাধারন সম্পাদক ও অফিসার্স এসোসিয়েশনের সভাপতি আরিফ আহম্মেদ জুয়েল, পবিপ্রবি ইন-সার্ভিস এ্যালামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক নঈম কাওছার প্রমুখ।

এদিকে পবিপ্রবি শাখা ছাত্রলীগের সাবেক এ নেত্রীর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মোশায়েদুল ইসলাম সাদি, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. নাঈম হোসেন ও দপ্তর সম্পাদক তুহিন রায়হানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Print Friendly

Related Posts