চাঁদনী ধাক্কা সামলে ব্যস্ত হয়ে উঠেছেন

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ধাক্কা সামলে অভিনয়ে ব্যস্ত হয়ে উঠেছেন অভিনেত্রী চাঁদনী। প্রায় দুই বছর পর একটি ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন। সম্প্রতি বাংলাভিশনে প্রচার শুরু হয়েছে তার অভিনীত ধারাবাহিক নাটক পাপলা হাওয়া। এটি নির্মাণ করেছেন আশিক মাহমুদ রনি।

অভিনয়ে ফেরা প্রসঙ্গে চাঁদনী বলেন, আমার জীবনে একটি ঝড় বয়ে গেছে। এটি সবাই জানেন। কতটা প্রতিকূল অবস্থার মধ্য দিয়ে সেই সময় কেটেছে ভাষায় প্রকাশ করা যাবে না। সেই পরিস্থিতিতে আমার কাজ করার কোনো মানসিক অবস্থা ছিল না। আমি এখন মুক্ত। আমার স্বাধীনতা ফিরে পেয়েছি। তাই পুরোদমে কাজে ফিরেছি। সবার সহযোগিতায় নতুন করে কাজ করতে চাই।

তিনি বলেন, কাজের জন্য এখন আমি পুরো প্রস্তুত। এরইমধ্যে বেশ কিছু কাজও করেছি। একটি খন্ড নাটকেও অভিনয় করেছি। যারা আমাকে নিয়ে কাজ করেছেন, তারা জানেন কাজের প্রতি আমি কতটা সিরিয়াস। আমি যখন যেটি করি সেটি শতভাগ মনোযোগ দিয়েই করি।

তিনি বলেন, আমি এখন নাচ নিয়ে বেশি ব্যস্ত। চলতি মাসে দেশের বাইরে নাচের শো আছে। দেশেও নাচের বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিচ্ছি। পাশাপাশি টিভি চ্যানেলগুলোর অনুষ্ঠানেও অংশগ্রহণ করছি। তবে এখনো অনেকে জানে না আমি কাজ করছি। অনেক দিন কাজ না করার কারণে সবার সঙ্গে আমার এই দূরত্ব তৈরি হয়েছে।

বাপ্পা মজুমদারের সাথে বিয়ে বিচ্ছেদের ধাক্কা সামলে অভিনয়ে ব্যস্ত হয়ে উঠেছেন অভিনেত্রী চাঁদনী।

Print Friendly

Related Posts