চাঁদপুর-২ আসনে আ’লীগ প্রার্থী রুহুল বিজয়ী

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) ॥ চাঁদপুর-২ আসনে আওয়ামীলীগ ও মহাজোট মনোনীত প্রার্থী অ্যাড. নুরুল আমিন রুহুল ২ লাখ ৯৬ হাজার ৩১৫ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপির প্রার্থী ড. জালাল উদ্দিন পেয়েছেন ১০ হাজার ২৩৯ ভোট।

মতলব উত্তর উপজেলার কেন্দ্রগুলোতে রোবাবর সকাল ৮ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। স্বতঃফুর্তভাবে ভোটাধিকার প্রয়োগ করে ভোটাররা। কেন্দ্রে কেন্দ্রে চলেছে ভোটের উৎসব। শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে পেরে আনন্দিত ভোটররা।

এদিকে চাঁদপুর-২ আসনে আওয়ামীলীগের প্রার্থী অ্যাড. নুরুল আমিন রুহুল সকাল ৯টায় নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান করেন। অপরদিকে বিএনপির প্রার্থী ড. জালাল উদ্দিন লুধুয়া হাইস্কুল এন্ড কলেজ কেন্দ্রে ভোট দিয়েছেন। চাঁদপুর-২ আসনে আসনে আওয়ামীলীগ, বিএনপিসহ ৬ টি দল থেকে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করেছেন। মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা নিয়ে গঠিত এ আসনটি।

বেসরকারি ভাবে ঘোষিত ফলাফল অনুযায়ী নৌকা প্রতীক পেয়েছে : ২ লাখ ৯৬ হাজার ৩১৫, ধানেরশীষ প্রতীক পেয়েছে ১০ হাজার ২৩৯, লাঙ্গল প্রতীকে ৫২২, হারিকেন প্রতীকে ৬৩১, হাতপাখা প্রতীক ১ হাজার ৫৪৫ ও মিনার প্রতিকে পেয়েছে ১৫৯ ভোট।

মতলবে গজরা কেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিলেন ভোটাররা

মতলব উত্তর উপজেলার ৯২নং গজরা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে শান্তিপূর্ণ ও সুষ্ঠু পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। সকাল ৮ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে পেরে আনন্দিত ভোটাররা।

গজরা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মো. মুজিবুর রহমান দেওয়া বলেন, অত্যান্ত শান্তিপূর্ণ পরিবেশে ভোট হয়েছে। আমরা অনেক আনন্দিত। গজরা ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম টফিজ বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গজরা কেন্দ্রে খুবই ভাল পরিবেশে ভোট হয়েছে। আইন-শৃঙ্খলা বাহিনীকে আমি বিশেষ ধন্যবাদ জানাই। আমরা দলীয় নেতাকর্মী ও ভোটারদের নিয়ে শান্তিপূর্ণ পরিবেশে লাইনে থেকে ভোট দিতে পেরেছি। এছাড়াও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নজরুল ইসলামসহ অনেকেই জানান ভোটের কথা।

Print Friendly

Related Posts