জলরঙে আঁকা ছবি কাব্যগ্রন্থের পাঠোম্মোচন

খালেদ উদ-দীন, সিলেট : অমর একুশে বইমেলা -২০১৮ উপলক্ষে প্রবাসী কবি বদরুজ্জামান জামান এর চতুর্থ কাব্যগ্রন্থ « জলরঙে আঁকা ছবি » এর পাঠোন্মোচন গত রবিবার সন্ধ্যায় সিলেটের একটিঅভিজাত রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয় ।

jol-ron2+

 

বিশিষ্ট কবি ও গবেষক মদনমোহন কলেজের অধ্যক্ষ ড. আবুল ফতেহ ফাত্তাহর সভাপতিত্বে পাঠোন্মোচনে অংশগ্রহণ করেন বাংলাদেশে অবস্থানকারী ব্রিটিশ নাগরিক লেখক মাইক শেরিক, কবি ও গবেষক এ কে শেরাম, ছড়াকবি এয়ায়েত হাসান মানিক, নায়েমের উপ পরিচালক কবি ও গবেষক স্বপন নাথ, কবি ও প্রকাশক মালেকুল হক, কবি ও সম্পাদক খালেদ উদ-দীন , কবিআবিদ ফায়সাল, নাট্যকার ও প্রকাশক সুফি সুফিয়ান , গবেষক আজির হাসিব, মোস্তাকিম অাহমদ সাদি, হোসাইন অাহমদ প্রমুখ।

পাঠোন্মোচনকালে বক্তারা প্রবাসে অবস্থান করেও বাংলা সাহিত্য চর্চা ওকাব্যগ্রন্থ প্রকাশের জন্য কবি বদরুজ্জামান জামানকে সাধুবাদ জানান, কাব্য গ্রন্থের প্রশংসা করেন। তারা আশাবাদ ব্যক্ত করেন গ্রন্থটি সুখপাঠ্য হবে এবং পাঠক নন্দিত হবে ।

৬৫ টি কবিতা সম্বলিত চারফর্মার গ্রন্থটি দাম রাখা হয়েছে ১২০ টাকা । প্রকাশ করেছে নাগরী প্রকাশ সিলেট । দৃষ্টি নন্দন প্রচ্ছদ এঁকেছেন শিল্পী ধ্রুব এষ । অমর একুশ বইমেলা -২০১৮ নাগরী স্টল এবং ঢাকা, সিলেটসহ দেশের বিভিন্নলাইব্রেরিতে বইটি পাওয়া যাবে ।

Print Friendly

Related Posts