জাবিতে ছিনতাইকারি পাঁচ ছাত্র আটক

জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ছিনতাই করতে গেলে পাঁচ ছাত্রকে আটক করেছে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তাকর্মীরা। রোববার দুপুর দুইটার দিকে বিশ্ববিদ্যালয়ের বোটানিক্যাল গার্ডেন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- লোক প্রশাসন বিভাগের ইয়া রাফিউ সিকদার আপন, সোহেল রানা, মোস্তাফিজুর রহমান, বাংলা বিভাগের মো. সজিব ও আসিফ আহমেদ। এরা সবাই বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী ।

ছিনতাইয়ের শিকার মো. জাহেদুর রহমান অর্ণব বিশ্ববিদ্যালয়ের উইকেন্ড এমবিএ’র শিক্ষার্থী। লিখিত অভিযোগে তিনি জানান, বেলা সাড়ে বারোটার দিকে ভুক্তভোগী জাহেদুর রহমান অর্ণব ও তার বন্ধবী ক্যাম্পাসে বেড়াতে আসেন। অভিযুক্তরা গার্ডেনের পেছনে নিয়ে নিয়ে গিয়ে তারা জাহেদুর রহমানকে বেধরক মারধর করে তার মানিব্যাগ ও তার বান্ধবীর কানের দুল ছিনিয়ে নেয়। এসময় তাদের কাছ থেকে ২৫ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়।

খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী ঘটনাস্থলে উপস্থিত হলে ছিনতাইকারীদের সাথে তাদের হাতাহাতি হয়। পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিমের সদস্যরা তাদেরকে আটক করে।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা বলেন, ‘ছিনতাইকারি যেই হোক তার মূল হোতা সহ সবার বিচার দাবি করছি। কোনো অপরাধী বাঁচার জন্য ছাত্রলীগের পরিচয় দিলে তা আমাদের জন্য লজ্জার বিষয়।’

ঘটনার বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সিকদার মো. জুলকারনাইন জানান, ‘ভুক্তভোগীদের লিখিত অভিযোগ পেয়েছি। সোমবার শৃঙ্খলা বোর্ডের সভায় এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।’

Print Friendly

Related Posts