জোড়া খুনের আসামী গ্রেফতারের দাবিতে ভোলায় মানববন্ধন

জাহিদুল ইসলাম, ভোলা: ভোলা সদর উপজেলা বাপ্তা ইউনিয়নের ভোটেরঘর সংলগ্ন চাঞ্চল্যকর জোড়া খুনের ৩৭ দিন পেরিয়ে গেলেও খুনিরা এখনো ধরা ছোঁয়ার বাইরে। জোড়া খুনের মূল হত্যাকারী মামুন ও ফিরোজের গ্রেফতারের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ, সংবাদ সম্মেলন ও জেলা প্রশাসকে বরাবর স্মারকলিপি প্রদান করে নিহতদের পরিবার।

বুধবার ভোলা নতুন বাজার, পুলিশ সুপার কার্যালয় ও প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন, বিক্ষোভ ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে নিহতদের পরিবার ও বাপ্তা ইউনিয়নের মহিলা পুরুষসহ সর্বস্থরের জনগন অংশ গ্রহন করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, বাপ্তা ইউপি চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব, জেলা সেচ্ছাসেবকলীগ যুগ্ন আহবায়ক আবিদুল আলম, যুবলীগ নেতা রুবায়ের হোসেনসহ স্থানীয় সমাজ সেবক ব্যাক্তিবর্গ।

মানববন্ধন শেষে ভোলা জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেন নিহতদের পরিবার।

পরে ভোলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে নিহত জাহিদের বড় ভাই জাকির হোসেন বলেন, জোড়া খুনের ৩৭ দিন পেরিয়ে গেলেও খুনিদের এখনো গ্রেফতার করতে পারেনি ভোলা মডেল থানার পুলিশ। নিহতদের পরিবার ও গ্রামবাসী মনে করেছিল খুন হওয়ার ২-৩ দিনের মধ্যে খুনিরা গ্রেফতার হবে কিন্তু এতোদিনে খুনিরা গ্রেফতার না হওয়ায় জন সাধারণের কাছে আইনশৃঙ্খলা বাহিনীর ভুমিকা প্রশ্নবিদ্ধ। তিনি দ্রুত খুনিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

উল্লেখ্য গত ১৩মে পারিবারিক বিরোধের জের ধরে রাত সাড়ে ১১টার সময় ভোটেরঘর ব্রিজের উপর মাসুম ও তার শ্যালক জাহিদকে হত্যা করে মাসুমের বড় ভাই মামুন ও মামুনের বন্ধু ফিরোজ। জোড়া খুনের ঘটনায় জাহিদের পিতা মোস্তাফিজুর রহমান বাদী হয়ে ভোলা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 

 

Print Friendly

Related Posts