ডিআরইউ বহুমুখী সমবায় সমিতির নব নির্বাচিতদের নাম ঘোষণা

সভাপতি কল্যাণ সাহা, সম্পাদক মোহাম্মদ ওমর ফারুক

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা কমিটির ২০১৮-২০২১ মেয়াদে নির্বাচনে সভাপতি পদে কল্যাণ সাহা (চ্যানেল আই), সম্পাদক পদে মোহাম্মদ ওমর ফারুক (কালের কন্ঠ) নির্বাচিত হয়েছেন। শুক্রবার (৯ নভেম্বর) নির্বাচন কমিটি নির্বাচিতদের নাম ঘোষণা করেন।

ব্যবস্থাপনা কমিটির সহ-সভাপতি পদে আইয়ুব আনসারী (জাতীয় অর্থনীতি), যুগ্ম সম্পাদক পদে মোহাম্মদ আতিকুর রহমান হাবিব (ভোরের কাগজ) ও কোষাধ্যক্ষ পদে মতলু মল্লিক (আলোকিত বাংলাদেশ) নির্বাচিত হয়েছেন।

পরিচালক পদে এ কে এম কামরুজ্জামান হিরু (সংগ্রাম), কাজী ইমরুল কবির সুমন (ডেইলী স্পোর্টস২৪.কম), প্রণব কুুমার মজুমদার (শিরোনাম), মোহাম্মদ জামাল উদ্দিন (বাংলা ট্রিবিউন), মো. রেজাউর রহিম (ঢাকা ট্রিবিউন), বরুন ভৌমিক নয়ন (এবি নিউজ২৪ বিডি.কম) ও কামাল মোশারেফ (বাংলাদেশের খবর)।

উল্লেখ্য, ঢাকা রিপোর্টার্স ইউনিটি বহুমুখী সমবায় সমিতি লিমিটেড ব্যবস্থাপনা কমিটির নির্বাচন পরিচালনার নিমিত্তে নির্বাচন কমিটি কর্তৃক গত ৬ অক্টোবর (২০১৮) তারিখে ঘোষিত নির্বাচনী তফসিল মোতাবেক নির্ধারিত তারিখে সমিতির ১২টি পদের জন্য মনোয়নপত্র বিতরণ, গ্রহণ ও বাছাই করা হয়। মনোনয়নপত্র প্রত্যাহারের নির্ধারিত তারিখে কোনও প্রার্থী তার প্রার্থীতা প্রত্যাহার না করায় এবং কোন পদে একাধিক প্রার্থী না থাকায় নির্বাচন কমিটির ২৭ অক্টোবর (২০১৮) তারিখের সিদ্ধান্ত অনুযায়ী সমবায় সমিতি বিধিমালা ২০০৪ এর ৩২(১) বিধি মোতাবেক ৯ অক্টোবর (২০১৮) প্রার্থীগণকে যথাযথভাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করে।

নির্বাচন কমিটির প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন সমবায় অধিদফতরের রমনা থানা সমবায় কর্মকর্তা মো. তাজুল ইসলাম। নির্বাচন কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন সংগঠনের সদস্য আতাউর রহমান (বাসস) ও মো. বদরুল আলম চৌধুরী (দ্যা ডেইলী ২৪.কম)।

Print Friendly

Related Posts