ত্রাণমন্ত্রী খালাস পাওয়ায় মতলব উত্তরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

জাকির হোসেন বাদশা : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় ১৩ বছরের সাজা থেকে খালাস পাওয়ায় মতলব উত্তরের মোহনপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. হোসেন প্রমাণিক ও যুবলীগ নেতা মো. বাবু প্রমাণিক এর নেতৃত্বে বিরাট আনন্দ মিছিল বের হয় পরে সকলকে মিষ্টি খাওয়ানো হয়।

এ সময় যুবলীগ নেতা রিয়াদ হোসেন ও আবু তাহের’সহ আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় বক্তরা বলেন, এ রায়ের ফলে আমাদের জনগনের বিজয় প্রতিফালিত হয়েছে। আমাদের বিশ^াস ছিলো আমাদের নেতা মিথ্যা মামলা হতে বেকসুর খালাস পেয়ে জনতার নেতা, রাজপথের নেতা বীরদর্পে আমাদের মাঝে ফিরে আসবেন। আমরা মহান আল্লাহ পাকের দরবারে শুকরিয়া জ্ঞাপন করছি।

ed-1

এ ছাড়াও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া  খালাস পাওয়ায় মতলব উত্তরের ফতেপুর পশ্চিম, জহিরাবাদ ও কলাকান্দা ইউনিয়নের আওয়ামীলীগের নেতাকর্মীরা পাঁচানী চৌরাস্তা বাজারে রাতে আনন্দ মিছিল বের করে।

মিছিলে নেতৃত্ব দেন- জহিরাবাদ ইউপি চেয়ারম্যান আলী আক্কাছ বাদল। বিরাট আনন্দ মিছিল বের হয় পরে দলীয় কার্যালয়ে সকলকে মিষ্টি খাওয়ানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা ছাত্রলীগের সদস্য আমিনুল ইসলাম, শ্রমিকলীগ নেতা খোরশেদ আলম চৌধুরী, খোরশেদ আলম, মোহনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. শাহিন চৌধুরী, ফতেপুর পশ্চিম ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি গোলাম মোস্তফা, কলাকান্দা শ্রমিক লীগ নেতা শ্যামল সরকার’সহ বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Print Friendly

Related Posts