দুই ভাইকে ছুরিকাঘাতে হত্যা

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ চট্টগ্রামের সীতাকুণ্ডে রমজান আলী খোকন (৩৫) ও সিজন আলী (২৫) নামে দুই যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।  সোমবার সন্ধ্যা ৭টার দিকে সীতাকুণ্ডের বারইয়ার ঢালা এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। নিহতরা সীতাকুণ্ডের মহালক্কা এলাকার নুরুল আবছারের ছেলে।

জাতীয় শোক দিবস উপলক্ষে এক সভার পর ফেরার পথে মহাসড়কে প্রতিপক্ষের হামলার শিকার হন মোটর সাইকেল আরোহী এই দুই যুবলীগকর্মী । ওই সভা শেষে মোটর সাইকেলে বাড়ি ফেরার পথে হামলার মুখে পড়েন এমপি দিদারের অনুসারী রমজান। মোটর সাইকেলে মোট তিনজন ছিলেন। তৃতীয়জন মো. মোবারক অক্ষত রয়েছেন।

মোবারক বলেন, “আমরা বাড়িতে ফিরছিলাম। বড় দারোগা হাটে মহাসড়কে ওজন স্কেলে মোটর সাইকেল স্লো করলে একদল সন্ত্রাসী আমাদের উপর হামলা চালায়।”

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জাতীয় শোক দিবস উপলক্ষে স্থানীয় একটি রেস্তোরাঁয় শোক সমাবেশের আয়োজন করে সীতাকুণ্ডের বারইয়ার ঢালা ইউনিয়ন আওয়ামী লীগ। শোক সভা স্থলের অদূরে রাস্তার পাশে ছুরিকাঘাতে আহত এক যুবককে পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।

চমেক হাসপাতালে দায়িত্বরত জেলা পুলিশের এএসআই মো. আলাউদ্দিন তালুকদার বলেন, গুরুতর আহতাবস্থায় এক যুবককে চমেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। একই ঘটনায় সিজন নামে আরেক যুবককে হাসপাতালের ক্যাজুয়েলিটি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইফতেখার হাসান বলেন, ‘রাস্তার পাশ থেকে পেটে ছুরিকাঘাতে গুরুতর আহতাবস্থায় দুই যুবককে উদ্ধার করে প্রথমে সীতাকুণ্ড হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে চমেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

নিহত রমজান আলী খোকনের বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় হত্যা, ডাকাতি, চাঁদাবাজিসহ ৬টি মামলা রয়েছে বলেও জানান ওসি।

Print Friendly

Related Posts