দুমকিতে বিলুপ্তির ১৭ মাস পরেও হয়নি ছাত্রলীগের কমিটি

মো. নাঈম হোসেন, দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি: গঠনতন্ত্র পরিপন্থি কমিটি গঠনের অভিযোগে বিলুপ্ত হওয়ার পর দীর্ঘ সতের মাস পেরিয়ে গেলেও নতুন কমিটি গঠিত হয়নি দুমকি উপজেলা ছাত্রলীগের। এতে সাংগঠনিক ভাবে ঝিমিয়ে পড়েছে উপজেলা ছাত্রলীগের সকল কার্যক্রম।

এদিকে বিলুপ্তির দীর্ঘ সময় পরেও কমিটি গঠিত না হওয়ায় হতাশ হয়ে পরেছেন নেতাকর্মীরা। দীর্ঘদিন যাবত সাংগঠনিক কার্যক্রম বন্ধ থাকায় অপশক্তি মাথাচারা দিয়ে উঠতে পারে বলে আশঙ্কা করছেন স্থানীয় ছাত্রলীগ নেতারা।

নতুন কমিটি না হওয়ার বিষয়টি সম্পর্কে জানতে চাইলে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ওমর ফারুক মোহাম্মদ ইকবাল হোসেন ভূইয়া জানান, দুমকি উপজেলা ছাত্রলীগের কমিটি গঠনের লক্ষে জীবনবৃত্তান্ত সংগ্রহ ও পর্যালোচনার কাজ শেষ হয়েছে। দলীয় কার্যক্রম গতিশীল করার লক্ষে খুব দ্রুতই কমিটি দেয়া হবে।

এব্যাপারে জানতে জেলা ছাত্রলীগের সভাপতি মো. হাসান সিকদারের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

এদিকে দ্রুত কমিটি দেয়ার জন্য তাগিদ দিয়েছেন স্থানীয় আ’লীগ নেতারা। তাদের মতে দীর্ঘদিন কমিটি না থাকা দলের জন্য বিরূপ প্রভাব ফেলতে পারে। তাছাড়া আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে ছাত্রলীগের কমিটি গঠন অত্যন্ত জরুরী বলেও মনে করছেন তারা।

Print Friendly

Related Posts