দুমকি প্রেসক্লাবে ব্যারিস্টার হাসিবের মতবিনিময়

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর দুমকি প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে সৌহার্দ্য ইয়ূথ ফাউন্ডেশনের চেয়ারম্যান তরুন উদীয়মান সংগঠক ব্যারিস্টার জুনায়েদ মোহাম্মদ হাসিবের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৫টায় দুমকি প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতি মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ব্যারিস্টার জুনায়েদ মোহাম্মদ হাসিব।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মোশায়েদুল ইসলাম সাদি।

প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মো. নাঈম হোসেনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন দুমকি প্রেসক্লাবের সাধারন সম্পাদক কাজী দুলাল।

এসময় আরও বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য সৈয়দ ফজলুল হক, উপজেলা জাসদের সভাপতি আনোয়ারুজ্জামান চুন্নু, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. আবুল হোসেন, প্রেসক্লাবের সহ-সভাপতি এমএ কুদ্দুসসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক এবং সাংবাদিক নেতৃবৃন্দ।

ব্যারিস্টার হাসিব প্রধান অতিথির বক্তৃতায় এই উপজেলায় কর্মরত দুমকি প্রেসক্লাবের সাংবাদিকদের কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করে বলেন, আরও বেশী বেশী সরকারের উন্নয়ন এবং অগ্রগতির কথা জাতির সামনে তুলে ধরতে হবে। তাহলেই দেশ ও জাতি তার কাঙ্খিত লক্ষে পৌঁছাবে। তিনি সবসময় এখানকার সংবাদকর্মীদের প্রতিষ্ঠান দুমকি প্রেসক্লাবের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে সকলের সহযোগিতা কামনা করেছেন।

এসময় বিশেষ অতিথির বক্তব্যে পবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি মোশায়েদুল ইসলাম সাদি বলেন, সাংবাদিকরা হচ্ছেন জাতির দর্পন। সঠিক তথ্য জনগনের মাঝে পৌঁছে দিতে তারা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। পবিপ্রবি ছাত্রলীগ সবসময় দুমকি প্রেসক্লাব ও সংবাদকর্মীদের পাশে থাকবে।

Print Friendly

Related Posts